সদ্য সংবাদ

  ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প  পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিন, সিন্ডিকেট ভেঙে যাবে: গয়েশ্বর   নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার   সাংবাদিক আব্দুস সাত্তারের মৃত্যু  পেঁয়াজ আমদানীতে সরকারকে কোন শুল্ক দিতে হয় না - অর্থমন্ত্রী   পেঁয়াজ বিমানে উঠে গেছে, কাজেই আর চিন্তা নাই: প্রধানমন্ত্রী  অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত

প্রযোজকের সঙ্গে রাত কাটানোয় ঘর ভাঙছে তামিল অভিনেত্রীর অমলার!

 Sun, Aug 28, 2016 12:36 AM
 প্রযোজকের সঙ্গে রাত কাটানোয় ঘর ভাঙছে তামিল অভিনেত্রীর অমলার!

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: তিনি তামিল সুপারস্টার অভিনেত্রী। তার বড় পর্দায় অভিষেক ২০০৯ সালে। মাত্র ১৮ বছর বয়সে মালায়লম সিনেমাতে অভিনয় করে আলোচনায় আসেন। ৮ বছরের ক্যারিয়ারে ইতিমধ্যেই ৩০টি ছবিতে অভিনয় করা হয়ে গিয়েছে তার।

তামিল, তেলেগু, মালয়লাম, কন্নড় ভাষায় একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ২০১১ সালে জিতেছেন বেস্ট তামিল অভিনেত্রীর শিরোপা। ২০১২ সালে জিতেছেন দক্ষিণের ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। ২০১৩ সালে জিতেছেন বেস্ট মালায়লম অভিনেত্রীর শিরোপা। সেই সুপারস্টার নায়িকা অমলা পালের নাকি এখন ঘর ভাঙ্গছে!

বছর দুয়েক আগেই তিনি বিয়ে করেছিলেন পরিচালক বিজয়কে। অমলার বিরুদ্ধে বিজয়ের অভিযোগ- তিনি নাকি এক প্রযোজকের সঙ্গে রাত কাটিয়েছেন। স্থানীয় কিছু পত্রিকা এই সংবাদ প্রকাশ করায় বিজয়ের বিশ্বাস আরও পোক্ত হয়েছে। ইতোমধ্যে নাকি ডিভোর্স ফাইল করাও শেষ। তবে সরাসরি মিডিয়ার সামনে দুজনের কেউই কিছু বলেননি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন