সদ্য সংবাদ

  নারায়ণগঞ্জে বেড়েছে হত্যাকান্ড, প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে   কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা   বদলিতে তদবির কালচার চিরতরে বিদায় করতে চান আই‌জি‌পি   জমি ও ফ্লাটের নিবন্ধন ফি কমলো  আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়  তাপসীর পান্নুর বিরুদ্ধে দলবাজির অভিযোগ করলেন কঙ্গনা  ইরানের পারমাণবিক স্থাপনায় অগ্নিকাণ্ডের নেপথ্যে সাইবার হামলা?  ঐতিহাসিক সোনা বিবি সড়কের নাম এখন আলী আহাম্মদ চুনকা সড়ক  শূকর থেকে পাওয়া ভাইরাস ‘জিফোর’ নিয়ে যা বলল চীন  করোনা টেস্ট ফি বাতিলসহ পানি-গ্যাস-বিদ্যুতের দাম কমাতে হবে: মান্না   ইন্টারনেট বন্ধের হুমকি দিল আইএসপিএবি   ভুতুড়ে বিলে ব্যবস্থা নিচ্ছে ডিপিডিসি, ৪ জন বহিষ্কার   ক্ষুদ্রঋণ: ৩ হাজার কোটির মধ্যে আড়াই মাসে মাত্র ২০ কোটি টাকা বিতরণ   ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা  সারাদেশে করোনায় আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য   দেবীগঞ্জে ভারি বর্ষণ পানি তোড়ে ভেসে গেছে সড়ক  পুরনো এক্স-রে মেশিনে নতুন রঙ: দুর্নীতি ধরলেন সংসদ সদস্য  নবীনগরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে বড় ভাই নিহত  সাঘাটায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ওয়ার্কসপ অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১২ সদস্যের ডেল্টা কাউন্সিল গঠন

বলিউডে সালমান-ক্যাটরিনার প্রেমের নয়া গুঞ্জন

 Wed, Mar 28, 2018 1:20 PM
 বলিউডে সালমান-ক্যাটরিনার প্রেমের নয়া গুঞ্জন

বিনোদন ডেস্ক :: বলিউডের জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। একসময় বলিপাড়ায় তাদের

প্রেমের চর্চা নিয়মিতই হতো। পরবর্তীতে তাদের ব্রেকআপের গুঞ্জন শোনা যায় এবং আজব প্রেম কি গজব কাহানি সিনেমার সেটে রণবীরের সঙ্গে ক্যাটরিনার ঘনিষ্ঠতা হয়। এরপর তাদের সম্পর্ক প্রেম পর্যন্ত গড়ায়। যদিও ২০১৬ সালের জানুয়ারিতে রণবীর-ক্যাটরিনার ব্রেকআপ হয়।


দাবাং ট্যুরের জন্য বর্তমানে ভারতের পুনেতে দলবল নিয়ে হাজির হয়েছেন সালমান খান। শোয়ের আগে এক সংবাদ সম্মেলনে আয়োজন করা হয়। এতে উপস্থিত হয়েছিলেন সালমান খান, ক্যাটরিনা কাইফ, সোনাক্ষী সিনহাসহ অন্যান্যরা। এক পর্যায়ে টেবিলে রাখা একটি কফির মগে চুমুক দেন সালমান। তারপর পাশে থাকা ক্যাটরিনাকে কফি পান করবেন কিনা তা জিজ্ঞেস করেন তিনি। এরপর এ অভিনেতার হাত থেকে কফির মগটি নিয়ে তা পান করেন ক্যাটরিনা। সংবাদ সম্মেলনের ভিডিওর এই দৃশ্যটি এখন ইন্টারনেটে রীতিমতো ভাইরাল। পাশাপাশি নতুন করে শুরু হয়েছে সালমান-ক্যাটরিনার প্রেমের গুঞ্জন।


সংবাদ সম্মলনে ক্যাটরিনার বেশ প্রশংসা করেন সালমান। এ অভিনেতা বলেন, ‘আমার দেখা সবচেয়ে পরিশ্রমী মানুষ ক্যাটরিনা কাইফ।’ শুধু তাই নয়, রণবীরের সঙ্গে ব্রেকআপের খবর চাউর হওয়ার পর এ অভিনেত্রীর পাশে ছিলেন সালমান। এছাড়া এর আগে এক সাক্ষাৎকারে সুলতান অভিনেতাকে নিয়ে ক্যাটরিনা বলেছিলেন, ‘জীবনে যে পরিস্থিতি আসুক না কেন, সালমান সবসময়ই আমার পরিবারের মতো থাকবেন।’


সালমান-ক্যাটরিনা জুটির সর্বশেষ সিনেমা টাইগার জিন্দা হ্যায়। গত ডিসেম্বরে মুক্তি পায় সিনেমাটি। এতে এ জুটির রসায়ন দর্শক-সমালোচকদের বেশ প্রশংসা পায়। পাশাপাশি বক্স অফিসেও বাজিমাত করে সিনেমাটি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন