সদ্য সংবাদ

 টাইগারদের হতাশা ১০৬ রানে অলআউট, ৬৮ রানের লিড ভারত  বুয়েটের ২৬ শিক্ষার্থী স্থায়ী বহিষ্কারে সন্তুষ্ট আবরারের মা  রাজবাড়ীতে মাদ্রাসার সুপার হলেন গীতা শিক্ষা কমিটির উত্তম কুমার  মুন্সীগঞ্জে দুর্ঘটনায় বরযাত্রীবাহী বাস, নিহত বেড়ে ১০  এমপি বুবলী আওয়ামী লীগ থেকে বহিষ্কার  এ সরকার স্বৈরাচারের বাবা: বিএনপি মহাসচিব  নবীনগর প্রেসক্লাবের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  আড়াইহাজারে ৮ জুয়াড়ি গ্রেফতার   অনলাইন জালিয়াতির অভিযোগে মালয়েশিয়ায় আটক ৬৮০ চাইনিজ   ইসরাইলের অবৈধ বসতি স্থাপন মানবে না মালয়েশিয়া   সিদ্ধিরগঞ্জ সমকামী চক্রের ৩ সদস্য গ্রেফতার : পিস্তল ও গুলি উদ্ধার  মাঠে মুখোমুখি হবেন মমতা-হাসিনা   পিইসিতে শিশুদের বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট  মুজিববর্ষ : জাতীয় স্কুল কাবাডির প্রস্তুতিমূলক প্রতিযোগিতা অনুষ্ঠিত  ‘সন্তানরা আরেকবার রাস্তায় নামলে কারও পিঠে চামড়া থাকবে না’  তুরস্ক থেকে পেঁয়াজ আসছে শুক্রবার  রংপুরে সরিষার জাত পরিচিতি ও চাষাবাদ কলাকৌশল শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত  তেঁতুলিয়ায় হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন করেছে পুলিশ; শীঘ্রই অভিযোগপত্র দাখিল  পঞ্চগড়ে নিকাহ রেজিষ্টার, বাল্য বিবাহ , তালাক রেজিস্ট্রেশন শীর্ষক কর্মশালা   সৌদি সরকার সমালোচক রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!

বলিউডে সালমান-ক্যাটরিনার প্রেমের নয়া গুঞ্জন

 Wed, Mar 28, 2018 1:20 PM
 বলিউডে সালমান-ক্যাটরিনার প্রেমের নয়া গুঞ্জন

বিনোদন ডেস্ক :: বলিউডের জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। একসময় বলিপাড়ায় তাদের

প্রেমের চর্চা নিয়মিতই হতো। পরবর্তীতে তাদের ব্রেকআপের গুঞ্জন শোনা যায় এবং আজব প্রেম কি গজব কাহানি সিনেমার সেটে রণবীরের সঙ্গে ক্যাটরিনার ঘনিষ্ঠতা হয়। এরপর তাদের সম্পর্ক প্রেম পর্যন্ত গড়ায়। যদিও ২০১৬ সালের জানুয়ারিতে রণবীর-ক্যাটরিনার ব্রেকআপ হয়।


দাবাং ট্যুরের জন্য বর্তমানে ভারতের পুনেতে দলবল নিয়ে হাজির হয়েছেন সালমান খান। শোয়ের আগে এক সংবাদ সম্মেলনে আয়োজন করা হয়। এতে উপস্থিত হয়েছিলেন সালমান খান, ক্যাটরিনা কাইফ, সোনাক্ষী সিনহাসহ অন্যান্যরা। এক পর্যায়ে টেবিলে রাখা একটি কফির মগে চুমুক দেন সালমান। তারপর পাশে থাকা ক্যাটরিনাকে কফি পান করবেন কিনা তা জিজ্ঞেস করেন তিনি। এরপর এ অভিনেতার হাত থেকে কফির মগটি নিয়ে তা পান করেন ক্যাটরিনা। সংবাদ সম্মেলনের ভিডিওর এই দৃশ্যটি এখন ইন্টারনেটে রীতিমতো ভাইরাল। পাশাপাশি নতুন করে শুরু হয়েছে সালমান-ক্যাটরিনার প্রেমের গুঞ্জন।


সংবাদ সম্মলনে ক্যাটরিনার বেশ প্রশংসা করেন সালমান। এ অভিনেতা বলেন, ‘আমার দেখা সবচেয়ে পরিশ্রমী মানুষ ক্যাটরিনা কাইফ।’ শুধু তাই নয়, রণবীরের সঙ্গে ব্রেকআপের খবর চাউর হওয়ার পর এ অভিনেত্রীর পাশে ছিলেন সালমান। এছাড়া এর আগে এক সাক্ষাৎকারে সুলতান অভিনেতাকে নিয়ে ক্যাটরিনা বলেছিলেন, ‘জীবনে যে পরিস্থিতি আসুক না কেন, সালমান সবসময়ই আমার পরিবারের মতো থাকবেন।’


সালমান-ক্যাটরিনা জুটির সর্বশেষ সিনেমা টাইগার জিন্দা হ্যায়। গত ডিসেম্বরে মুক্তি পায় সিনেমাটি। এতে এ জুটির রসায়ন দর্শক-সমালোচকদের বেশ প্রশংসা পায়। পাশাপাশি বক্স অফিসেও বাজিমাত করে সিনেমাটি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন