সদ্য সংবাদ

  চাঁদপুরের ডিবির ওসি রনজিত বড়ুয়ার বিরুদ্ধে দুদকের অনুসন্ধান   আড়াইহাজারে বন্ধুকে গলাকেটে হত্যার ঘটনায় স্বীকারোক্তি  ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক মিলন’ ঘটালেন ট্রাম্প   দুর্নীতি-দুঃশাসনে দিশেহারা জনগণ : মান্না   বাসায় জুম মিটিং করলে আপ্যায়ন ব্যয় লাগবে কেন: পরিকল্পনামন্ত্রী  শোক দিবসের পরিবেশ যেন বিনষ্ট না হয়: ওবায়দুল কাদের   মহেশখালীতে ওসি প্রদীপের বিরুদ্ধে করা মামলা খারিজ, তদন্তে দেয়া হয়েছে সিআইডিকে   ব্যক্তির অপকর্মের দায় পুলিশ বহন করবে না: পুলিশ অ্যাসোসিয়েশন  মাঝ নদীতে ধাক্কাধাক্কি, ২ লঞ্চের রুট পারমিট স্থগিত   যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে সংঘর্ষে ৩ কিশোর নিহত  এসপি জানতেন ওসি প্রদীপের ‘জলসা ঘরে’ চলত ভ’য়ংকর সব অপরাধ!  এবার রাজশাহী রেঞ্জ এসপির বিরুদ্ধে ব্যবসায়ীর চাঁদাবাজির মামলা  আড়াইহাজারে মার্কেটের ছাদে যুবকের গলাকাটা লাশ  সুশাসনের চ্যালেঞ্জ মোকাবিলায় টিআইবির নয় দফা  নির্বাচনে দলীয় টিকেট নিশ্চিত করেছেন ইলহান ওমর   ক্রসফায়ারের ভয় দেখিয়ে অর্থ আদায়, পাঁচ পুলিশের বিরুদ্ধে মামলা   ওসি শিশিরের অপকর্ম তদন্তে পুলিশ হেডকোয়াটার্সের টিম বরিশালে   বাড়ার পর এবার স্বর্ণের দাম কমল   সিফাতের ভাষ্য: বাংলাদেশ কাম ডাউন, কাম ডাউন, এরপর গুলি..   মেজর সিনহা হত্যা মামলা: ১৬ আগস্ট গণশুনানি করবে তদন্ত কমিটি

বন্ধুদের সঙ্গে রাতভর পার্টি শাহরুখ-কন্যার, ভাইরাল সুহানার উদ্দাম নাচ

 Tue, Aug 14, 2018 8:47 AM
 বন্ধুদের সঙ্গে রাতভর পার্টি শাহরুখ-কন্যার, ভাইরাল সুহানার উদ্দাম নাচ

ডেস্ক রিপোর্ট : : বন্ধুদের সঙ্গে পার্টি দিলেন সুহানা খান। অনন্যা পান্ডে এবং সানায়া কাপুরের সঙ্গে রাতভর পার্টি দিতে দেখা গেল শাহরুখ-কন্যাকে।

এবার 'গার্লস গ্যাং'-এর সঙ্গেই দেখা গেল সুহানা খানকে। চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডের সঙ্গে সুহানা খানের সম্পর্ক বরাবরই ভালো। ক্লাব থেকে পাব, সর্বত্রই চাঙ্কি  পান্ডের মেয়ের সঙ্গে দেখা যায় শাহরুখ-কন্যাকে। আর এবারেও তার অন্যথা হয়নি। অনন্যা পান্ডে এবং সানায়া কাপুরের সঙ্গেই নাচতে দেখ গেল সুহানাকে। সম্প্রতি এক ম্যাগাজিনের ফটোশুটে দেখা যায় সুহানা খানকে। ফটোশুটে একেবারে অন্যরকম লুকে দেখা যায় সুহানাকে। এরপরই সংশ্লিষ্ট ম্যাগাজিনের রেড কার্পেটে হাজির হয়ে মেয়ের ফটোশুট নিয়ে মুখ খোলেন শাহরুখ খান। তিনি বলেন, সুহানার এবার দায়িত্ব বেড়ে গেল। ম্যাগাজিন ভোগ যেভাবে তাকে সুযোগ করে দিয়েছে, তাই এবার তার মেয়েরও দায়িত্ব দর্শকদের প্রত্যাশা পূরণ করা। অন্যদিকে, সুহানা খানের ফটোশুটের পর থেকেই শাহরুখ-কন্যাকে বলিউডে ডেবিউ করানোর জন্য উঠেপড়ে রয়েছেন। যার মধ্যে করণ জহর, সঞ্জয় লীলা বনশালি, সুজয় ঘোষ-এর মত পরিচালকরা রয়েছেন। তবে করণ জহরের সঙ্গে শাহরুখ খান এবং গৌরী খানের সম্পর্ক ভালো হলেও, সুহানা খান অন্য কোনও পরিচালকের হাত ধরে বি-টাউনে ডেবিউ করুন, এমনই চাইছেন কিং খান। যদিও, শেষ পর্যন্ত কোন পরিচালকের হাত ধরে সুহানা বলিউডে পা দিবেন, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। তবে মেয়ের বলিউডে ডেবিউ নিয়ে শাহরুখ খান যা-ই বলুন না কেন, সোশ্যাল সাইটে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে। সম্প্রতি এক নবাগতা টেলিভিশন অভিনেত্রী অভিযোগ করেন, সুহানা খানকে দিয়ে কেন ভোগ ম্যাগাজিনের ফটোশুট করানো হলো? সুহানা খান যেহেতু এখনও বলিউডে ডেবিউ করেননি, তাই তার মত নবাগতা দিয়ে কেন ভোগ-এর ফটোশুট করানো হল, তা নিয়েও প্রশ্ন তোলেন ওই অভিনেত্রী। পাশাপাশি তিনি আরও বলেন, শাহরুখ খান কিংবা সুহানা খানের উপর তার কোনও রাগ নেই কিন্তু, আচমকা কেন একজন স্টার কিড-কে এত বড় ম্যাগাজিনের ফটোশুট করানো হলো, তা নিয়েও প্রশ্ন তোলেন টেলিভিশনের ওই অনামী অভিনেত্রী। যা নিয়ে জোর তোলপাড়ও শুরু হয়। যদিও শাহরুখ খান এ বিষয়ে মুখে টু শব্দও করেননি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন