সদ্য সংবাদ

  সাহেদের দ্বিতীয় স্ত্রী সাদিয়ার সন্ধানে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী   ইসরাইলে সরকারের বিরুদ্ধে হাজার হাজার লোকের বিক্ষোভ  গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা   বদরগঞ্জ কলেজের সাবেক প্রিন্সিপ্যাল করোনা ভাইরাসে আক্রান্ত  নবীনগরে ৩ মাদক কারবারি গ্রেফতার  আড়াইহাজারে ডাকাতদের কবলে কাবার্ড ভ্যানের চালক ও হেলপার  বিদেশ যেতে লাগবে করোনা নেগেটিভ সার্টিফিকেট   ৭০ বছরের মধ্যে সবচেয়ে ভয়াবহ বন্যা চীনে  রাজনৈতিক দুর্বৃত্তায়নের কেলেঙ্কারিতে বাংলাদেশে  দেশে করোনায় আরো ৪৭ জনের মৃত্যু, শনাক্ত ২৬৬৬   ‘বদলি কোনো শাস্তি নয়’ নেয়া হবে আইনি ব্যবস্থা   ১৪ জুলাই যশোর ও বগুড়ার উপ-নির্বাচনের তারিখ পরিবর্তন চায় জাতীয় পার্টি  পাপুলের স্ত্রী এমপি সেলিনাকে তলব করেছে দুদক  ডা. সাবরিনাকে বরখাস্ত করল স্বাস্থ্য বিভাগ  জেকেজি'র চেয়ারম্যান ডা. সাবরিনা প্রতারণার মামলায় গ্রেপ্তার   করোনায় চাকরি হারিয়ে ফেসুবকে স্ট্যাটাসে তরুণীর আত্মহত্যা  নারায়ণগঞ্জে মদের বারের বিল্ডিং ভেঙে দিবো – মাও. আওয়াল  জেকেজি যে কারণে করোনা টেস্টে অনুমতি পেয়েছিল   কারিনাকে বিকিনি পরা থেকে আটকাবেন সাইফ কে   সৌদি আরবে রিক্রুটিং এজেন্সির প্রতারণায় শ্রমিকরা দিশেহারা

নেপালি সানি লিওন অর্চনা পানেরু

 Fri, Aug 5, 2016 3:27 PM
 নেপালি সানি লিওন অর্চনা পানেরু

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: টুকটাক মডেলিং ও ফটোসেশন করেন অর্চনা পানেরু। এখনো বিগ স্টেজ শোতে পারফর্ম করেননি। অভিনয় করেননি চলচ্চিত্রেও। তাতে কি, এরই মধ্যে পেয়ে গেছেন নেপালি সানি লিওনের খেতাব। দেশটির সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন তাকে নিয়ে চর্চা হচ্ছে হরদম।

অনেক কাঠখড় পুড়িয়ে বলিউডে নিজের জায়গা পোক্ত করেছেন অভিনেত্রী সানি লিওন। ৩৪ বছর বয়সী এই নায়িকা ক্যারিয়ারের শুরুতে কাজ করেছেন পর্নোস্টার হিসেবে। বলিউডে পা রাখার পর ওইসব এখন অতীত হয়ে গেছে তার। বিপুল জনপ্রিয়তা পেয়েছেন নিজের অভিনয় গুণে। আর জায়গা করে নিয়েছেন দর্শকদের হৃদয়ে।
 
আবেদনময়ী সানি লিওনের মতোই হতে চান নেপালের ১৭ বছর বয়সী মডেল কল্পনা পেনেরু। আসল নামঅর্চনা পানেরু হলেও ভক্তদের কাছে তিনি পরিচিতি পেয়েছেন কল্পনা হিসেবে। সাহসী আর ড্যাশিং মনোভাবের জন্য এই তরুণী নেপালি পুরুষদের হৃদয় কেড়ে নিয়েছেন। সবাই তাকে নেপালি সানি লিওন হিসেবে ডাকা শুরু করেছে।
 
সানি লিওনের ভক্ত কল্পনা। ক্যারিয়ারের শুরুটা করতে চান তার প্রিয় অভিনেত্রী সানির মতোই। এ জন্য ক্যারিয়ারের শুরুতে পর্নোমুভিতে কাজ করার ইচ্ছেপোষণ করেছেন কল্পনা। শুধু ইচ্ছেই নয়, সেজন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের কিছু নগ্ন ছবিও আপলোড করেছেন কল্পনা।

এমন সাহসী হওয়ার পথে তাকে সাহস যুগিয়েছে তার বাবা-মা। তার বাবা-মার ভাষ্য, ‘আমার মেয়ে ছোট বেলা থেকেই সানি লিওনের মতো হতে চেয়েছে। আমরা তাকে সেভাবে গড়ে তুলেছি।’ দেখা যাক নেপালি সানি লিওন কল্পনা আসল সানিকে টপকে কতো আলো ছড়াতে পারে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন