সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

বলিউডের সবচেয়ে 'হট' ও আবেদনময়ী পরিচালক

 Sun, Jun 26, 2016 10:19 AM
 বলিউডের সবচেয়ে 'হট' ও আবেদনময়ী পরিচালক

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: ইনি বলিউডের সবচেয়ে 'হট' পরিচালক! বলিউডের সবচেয়ে 'হট' ও আবেদনময়ী পরিচালক কে, এই প্রশ্নে সবার চোখ এনার উপরে গিয়ে পড়বে। আজ্ঞে হ্যাঁ, তিনি হলেন দিব্যা খোসলা কুমার।

 যিনি পরপর হিট সিনেমা পরিচালনা করে সকলের নজরে এসেছেন। বলিউডে পা রাখছেন শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর! আলিয়ার খোলামেলা ছবি স্যোশাল সাইটে ভাইরাল তবে তিনি শুধু পরিচালক হিসাবেই নন, সুন্দরী হিসাবেও যেকারও পছন্দের তালিকায় জায়গা করে নিতে পারেন। সম্প্রতি স্যোশাল নেটওয়ার্কিং ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে নিজের রূপের ঝলক তুলে ধরেছেন দিব্যা। তা দেখলে চোখ ধাঁধিয়ে যেতে বাধ্য। ঠরবি চযড়ঃড়ং ইনি বলিউডের সবচেয়ে 'হট' পরিচালক! সম্পর্কে দিব্যা টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারের সহধর্মিণী। ২০১৪ সালে 'ইয়ারিয়া' সিনেমা দিয়ে তিনি পরিচালনায় পা রাখেন। এরপরে এই বছরের শুরুতে দিব্যা পরিচালিত 'সনম রে' সিনেমাটি বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। ছোটবেলায় এমন দেখতে ছিলেন শাহরুখ খান! ক্যাটরিনার বোন ইসাবেল কাইফ এবার বলিউড মাতাতে তৈরি! তবে দিব্যা অক্ষয় কুমারের বিপরীতে অভিনয়ও করেছেন। এখন দেখার তাঁর পরিচালনায় আর কী ভালো সিনেমা বলিউড আগামিদিনে পায়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন