সদ্য সংবাদ

 হেলিকপ্টার দুর্ঘটনায় যুক্তরাষ্ট্রের কিংবদন্তী বাস্কেটবল তারকাসহ নিহত ৯   ইইই পাস পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের মূল হোতা ইঞ্জিনিয়ার গ্রেপ্তার  বিএসএমএমইউর পরিচালকের বক্তব্য মনগড়া: বিএনপি   ৫৭৬৮ কোটি টাকার ঋণ জালিয়াতি এনন টেক্স ও বিসমিল্লাহ গ্রুপের   বিমানবন্দরে চুরি ঠেকাতে পকেটবিহীন পোশাক বাধ্যতামূলক   পোষাক পরে তোপের মুখে প্রিয়াঙ্কা চোপড়া।  ইরানের কাছে ক্ষমা চেয়ে ১০ হাজার আমেরিকানের চিঠি  ইরানে ১৫০ যাত্রী নিয়ে বিমান ছিটকে পড়ল মহাসড়কে  সাঘাটায় প্রকল্পের উপকারভোগীদের ক্যাশকার্ড বিতরণ  সহস্রাধিক তরুণীকে মধ্যপ্রাচ্যের ড্যান্সবারে পাচার, গ্রেপ্তার ৮  আফগানিস্তানে ৮৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত  দেশে করোনাভাইরাস নিয়ে সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর  দুই মাস আগে চীন ভ্রমণ করায় বাংলাদেশিকে ঢুকতে দেয়নি ভারত  শিশু আবিদ হাসান বাঁচতে চায়  পঞ্চগড়ে পাথর শ্রমিকদের সাথে পুলিশের সংঘর্ষ, পৃথক দুই মামলা  রংপুর টেকনিক্যাল স্কুল ও কলেজের আনন্দ র‌্যালী  ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা

বলিউডে সালমান-ক্যাটরিনার প্রেমের নয়া গুঞ্জন

 Wed, Mar 28, 2018 1:20 PM
 বলিউডে সালমান-ক্যাটরিনার প্রেমের নয়া গুঞ্জন

বিনোদন ডেস্ক :: বলিউডের জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। একসময় বলিপাড়ায় তাদের

প্রেমের চর্চা নিয়মিতই হতো। পরবর্তীতে তাদের ব্রেকআপের গুঞ্জন শোনা যায় এবং আজব প্রেম কি গজব কাহানি সিনেমার সেটে রণবীরের সঙ্গে ক্যাটরিনার ঘনিষ্ঠতা হয়। এরপর তাদের সম্পর্ক প্রেম পর্যন্ত গড়ায়। যদিও ২০১৬ সালের জানুয়ারিতে রণবীর-ক্যাটরিনার ব্রেকআপ হয়।


দাবাং ট্যুরের জন্য বর্তমানে ভারতের পুনেতে দলবল নিয়ে হাজির হয়েছেন সালমান খান। শোয়ের আগে এক সংবাদ সম্মেলনে আয়োজন করা হয়। এতে উপস্থিত হয়েছিলেন সালমান খান, ক্যাটরিনা কাইফ, সোনাক্ষী সিনহাসহ অন্যান্যরা। এক পর্যায়ে টেবিলে রাখা একটি কফির মগে চুমুক দেন সালমান। তারপর পাশে থাকা ক্যাটরিনাকে কফি পান করবেন কিনা তা জিজ্ঞেস করেন তিনি। এরপর এ অভিনেতার হাত থেকে কফির মগটি নিয়ে তা পান করেন ক্যাটরিনা। সংবাদ সম্মেলনের ভিডিওর এই দৃশ্যটি এখন ইন্টারনেটে রীতিমতো ভাইরাল। পাশাপাশি নতুন করে শুরু হয়েছে সালমান-ক্যাটরিনার প্রেমের গুঞ্জন।


সংবাদ সম্মলনে ক্যাটরিনার বেশ প্রশংসা করেন সালমান। এ অভিনেতা বলেন, ‘আমার দেখা সবচেয়ে পরিশ্রমী মানুষ ক্যাটরিনা কাইফ।’ শুধু তাই নয়, রণবীরের সঙ্গে ব্রেকআপের খবর চাউর হওয়ার পর এ অভিনেত্রীর পাশে ছিলেন সালমান। এছাড়া এর আগে এক সাক্ষাৎকারে সুলতান অভিনেতাকে নিয়ে ক্যাটরিনা বলেছিলেন, ‘জীবনে যে পরিস্থিতি আসুক না কেন, সালমান সবসময়ই আমার পরিবারের মতো থাকবেন।’


সালমান-ক্যাটরিনা জুটির সর্বশেষ সিনেমা টাইগার জিন্দা হ্যায়। গত ডিসেম্বরে মুক্তি পায় সিনেমাটি। এতে এ জুটির রসায়ন দর্শক-সমালোচকদের বেশ প্রশংসা পায়। পাশাপাশি বক্স অফিসেও বাজিমাত করে সিনেমাটি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন