সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

নানা কেলেঙ্কারির শীর্ষে মডেল পিয়া বিপাশা।

 Tue, Jul 18, 2017 11:42 AM
 নানা কেলেঙ্কারির শীর্ষে মডেল পিয়া বিপাশা।

এশিয়া খবর২৪ ডেস্ক :: শোবিজে পা দিয়ে খুব অল্প সময়েই দর্শকদের কাছে পরিচিতি পেয়েছেন মডেল পিয়া বিপাশা।

নাটকে অভিনয়ের পর অভিষেক হয়েছে চলচ্চিত্রেও।

তবে নাটক কিংবা চলচ্চিত্রে হোক- অভিনয়ে এসে খুব একটা আলোচিত হতে পারেননি তিনি। তাতে হতাশ হননি। আলোচনায় এসেছেন অন্য উপায়ে। চলনে বলনে লাখ লাখ টাকা সাইনিং মানি নেয়া নায়িকারাও হার মেনে যায় তার কাছে। হাতে কাজ নেই। না নাটক, না সিনেমা।

চলচ্চিত্রে কাজের আশায় জাজের অফিসেও বেশ ঘুরঘুর করতে দেখা গেছে তাকে। জাজের কর্ণধার আবদুল আজিজের সঙ্গে সেলফি, তিনি সামান্য অসুস্থ হলেও তাকে দেখতে গিয়ে মন গলানোর কৌশলও নিয়মিত প্রয়োগ করেন পিয়া বিপাশা।

তাতে অবশ্য কোনো কাজ হয়েছে বলে মনে হয়নি। লাইফ স্টাইল দেখে প্রথম সারির নায়িকাই মনে হবে তাকে। বিয়ে হয়েছিল। ডিভোর্সও হয়েছে। রয়েছে এক কন্যা সন্তানও। সন্তানকে নিজের কাছেই রাখেন। দেশের ধনীর দুলালদের নারী কেলেঙ্কারির বিষয়ে কোনো ঘটনা ঘটলেই প্রথমে নাম আসে পিয়া বিপাশার।

এছাড়াও তাকে নিয়ে নানা সময়ে নানা অভিযোগের হাওয়া বহে মিডিয়াপাড়ায়। চলছে এখনও। কিছুদিন আগেই নাঈম আশরাফের ধর্ষণ কেলেঙ্কারির ঘটনায় অনেক মডেলের নাম উঠে আসে। সে তালিকায় পিয়া বিপাশার নাম ছিল শীর্ষে। তারও আগে মিডিয়ায় নানা সময়ে নানা অঘটন ঘটিয়েছেন পিয়া।

সম্প্রতি আবার নতুন করে আলোচনায় এসেছেন তিনি। সম্প্রতি গৃহকর্মীকে হত্যাচেষ্টার অভিযোগে ‘অস্তিত্ব’ সিনেমার প্রযোজক সালেহ আহমেদ ওরফে কার্লোস সালেহকে রিমান্ডে নিয়েছে পুলিশ। 

সেখানে ধর্ষণের বিষয়টি স্বীকার করে বেশ কিছু চাঞ্চল্যকর কিছু তথ্য দেন কার্লোস। সেই স্বীকারোক্তি থেকেই জানা গেছে বন্ধুদের সঙ্গে নিয়ে নিয়মিত তার ফ্লাটে রুমপার্টি করতেন তিনি।

পার্টির আকর্ষণ বাড়াতে সেখানে শোবিজের মডেল ও অভিনেত্রীদের অনেকেই হাজির হতেন। এখানেও তালিকার প্রথমে রয়েছে পিয়া বিপাশার নাম। যা তাকে নতুন করে অভিযোগের কাঠগড়ায় দাঁড় করিয়েছে।

অনেকেই বলছেন, এমন মেয়েদের জন্য মিডিয়াকে খারাপ চোখে দেখছেন সাধারণ মানুষ। এ ধরনের গর্হিত কাজের জন্য আলাদা শাস্তির ব্যবস্থা রাখারও পরামর্শ দিয়েছেন মিডিয়াঙ্গনের অনেকেই। পাশাপাশি এদের আয়ের হিসাব এবং উপার্জনের উৎসের খবর রাখাও প্রয়োজন বলে দাবি করেছেন তারা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন