সদ্য সংবাদ

 ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল

বন্ধুদের সঙ্গে রাতভর পার্টি শাহরুখ-কন্যার, ভাইরাল সুহানার উদ্দাম নাচ

 Tue, Aug 14, 2018 8:47 AM
 বন্ধুদের সঙ্গে রাতভর পার্টি শাহরুখ-কন্যার, ভাইরাল সুহানার উদ্দাম নাচ

ডেস্ক রিপোর্ট : : বন্ধুদের সঙ্গে পার্টি দিলেন সুহানা খান। অনন্যা পান্ডে এবং সানায়া কাপুরের সঙ্গে রাতভর পার্টি দিতে দেখা গেল শাহরুখ-কন্যাকে।

এবার 'গার্লস গ্যাং'-এর সঙ্গেই দেখা গেল সুহানা খানকে। চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডের সঙ্গে সুহানা খানের সম্পর্ক বরাবরই ভালো। ক্লাব থেকে পাব, সর্বত্রই চাঙ্কি  পান্ডের মেয়ের সঙ্গে দেখা যায় শাহরুখ-কন্যাকে। আর এবারেও তার অন্যথা হয়নি। অনন্যা পান্ডে এবং সানায়া কাপুরের সঙ্গেই নাচতে দেখ গেল সুহানাকে। সম্প্রতি এক ম্যাগাজিনের ফটোশুটে দেখা যায় সুহানা খানকে। ফটোশুটে একেবারে অন্যরকম লুকে দেখা যায় সুহানাকে। এরপরই সংশ্লিষ্ট ম্যাগাজিনের রেড কার্পেটে হাজির হয়ে মেয়ের ফটোশুট নিয়ে মুখ খোলেন শাহরুখ খান। তিনি বলেন, সুহানার এবার দায়িত্ব বেড়ে গেল। ম্যাগাজিন ভোগ যেভাবে তাকে সুযোগ করে দিয়েছে, তাই এবার তার মেয়েরও দায়িত্ব দর্শকদের প্রত্যাশা পূরণ করা। অন্যদিকে, সুহানা খানের ফটোশুটের পর থেকেই শাহরুখ-কন্যাকে বলিউডে ডেবিউ করানোর জন্য উঠেপড়ে রয়েছেন। যার মধ্যে করণ জহর, সঞ্জয় লীলা বনশালি, সুজয় ঘোষ-এর মত পরিচালকরা রয়েছেন। তবে করণ জহরের সঙ্গে শাহরুখ খান এবং গৌরী খানের সম্পর্ক ভালো হলেও, সুহানা খান অন্য কোনও পরিচালকের হাত ধরে বি-টাউনে ডেবিউ করুন, এমনই চাইছেন কিং খান। যদিও, শেষ পর্যন্ত কোন পরিচালকের হাত ধরে সুহানা বলিউডে পা দিবেন, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। তবে মেয়ের বলিউডে ডেবিউ নিয়ে শাহরুখ খান যা-ই বলুন না কেন, সোশ্যাল সাইটে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে। সম্প্রতি এক নবাগতা টেলিভিশন অভিনেত্রী অভিযোগ করেন, সুহানা খানকে দিয়ে কেন ভোগ ম্যাগাজিনের ফটোশুট করানো হলো? সুহানা খান যেহেতু এখনও বলিউডে ডেবিউ করেননি, তাই তার মত নবাগতা দিয়ে কেন ভোগ-এর ফটোশুট করানো হল, তা নিয়েও প্রশ্ন তোলেন ওই অভিনেত্রী। পাশাপাশি তিনি আরও বলেন, শাহরুখ খান কিংবা সুহানা খানের উপর তার কোনও রাগ নেই কিন্তু, আচমকা কেন একজন স্টার কিড-কে এত বড় ম্যাগাজিনের ফটোশুট করানো হলো, তা নিয়েও প্রশ্ন তোলেন টেলিভিশনের ওই অনামী অভিনেত্রী। যা নিয়ে জোর তোলপাড়ও শুরু হয়। যদিও শাহরুখ খান এ বিষয়ে মুখে টু শব্দও করেননি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন