সদ্য সংবাদ

  সাহেদের দ্বিতীয় স্ত্রী সাদিয়ার সন্ধানে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী   ইসরাইলে সরকারের বিরুদ্ধে হাজার হাজার লোকের বিক্ষোভ  গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা   বদরগঞ্জ কলেজের সাবেক প্রিন্সিপ্যাল করোনা ভাইরাসে আক্রান্ত  নবীনগরে ৩ মাদক কারবারি গ্রেফতার  আড়াইহাজারে ডাকাতদের কবলে কাবার্ড ভ্যানের চালক ও হেলপার  বিদেশ যেতে লাগবে করোনা নেগেটিভ সার্টিফিকেট   ৭০ বছরের মধ্যে সবচেয়ে ভয়াবহ বন্যা চীনে  রাজনৈতিক দুর্বৃত্তায়নের কেলেঙ্কারিতে বাংলাদেশে  দেশে করোনায় আরো ৪৭ জনের মৃত্যু, শনাক্ত ২৬৬৬   ‘বদলি কোনো শাস্তি নয়’ নেয়া হবে আইনি ব্যবস্থা   ১৪ জুলাই যশোর ও বগুড়ার উপ-নির্বাচনের তারিখ পরিবর্তন চায় জাতীয় পার্টি  পাপুলের স্ত্রী এমপি সেলিনাকে তলব করেছে দুদক  ডা. সাবরিনাকে বরখাস্ত করল স্বাস্থ্য বিভাগ  জেকেজি'র চেয়ারম্যান ডা. সাবরিনা প্রতারণার মামলায় গ্রেপ্তার   করোনায় চাকরি হারিয়ে ফেসুবকে স্ট্যাটাসে তরুণীর আত্মহত্যা  নারায়ণগঞ্জে মদের বারের বিল্ডিং ভেঙে দিবো – মাও. আওয়াল  জেকেজি যে কারণে করোনা টেস্টে অনুমতি পেয়েছিল   কারিনাকে বিকিনি পরা থেকে আটকাবেন সাইফ কে   সৌদি আরবে রিক্রুটিং এজেন্সির প্রতারণায় শ্রমিকরা দিশেহারা

নেপালে উড়াল দিলেন তানজিন তিশা

 Fri, Mar 23, 2018 2:37 PM
 নেপালে উড়াল দিলেন তানজিন তিশা

বিনোদন ডেস্ক : : ঈদের তিন নাটকের শুটিংয়ের জন্য নেপালে উড়াল দিলেন তানজিন তিশা। বুধবার বিকাল তিনটায় বাংলাদেশ

ছাড়েন এই অভিনেত্রী। সেখানে দুটি এক ঘণ্টার নাটক ও একটি মিনি ধারাবাহিকের শুটিং করবেন তিনি। নাটকগুলো নির্মিত হচ্ছে বাঁধন ড্রিম ভিশন’-এর প্রযোজনায়। এই প্রযোজনা প্রতিষ্ঠানের আরো  কয়েকটি নাটকের শুটিং হবে নেপালে। এগুলো পরিচালনা করছেন দীপু হাজরা, আসাদুজ্জামান আসাদ ও আমিনুল ইসলাম।

ঈদের নাটকের শুটিং প্রসঙ্গে তানজিন তিশা বলেন, ঈদের নাটকের প্রতি দর্শকের আগ্রহ বরাবরই একটু বেশি থাকে। দর্শকের কথা ভেবে এবং একইসঙ্গে গল্পের প্রয়োজনে এই নাটকগুলোর দৃশ্য ধারণ নেপালে হচ্ছে। আমি আশা করছি ঈদে নাটকগুলো দর্শকের বিনোদনে নতুন মাত্রা যোগ করবে। এদিকে এই মডেলকন্যা সম্প্রতি ‘সেক্রিফাইস’, ‘অপেক্ষা’,  ‘সেলফি’, ‘চশমায় লেগে থাকা ভালোবাসা’সহ বেশ কিছু এককের শুটিং শেষ করেছেন। একক নাটকের বাইরে ‘ব্যাচেলর পয়েন্ট’ শিরোনামের একটি ধারাবাহিকেও অভিনয় করেছেন। এই প্রসঙ্গে তিশার ভাষ্য, এই কাজটি বিশেষ কারণে করেছি। তা-ও ২০ পর্বের মধ্যেই আমার কাজ শেষ। ধারাবাহিক নাটকে কাজ করলে অনেক সময় এক ঘণ্টার ভালো ভালো নাটকের শিডিউল দেয়া যায় না। তাই ধারাবাহিকে কাজ করা হয় না। আমার কাছে মনে হয়, গণহারে কাজ না করে সিলেক্টেড কাজ করা উচিত। তাহলে অভিনয়, কাজের মান- দুটোই ভালো হয়। এই গ্ল্যামার কন্যা এখন অভিনয়ে সরব। বিশেষ করে সংগীত শিল্পী হাবিবের সঙ্গে প্রেমের বিচ্ছেদের পর থেকে তিনি অভিনয়ে বেশি মাত্রায় ব্যস্ত হয়ে উঠেছেন। ছোট পর্দার বাইরে চলচ্চিত্রে অভিনয়ের জন্যও অপেক্ষা করছেন তিনি। এরইমধ্যে একটি চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত সেটি আর হয়নি। ব্যাটে-বলে মিলে গেলে চলচ্চিত্রে তাকে দেখা যাবে বলে মত ব্যক্ত করেন তানজিন তিশা। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন