সদ্য সংবাদ

  অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু   গুলিতে ৪ মুসলমানের মৃত্যুতে তীব্র ক্ষোভ মমতার  একাধিক বিয়ে নিয়ে নাক গলানোর অধিকার কে দিয়েছে আপনাকে?   অবহেলার জবাব এই স্বর্ণ: মাবিয়া   একদিনে রেকর্ড ৭৬২৬ শনাক্ত, মৃত্যু ৬৩   হেফাজতের তাণ্ডবে ৩ মামলা, মামুনুল হকসহ আসামি ৫৫০   রুহানীর মেডিকেল ভর্তি দায়িত্ব নিলেন পৌর মেয়র মিন্টু  ঝিনাইদহ ট্রাফিক অফিসের অভিযান-   রফিকুল ইসলাম মাদানীকে যে কারণে আটক করা হয়েছে  বিশ্বকাপজয়ী মঈনকে ‘জঙ্গি’ বললেন তসলিমা, আর্চারের প্রতিবাদ  নারায়ণগঞ্জে লকডাউনে মার্কেট খোলার দাবীতে মানববন্ধন  লকডাউনে সিটিতে গণপরিবহন চলাচলের অনুমোদন  দিয়া মির্জা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা  লঞ্চডুবিতে ৩৫ লাশ: নৌ চলাচলে জেলা প্রশাসনের ৮ নির্দেশনা   করোনা: বিশ্বে ৩০ লাখ ছাড়াল মৃতের সংখ্যা  মামুনুল হকসহ ১৭ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৭ মে  রূপগঞ্জে অর্ধগলিত লাশ উদ্ধার

বন্ধুদের সঙ্গে রাতভর পার্টি শাহরুখ-কন্যার, ভাইরাল সুহানার উদ্দাম নাচ

 Tue, Aug 14, 2018 8:47 AM
 বন্ধুদের সঙ্গে রাতভর পার্টি শাহরুখ-কন্যার, ভাইরাল সুহানার উদ্দাম নাচ

ডেস্ক রিপোর্ট : : বন্ধুদের সঙ্গে পার্টি দিলেন সুহানা খান। অনন্যা পান্ডে এবং সানায়া কাপুরের সঙ্গে রাতভর পার্টি দিতে দেখা গেল শাহরুখ-কন্যাকে।

এবার 'গার্লস গ্যাং'-এর সঙ্গেই দেখা গেল সুহানা খানকে। চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডের সঙ্গে সুহানা খানের সম্পর্ক বরাবরই ভালো। ক্লাব থেকে পাব, সর্বত্রই চাঙ্কি  পান্ডের মেয়ের সঙ্গে দেখা যায় শাহরুখ-কন্যাকে। আর এবারেও তার অন্যথা হয়নি। অনন্যা পান্ডে এবং সানায়া কাপুরের সঙ্গেই নাচতে দেখ গেল সুহানাকে। সম্প্রতি এক ম্যাগাজিনের ফটোশুটে দেখা যায় সুহানা খানকে। ফটোশুটে একেবারে অন্যরকম লুকে দেখা যায় সুহানাকে। এরপরই সংশ্লিষ্ট ম্যাগাজিনের রেড কার্পেটে হাজির হয়ে মেয়ের ফটোশুট নিয়ে মুখ খোলেন শাহরুখ খান। তিনি বলেন, সুহানার এবার দায়িত্ব বেড়ে গেল। ম্যাগাজিন ভোগ যেভাবে তাকে সুযোগ করে দিয়েছে, তাই এবার তার মেয়েরও দায়িত্ব দর্শকদের প্রত্যাশা পূরণ করা। অন্যদিকে, সুহানা খানের ফটোশুটের পর থেকেই শাহরুখ-কন্যাকে বলিউডে ডেবিউ করানোর জন্য উঠেপড়ে রয়েছেন। যার মধ্যে করণ জহর, সঞ্জয় লীলা বনশালি, সুজয় ঘোষ-এর মত পরিচালকরা রয়েছেন। তবে করণ জহরের সঙ্গে শাহরুখ খান এবং গৌরী খানের সম্পর্ক ভালো হলেও, সুহানা খান অন্য কোনও পরিচালকের হাত ধরে বি-টাউনে ডেবিউ করুন, এমনই চাইছেন কিং খান। যদিও, শেষ পর্যন্ত কোন পরিচালকের হাত ধরে সুহানা বলিউডে পা দিবেন, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। তবে মেয়ের বলিউডে ডেবিউ নিয়ে শাহরুখ খান যা-ই বলুন না কেন, সোশ্যাল সাইটে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে। সম্প্রতি এক নবাগতা টেলিভিশন অভিনেত্রী অভিযোগ করেন, সুহানা খানকে দিয়ে কেন ভোগ ম্যাগাজিনের ফটোশুট করানো হলো? সুহানা খান যেহেতু এখনও বলিউডে ডেবিউ করেননি, তাই তার মত নবাগতা দিয়ে কেন ভোগ-এর ফটোশুট করানো হল, তা নিয়েও প্রশ্ন তোলেন ওই অভিনেত্রী। পাশাপাশি তিনি আরও বলেন, শাহরুখ খান কিংবা সুহানা খানের উপর তার কোনও রাগ নেই কিন্তু, আচমকা কেন একজন স্টার কিড-কে এত বড় ম্যাগাজিনের ফটোশুট করানো হলো, তা নিয়েও প্রশ্ন তোলেন টেলিভিশনের ওই অনামী অভিনেত্রী। যা নিয়ে জোর তোলপাড়ও শুরু হয়। যদিও শাহরুখ খান এ বিষয়ে মুখে টু শব্দও করেননি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন