সদ্য সংবাদ

 ট্রাফিক ও হাইওয়ে পুলিশের স্টীকার চাঁদাবাজ চক্র  কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূত আবুল কালামের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ  মাদকদ্রব্যের তালিকায় ব্যথানাশক টাপেন্টাডল   বাংলাদেশিরা একেকটা ভাইরাস বোমা: ইতালির প্রধানমন্ত্রী   করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার   বিশ্ব থেকে বিচ্ছিন্ন হবে বাংলাদেশ   জেকেজি রিজেন্ট করোনা পরীক্ষার অনুমোদন পেল কিভাবে : জিএম কাদের  সাহেদকে গ্রেফতার খুব শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী   সাহারা খাতুনের মরদেহ দাফন শনিবার   বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

বলিউডের সবচেয়ে 'হট' ও আবেদনময়ী পরিচালক

 Sun, Jun 26, 2016 10:19 AM
 বলিউডের সবচেয়ে 'হট' ও আবেদনময়ী পরিচালক

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: ইনি বলিউডের সবচেয়ে 'হট' পরিচালক! বলিউডের সবচেয়ে 'হট' ও আবেদনময়ী পরিচালক কে, এই প্রশ্নে সবার চোখ এনার উপরে গিয়ে পড়বে। আজ্ঞে হ্যাঁ, তিনি হলেন দিব্যা খোসলা কুমার।

 যিনি পরপর হিট সিনেমা পরিচালনা করে সকলের নজরে এসেছেন। বলিউডে পা রাখছেন শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর! আলিয়ার খোলামেলা ছবি স্যোশাল সাইটে ভাইরাল তবে তিনি শুধু পরিচালক হিসাবেই নন, সুন্দরী হিসাবেও যেকারও পছন্দের তালিকায় জায়গা করে নিতে পারেন। সম্প্রতি স্যোশাল নেটওয়ার্কিং ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে নিজের রূপের ঝলক তুলে ধরেছেন দিব্যা। তা দেখলে চোখ ধাঁধিয়ে যেতে বাধ্য। ঠরবি চযড়ঃড়ং ইনি বলিউডের সবচেয়ে 'হট' পরিচালক! সম্পর্কে দিব্যা টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারের সহধর্মিণী। ২০১৪ সালে 'ইয়ারিয়া' সিনেমা দিয়ে তিনি পরিচালনায় পা রাখেন। এরপরে এই বছরের শুরুতে দিব্যা পরিচালিত 'সনম রে' সিনেমাটি বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। ছোটবেলায় এমন দেখতে ছিলেন শাহরুখ খান! ক্যাটরিনার বোন ইসাবেল কাইফ এবার বলিউড মাতাতে তৈরি! তবে দিব্যা অক্ষয় কুমারের বিপরীতে অভিনয়ও করেছেন। এখন দেখার তাঁর পরিচালনায় আর কী ভালো সিনেমা বলিউড আগামিদিনে পায়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন