সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই

নেপালে উড়াল দিলেন তানজিন তিশা

 Fri, Mar 23, 2018 2:37 PM
 নেপালে উড়াল দিলেন তানজিন তিশা

বিনোদন ডেস্ক : : ঈদের তিন নাটকের শুটিংয়ের জন্য নেপালে উড়াল দিলেন তানজিন তিশা। বুধবার বিকাল তিনটায় বাংলাদেশ

ছাড়েন এই অভিনেত্রী। সেখানে দুটি এক ঘণ্টার নাটক ও একটি মিনি ধারাবাহিকের শুটিং করবেন তিনি। নাটকগুলো নির্মিত হচ্ছে বাঁধন ড্রিম ভিশন’-এর প্রযোজনায়। এই প্রযোজনা প্রতিষ্ঠানের আরো  কয়েকটি নাটকের শুটিং হবে নেপালে। এগুলো পরিচালনা করছেন দীপু হাজরা, আসাদুজ্জামান আসাদ ও আমিনুল ইসলাম।

ঈদের নাটকের শুটিং প্রসঙ্গে তানজিন তিশা বলেন, ঈদের নাটকের প্রতি দর্শকের আগ্রহ বরাবরই একটু বেশি থাকে। দর্শকের কথা ভেবে এবং একইসঙ্গে গল্পের প্রয়োজনে এই নাটকগুলোর দৃশ্য ধারণ নেপালে হচ্ছে। আমি আশা করছি ঈদে নাটকগুলো দর্শকের বিনোদনে নতুন মাত্রা যোগ করবে। এদিকে এই মডেলকন্যা সম্প্রতি ‘সেক্রিফাইস’, ‘অপেক্ষা’,  ‘সেলফি’, ‘চশমায় লেগে থাকা ভালোবাসা’সহ বেশ কিছু এককের শুটিং শেষ করেছেন। একক নাটকের বাইরে ‘ব্যাচেলর পয়েন্ট’ শিরোনামের একটি ধারাবাহিকেও অভিনয় করেছেন। এই প্রসঙ্গে তিশার ভাষ্য, এই কাজটি বিশেষ কারণে করেছি। তা-ও ২০ পর্বের মধ্যেই আমার কাজ শেষ। ধারাবাহিক নাটকে কাজ করলে অনেক সময় এক ঘণ্টার ভালো ভালো নাটকের শিডিউল দেয়া যায় না। তাই ধারাবাহিকে কাজ করা হয় না। আমার কাছে মনে হয়, গণহারে কাজ না করে সিলেক্টেড কাজ করা উচিত। তাহলে অভিনয়, কাজের মান- দুটোই ভালো হয়। এই গ্ল্যামার কন্যা এখন অভিনয়ে সরব। বিশেষ করে সংগীত শিল্পী হাবিবের সঙ্গে প্রেমের বিচ্ছেদের পর থেকে তিনি অভিনয়ে বেশি মাত্রায় ব্যস্ত হয়ে উঠেছেন। ছোট পর্দার বাইরে চলচ্চিত্রে অভিনয়ের জন্যও অপেক্ষা করছেন তিনি। এরইমধ্যে একটি চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত সেটি আর হয়নি। ব্যাটে-বলে মিলে গেলে চলচ্চিত্রে তাকে দেখা যাবে বলে মত ব্যক্ত করেন তানজিন তিশা। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন