সদ্য সংবাদ

  প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার

নেপালে উড়াল দিলেন তানজিন তিশা

 Fri, Mar 23, 2018 2:37 PM
 নেপালে উড়াল দিলেন তানজিন তিশা

বিনোদন ডেস্ক : : ঈদের তিন নাটকের শুটিংয়ের জন্য নেপালে উড়াল দিলেন তানজিন তিশা। বুধবার বিকাল তিনটায় বাংলাদেশ

ছাড়েন এই অভিনেত্রী। সেখানে দুটি এক ঘণ্টার নাটক ও একটি মিনি ধারাবাহিকের শুটিং করবেন তিনি। নাটকগুলো নির্মিত হচ্ছে বাঁধন ড্রিম ভিশন’-এর প্রযোজনায়। এই প্রযোজনা প্রতিষ্ঠানের আরো  কয়েকটি নাটকের শুটিং হবে নেপালে। এগুলো পরিচালনা করছেন দীপু হাজরা, আসাদুজ্জামান আসাদ ও আমিনুল ইসলাম।

ঈদের নাটকের শুটিং প্রসঙ্গে তানজিন তিশা বলেন, ঈদের নাটকের প্রতি দর্শকের আগ্রহ বরাবরই একটু বেশি থাকে। দর্শকের কথা ভেবে এবং একইসঙ্গে গল্পের প্রয়োজনে এই নাটকগুলোর দৃশ্য ধারণ নেপালে হচ্ছে। আমি আশা করছি ঈদে নাটকগুলো দর্শকের বিনোদনে নতুন মাত্রা যোগ করবে। এদিকে এই মডেলকন্যা সম্প্রতি ‘সেক্রিফাইস’, ‘অপেক্ষা’,  ‘সেলফি’, ‘চশমায় লেগে থাকা ভালোবাসা’সহ বেশ কিছু এককের শুটিং শেষ করেছেন। একক নাটকের বাইরে ‘ব্যাচেলর পয়েন্ট’ শিরোনামের একটি ধারাবাহিকেও অভিনয় করেছেন। এই প্রসঙ্গে তিশার ভাষ্য, এই কাজটি বিশেষ কারণে করেছি। তা-ও ২০ পর্বের মধ্যেই আমার কাজ শেষ। ধারাবাহিক নাটকে কাজ করলে অনেক সময় এক ঘণ্টার ভালো ভালো নাটকের শিডিউল দেয়া যায় না। তাই ধারাবাহিকে কাজ করা হয় না। আমার কাছে মনে হয়, গণহারে কাজ না করে সিলেক্টেড কাজ করা উচিত। তাহলে অভিনয়, কাজের মান- দুটোই ভালো হয়। এই গ্ল্যামার কন্যা এখন অভিনয়ে সরব। বিশেষ করে সংগীত শিল্পী হাবিবের সঙ্গে প্রেমের বিচ্ছেদের পর থেকে তিনি অভিনয়ে বেশি মাত্রায় ব্যস্ত হয়ে উঠেছেন। ছোট পর্দার বাইরে চলচ্চিত্রে অভিনয়ের জন্যও অপেক্ষা করছেন তিনি। এরইমধ্যে একটি চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত সেটি আর হয়নি। ব্যাটে-বলে মিলে গেলে চলচ্চিত্রে তাকে দেখা যাবে বলে মত ব্যক্ত করেন তানজিন তিশা। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন