সদ্য সংবাদ

  কুড়িগ্রামের ডিসি সুলতানার বিরুদ্ধে আবারও তদন্ত হবে   রাজধানীর রিজেন্ট হাসপাতালে টেস্ট ছাড়াই করোনা পজিটিভ-নেগেটিভ সনদ  অতিরিক্ত পুলিশ সুপার মোশারফ হোসেন যোগ দিলেন নারায়ণগঞ্জে   রাত থেকেই আন্তর্জাতিক ফ্লাইটে আবারো নিষেধাজ্ঞা  এবার ভুটানের একটি অঞ্চল দাবি করছে চীন  ”গ্রীন নবীনগর” এর সভাপতি- ইজাজ ও সাধারণ সম্পাদক- রিফাত  সরকারের অবহেলায় করোনা সংক্রমণের বিস্তার ঘটেছে- ২০ দলীয় জোট  তদন্তে ফেঁসে গেছেন মধুহাটীর চেয়ারম্যান সহ দুই চাল ডিলার   নেশায় মরিয়া হরিণাকুন্ডুর শিশু কিশোর!  সাঘাটায় পিসি গার্ডার ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন  দেশে করোনায় একদিনে ৪৪ জনের মৃত্যু, আক্রান্ত ৩২০১   সেই এসআই রূপন নাথ ক্লোজড, ফেরত দিলেন ঘুষের টাকা  ভিয়েতনামে ২৭ বাংলাদেশি মানব পাচারের শিকার: পররাষ্ট্র মন্ত্রণালয়  মায়ের পাশেই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে   কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর আর নেই  রূপগঞ্জে ব্যবসায়ী হেকমত আলী হত্যার ঘটনায় ঘাতক সবুজের আদালতে ১৬৪ ধারায় স্বীকারউক্তি।  সুদে কারবারীর অত্যাচারে হরিণাকুন্ডুর পান ব্যবসায়ী দিশেহারা!   শ্যামনগর গ্রামে আসামীদের হুমকীতে মামলার বাদী গ্রাম ছাড়া!   পঞ্চগড় সীমান্তে ভারতীয় ২৮ টি গরু আট করেছে পুলিশ  সাঘাটায় সতীতলা গ্রামে সংঘর্ষের ঘটনায় আহত ব্যাক্তির মৃত্যু

নাইটক্লাবে নভ্যার গোপন ছবি ঝড় তুলল ইন্টারনেটে!

 Thu, Sep 22, 2016 10:49 PM
 নাইটক্লাবে নভ্যার গোপন ছবি ঝড় তুলল ইন্টারনেটে!

ডেস্ক রিপোর্ট:: এখনও তিনি শো-বিজনেসে আসেননি! তার আগেই তাঁর গতিবিধি নিয়ে এমন কড়া নজরদারি চলছে ইন্টারনেটে?

অবশ্য সেটা না হওয়ার কথাও নয়! জন্মসূত্রে তাঁর দাদু-দিদা যখন অমিতাভ এবং জয়া বচ্চন, তখন শ্বেতা নন্দার মেয়ে নভ্যা নন্দাকে নিয়ে কৌতূহল একটা তো থাকবেই!তার উপরে আবার শাহরুখের বড় ছেলে আরিয়ান খানের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। প্রায়ই কথা ওঠে- তাঁরা না কি প্রেম করছেন! এবং, সেই কথার পিঠে প্রমাণ হিসেবে মেলে নানা ছবিও! সব মিলিয়ে, সোশ্যাল মিডিয়ায় আকর্ষণের কেন্দ্রে থাকেনই নভ্যা!এবার যদিও আরিয়ানের সঙ্গে নাম জড়ায়নি তাঁর! বেশ অনেক দিন হয়ে গেল, একসঙ্গে দেখা যাচ্ছে না তাঁদের দুজনকে। মানে, তাঁরা তাঁদের যুগল কোনও ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেননি। এর আগে আরিয়ান নিজের বন্ধুদের সঙ্গে মেতেছিলেন পুল পার্টিতে। আর এবার নভ্যা ধরা দিলেন নাইটক্লাবের আলো-আঁধারি মায়ায়।এতটা দুঃসাহসী ছবি নভ্যার এর আগে দেখা যায়নি! ছবিগুলো তো দেখছেনই! তবে, সত্যি বলতে কী, ব্যাপারটা নিখাদ বিবর্তন! যত বড় হচ্ছেন মেয়ে, তত চড়ছে দুঃসাহসের পারদ! এই আর কী!এই জায়গায় এসে একটা প্রশ্ন মনে জাগতেই পারে! যে ভাবে নাতনিকে নিয়ে হইচই হচ্ছে সোশ্যাল মিডিয়ায়, সেই ব্যাপারটাকে কী ভাবে নেন অমিতাভ বচ্চন?
অমিতাভ বচ্চন এই বিষয়ে একবার একটা খোলা চিঠি লিখেছিলেন নাতনিকে। সেখানে তিনি জানিয়েছিলেন, নভ্যা যেন কখনই সমাজের বোকা বোকা নিয়মে আটকে না থাকেন! নভ্যা যেন সব সময়েই নিজের জীবনকে উপভোগ করেন পূর্ণ রূপে, বাঁচেন যেন নিজের নিয়মে।
সেই চিঠিরই কি ফলাফল এই উদ্দাম পার্টিযাপন?

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন