সদ্য সংবাদ

  অনলাইন জালিয়াতির অভিযোগে মালয়েশিয়ায় আটক ৬৮০ চাইনিজ   ইসরাইলের অবৈধ বসতি স্থাপন মানবে না মালয়েশিয়া   সিদ্ধিরগঞ্জ সমকামী চক্রের ৩ সদস্য গ্রেফতার : পিস্তল ও গুলি উদ্ধার  মাঠে মুখোমুখি হবেন মমতা-হাসিনা   পিইসিতে শিশুদের বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট  মুজিববর্ষ : জাতীয় স্কুল কাবাডির প্রস্তুতিমূলক প্রতিযোগিতা অনুষ্ঠিত  ‘সন্তানরা আরেকবার রাস্তায় নামলে কারও পিঠে চামড়া থাকবে না’  তুরস্ক থেকে পেঁয়াজ আসছে শুক্রবার  রংপুরে সরিষার জাত পরিচিতি ও চাষাবাদ কলাকৌশল শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত  তেঁতুলিয়ায় হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন করেছে পুলিশ; শীঘ্রই অভিযোগপত্র দাখিল  পঞ্চগড়ে নিকাহ রেজিষ্টার, বাল্য বিবাহ , তালাক রেজিস্ট্রেশন শীর্ষক কর্মশালা   সৌদি সরকার সমালোচক রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!  কংগ্রেস বিধায়ককে রাস্তায় ফেলে পিটুনি, উত্তাল বিধানসভা  মেহেরপুর সাড়ে ৬ হাজার শলাকা বিড়ি উদ্ধার ও জরিমানা  ‘আমার বিরুদ্ধে অনুসন্ধান চালালে অনেক এমপি-মন্ত্রীর তো যাবজ্জীবন হবে’  বিজয়নগরে সিএনজি চালিত অটোরিকশা এবং পিকআপ ভ্যানের সংঘর্ঘে এক ব্যক্তি নিহত  মুক্তি পেল শাহরুখকন্যার প্রথম সিনেমা  পরিবহন খাতে চাঁদার সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীও জড়িত: নাসিম  ধর্মঘটের নামে জনগণকে দুর্ভোগে ফেলবেন না: সেতুমন্ত্রী  ওসিশূন্য পার্বতীপুর রেলওয়ে থানা এলাকায় দিনে-দুপুরে চুরি

নাইটক্লাবে নভ্যার গোপন ছবি ঝড় তুলল ইন্টারনেটে!

 Thu, Sep 22, 2016 10:49 PM
 নাইটক্লাবে নভ্যার গোপন ছবি ঝড় তুলল ইন্টারনেটে!

ডেস্ক রিপোর্ট:: এখনও তিনি শো-বিজনেসে আসেননি! তার আগেই তাঁর গতিবিধি নিয়ে এমন কড়া নজরদারি চলছে ইন্টারনেটে?

অবশ্য সেটা না হওয়ার কথাও নয়! জন্মসূত্রে তাঁর দাদু-দিদা যখন অমিতাভ এবং জয়া বচ্চন, তখন শ্বেতা নন্দার মেয়ে নভ্যা নন্দাকে নিয়ে কৌতূহল একটা তো থাকবেই!তার উপরে আবার শাহরুখের বড় ছেলে আরিয়ান খানের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। প্রায়ই কথা ওঠে- তাঁরা না কি প্রেম করছেন! এবং, সেই কথার পিঠে প্রমাণ হিসেবে মেলে নানা ছবিও! সব মিলিয়ে, সোশ্যাল মিডিয়ায় আকর্ষণের কেন্দ্রে থাকেনই নভ্যা!এবার যদিও আরিয়ানের সঙ্গে নাম জড়ায়নি তাঁর! বেশ অনেক দিন হয়ে গেল, একসঙ্গে দেখা যাচ্ছে না তাঁদের দুজনকে। মানে, তাঁরা তাঁদের যুগল কোনও ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেননি। এর আগে আরিয়ান নিজের বন্ধুদের সঙ্গে মেতেছিলেন পুল পার্টিতে। আর এবার নভ্যা ধরা দিলেন নাইটক্লাবের আলো-আঁধারি মায়ায়।এতটা দুঃসাহসী ছবি নভ্যার এর আগে দেখা যায়নি! ছবিগুলো তো দেখছেনই! তবে, সত্যি বলতে কী, ব্যাপারটা নিখাদ বিবর্তন! যত বড় হচ্ছেন মেয়ে, তত চড়ছে দুঃসাহসের পারদ! এই আর কী!এই জায়গায় এসে একটা প্রশ্ন মনে জাগতেই পারে! যে ভাবে নাতনিকে নিয়ে হইচই হচ্ছে সোশ্যাল মিডিয়ায়, সেই ব্যাপারটাকে কী ভাবে নেন অমিতাভ বচ্চন?
অমিতাভ বচ্চন এই বিষয়ে একবার একটা খোলা চিঠি লিখেছিলেন নাতনিকে। সেখানে তিনি জানিয়েছিলেন, নভ্যা যেন কখনই সমাজের বোকা বোকা নিয়মে আটকে না থাকেন! নভ্যা যেন সব সময়েই নিজের জীবনকে উপভোগ করেন পূর্ণ রূপে, বাঁচেন যেন নিজের নিয়মে।
সেই চিঠিরই কি ফলাফল এই উদ্দাম পার্টিযাপন?

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন