সদ্য সংবাদ

  এমসি কলেজে গণধর্ষণ: আরও ২ আসামি গ্রেফতার   শৈলকুপায় কলেজছাত্র সুজনের মরদেহ উদ্ধার   গাড়ি চালক জগলু খুনে স্ত্রীসহ চারজন অভিযুক্ত- পিবিআই  পিঁপড়াছিট গ্রামের রহিমা বেগম আর নেই  পিকে হালদার ১০ হাজার ২০০ কোটি টাকা সরিয়েছেন  ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত দাস  আর্মেনিয়া-আজারবাইজান ফের লড়াই শুরু   পুলিশ সুপারের সাথে সিও সংস্থার সৌজন্য স্বাক্ষাত   ঝিনাইদহে রেক্সোনা হত্যা: ২ আসামি গ্রেফতার  কালিয়াকৈরে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার   ধর্ষণের ঘটনার বর্ণনা দিলেন নির্যাতিত নারী  অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক  অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই   সব দেশ যাতে একসঙ্গে করোনা ভ্যাকসিন পায় তা নিশ্চিত করুন   মাদক নেয়ার কথা অস্বীকার করলেন দীপিকা  বঞ্চিতদের ৪ অক্টোবর টোকেন দেবে সৌদি এয়ারলাইন্স   নিরাপদ পানি সরবরাহে বিশ্বব্যাংকের ২০০ মিলিয়ন ডলার অনুমোদন  ইসরাইল শান্তির শেষ সুযোগ ধ্বংস করে দিচ্ছে : মাহমুদ আব্বাস   এলাকায় অপরিচিত হওয়ায় যুবককে গাছে বেঁধে অমানবিক নির্যাতন  এমসি কলেজে তরুণীকে গণধর্ষণের ঘটনায় তদন্তে কমিটি, ২ গার্ড সাসপেন্ড

নেপালি সানি লিওন অর্চনা পানেরু

 Fri, Aug 5, 2016 3:27 PM
 নেপালি সানি লিওন অর্চনা পানেরু

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: টুকটাক মডেলিং ও ফটোসেশন করেন অর্চনা পানেরু। এখনো বিগ স্টেজ শোতে পারফর্ম করেননি। অভিনয় করেননি চলচ্চিত্রেও। তাতে কি, এরই মধ্যে পেয়ে গেছেন নেপালি সানি লিওনের খেতাব। দেশটির সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন তাকে নিয়ে চর্চা হচ্ছে হরদম।

অনেক কাঠখড় পুড়িয়ে বলিউডে নিজের জায়গা পোক্ত করেছেন অভিনেত্রী সানি লিওন। ৩৪ বছর বয়সী এই নায়িকা ক্যারিয়ারের শুরুতে কাজ করেছেন পর্নোস্টার হিসেবে। বলিউডে পা রাখার পর ওইসব এখন অতীত হয়ে গেছে তার। বিপুল জনপ্রিয়তা পেয়েছেন নিজের অভিনয় গুণে। আর জায়গা করে নিয়েছেন দর্শকদের হৃদয়ে।
 
আবেদনময়ী সানি লিওনের মতোই হতে চান নেপালের ১৭ বছর বয়সী মডেল কল্পনা পেনেরু। আসল নামঅর্চনা পানেরু হলেও ভক্তদের কাছে তিনি পরিচিতি পেয়েছেন কল্পনা হিসেবে। সাহসী আর ড্যাশিং মনোভাবের জন্য এই তরুণী নেপালি পুরুষদের হৃদয় কেড়ে নিয়েছেন। সবাই তাকে নেপালি সানি লিওন হিসেবে ডাকা শুরু করেছে।
 
সানি লিওনের ভক্ত কল্পনা। ক্যারিয়ারের শুরুটা করতে চান তার প্রিয় অভিনেত্রী সানির মতোই। এ জন্য ক্যারিয়ারের শুরুতে পর্নোমুভিতে কাজ করার ইচ্ছেপোষণ করেছেন কল্পনা। শুধু ইচ্ছেই নয়, সেজন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের কিছু নগ্ন ছবিও আপলোড করেছেন কল্পনা।

এমন সাহসী হওয়ার পথে তাকে সাহস যুগিয়েছে তার বাবা-মা। তার বাবা-মার ভাষ্য, ‘আমার মেয়ে ছোট বেলা থেকেই সানি লিওনের মতো হতে চেয়েছে। আমরা তাকে সেভাবে গড়ে তুলেছি।’ দেখা যাক নেপালি সানি লিওন কল্পনা আসল সানিকে টপকে কতো আলো ছড়াতে পারে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন