সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

নাইটক্লাবে নভ্যার গোপন ছবি ঝড় তুলল ইন্টারনেটে!

 Thu, Sep 22, 2016 10:49 PM
 নাইটক্লাবে নভ্যার গোপন ছবি ঝড় তুলল ইন্টারনেটে!

ডেস্ক রিপোর্ট:: এখনও তিনি শো-বিজনেসে আসেননি! তার আগেই তাঁর গতিবিধি নিয়ে এমন কড়া নজরদারি চলছে ইন্টারনেটে?

অবশ্য সেটা না হওয়ার কথাও নয়! জন্মসূত্রে তাঁর দাদু-দিদা যখন অমিতাভ এবং জয়া বচ্চন, তখন শ্বেতা নন্দার মেয়ে নভ্যা নন্দাকে নিয়ে কৌতূহল একটা তো থাকবেই!তার উপরে আবার শাহরুখের বড় ছেলে আরিয়ান খানের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। প্রায়ই কথা ওঠে- তাঁরা না কি প্রেম করছেন! এবং, সেই কথার পিঠে প্রমাণ হিসেবে মেলে নানা ছবিও! সব মিলিয়ে, সোশ্যাল মিডিয়ায় আকর্ষণের কেন্দ্রে থাকেনই নভ্যা!এবার যদিও আরিয়ানের সঙ্গে নাম জড়ায়নি তাঁর! বেশ অনেক দিন হয়ে গেল, একসঙ্গে দেখা যাচ্ছে না তাঁদের দুজনকে। মানে, তাঁরা তাঁদের যুগল কোনও ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেননি। এর আগে আরিয়ান নিজের বন্ধুদের সঙ্গে মেতেছিলেন পুল পার্টিতে। আর এবার নভ্যা ধরা দিলেন নাইটক্লাবের আলো-আঁধারি মায়ায়।এতটা দুঃসাহসী ছবি নভ্যার এর আগে দেখা যায়নি! ছবিগুলো তো দেখছেনই! তবে, সত্যি বলতে কী, ব্যাপারটা নিখাদ বিবর্তন! যত বড় হচ্ছেন মেয়ে, তত চড়ছে দুঃসাহসের পারদ! এই আর কী!এই জায়গায় এসে একটা প্রশ্ন মনে জাগতেই পারে! যে ভাবে নাতনিকে নিয়ে হইচই হচ্ছে সোশ্যাল মিডিয়ায়, সেই ব্যাপারটাকে কী ভাবে নেন অমিতাভ বচ্চন?
অমিতাভ বচ্চন এই বিষয়ে একবার একটা খোলা চিঠি লিখেছিলেন নাতনিকে। সেখানে তিনি জানিয়েছিলেন, নভ্যা যেন কখনই সমাজের বোকা বোকা নিয়মে আটকে না থাকেন! নভ্যা যেন সব সময়েই নিজের জীবনকে উপভোগ করেন পূর্ণ রূপে, বাঁচেন যেন নিজের নিয়মে।
সেই চিঠিরই কি ফলাফল এই উদ্দাম পার্টিযাপন?

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন