সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

নেপালে উড়াল দিলেন তানজিন তিশা

 Fri, Mar 23, 2018 2:37 PM
 নেপালে উড়াল দিলেন তানজিন তিশা

বিনোদন ডেস্ক : : ঈদের তিন নাটকের শুটিংয়ের জন্য নেপালে উড়াল দিলেন তানজিন তিশা। বুধবার বিকাল তিনটায় বাংলাদেশ

ছাড়েন এই অভিনেত্রী। সেখানে দুটি এক ঘণ্টার নাটক ও একটি মিনি ধারাবাহিকের শুটিং করবেন তিনি। নাটকগুলো নির্মিত হচ্ছে বাঁধন ড্রিম ভিশন’-এর প্রযোজনায়। এই প্রযোজনা প্রতিষ্ঠানের আরো  কয়েকটি নাটকের শুটিং হবে নেপালে। এগুলো পরিচালনা করছেন দীপু হাজরা, আসাদুজ্জামান আসাদ ও আমিনুল ইসলাম।

ঈদের নাটকের শুটিং প্রসঙ্গে তানজিন তিশা বলেন, ঈদের নাটকের প্রতি দর্শকের আগ্রহ বরাবরই একটু বেশি থাকে। দর্শকের কথা ভেবে এবং একইসঙ্গে গল্পের প্রয়োজনে এই নাটকগুলোর দৃশ্য ধারণ নেপালে হচ্ছে। আমি আশা করছি ঈদে নাটকগুলো দর্শকের বিনোদনে নতুন মাত্রা যোগ করবে। এদিকে এই মডেলকন্যা সম্প্রতি ‘সেক্রিফাইস’, ‘অপেক্ষা’,  ‘সেলফি’, ‘চশমায় লেগে থাকা ভালোবাসা’সহ বেশ কিছু এককের শুটিং শেষ করেছেন। একক নাটকের বাইরে ‘ব্যাচেলর পয়েন্ট’ শিরোনামের একটি ধারাবাহিকেও অভিনয় করেছেন। এই প্রসঙ্গে তিশার ভাষ্য, এই কাজটি বিশেষ কারণে করেছি। তা-ও ২০ পর্বের মধ্যেই আমার কাজ শেষ। ধারাবাহিক নাটকে কাজ করলে অনেক সময় এক ঘণ্টার ভালো ভালো নাটকের শিডিউল দেয়া যায় না। তাই ধারাবাহিকে কাজ করা হয় না। আমার কাছে মনে হয়, গণহারে কাজ না করে সিলেক্টেড কাজ করা উচিত। তাহলে অভিনয়, কাজের মান- দুটোই ভালো হয়। এই গ্ল্যামার কন্যা এখন অভিনয়ে সরব। বিশেষ করে সংগীত শিল্পী হাবিবের সঙ্গে প্রেমের বিচ্ছেদের পর থেকে তিনি অভিনয়ে বেশি মাত্রায় ব্যস্ত হয়ে উঠেছেন। ছোট পর্দার বাইরে চলচ্চিত্রে অভিনয়ের জন্যও অপেক্ষা করছেন তিনি। এরইমধ্যে একটি চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত সেটি আর হয়নি। ব্যাটে-বলে মিলে গেলে চলচ্চিত্রে তাকে দেখা যাবে বলে মত ব্যক্ত করেন তানজিন তিশা। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন