সদ্য সংবাদ

 এক নজরে ফুটবলের জাদুকর দিয়াগো ম্যারাডোনা   সাংবাদিকদের আয়কর গ্র্যাচুইটি নিয়ে রুল  বাইডেনকে প্রেসিডেন্ট হিসেবে স্বীকার করতে ‘প্রস্তুত নন’ পুতিন   আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই   গোপন প্রেমে জড়িয়েছেন আমির কন্যা ইরা   ভাঙা পড়বে কমলাপুর রেলস্টেশন  বিদেশে ঘাস চাষ শেখা নিয়ে তুলকালাম, শত কোটি টাকার প্রকল্প  নবীনগরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ পালিত  যমুনা নদীতে জেলের বরশিতে ধরা পড়ল ঘড়িয়াল  নবীনগরে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ  মির্জাপুরে উচ্ছেদের পর অবৈধ স্থাপনা নির্মান, অবরুদ্ধ এলাকাবাসি   সেরা শিল্পী জাস্টিন বিবার ও টেইলর সুইফট   ‘জবাবদিহিমূলক জনপ্রশাসন গড়ে তুলতে হবে’  চলমান কাজ শেষ না করলে ঠিকাদারকে পরের কাজ নয়  কানাডার 'বেগমপাড়া', অর্থ পাচারকারী সেই ২৮ জন কারা  দেশকে লাইফ সাপোর্টে নিয়ে গেছে সরকার   ভারতীয় ‘ক্রাইম পেট্রল’ দেখে পরিবারের ৪ জনকে হত্যা   গণতন্ত্রের আলোয় 'কালো' কমলার উত্থান   দখলমুক্ত মসজিদে চুমু খেয়ে ঢুকলেন আজেরি প্রেসিডেন্ট  মোহাম্মদপুর বিহারি বস্তির আগুন নিয়ন্ত্রণে

বলিউড সুন্দরী ঐশ্বরিয়াকে মা দাবি করেছেন সংগীত কুমার

 Thu, Jan 4, 2018 5:25 AM
 বলিউড সুন্দরী ঐশ্বরিয়াকে মা দাবি করেছেন সংগীত কুমার

ডেস্ক রিপোর্ট : : বলিউড সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের এক ছেলের সন্ধান মিলেছে।

যার বয়স ২৯। ওই যুবক নিজেকে ঐশ্বরিয়ার ছেলে বলে দাবি করেছেন। ভারতীয় বেশ কিছু সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

সেগুলোতে বলা হয়েছে, ভারতের উত্তর প্রদেশের বিশাখাপত্তনমের বাসিন্দা সংগীত কুমার। ২৯ বছর বয়স তার। তিনি দাবি করছেন ৪৪ বছর বয়সী অভিনেত্রী ঐশ্বরিয়া রাই তার মা। বেশ কিছু ভারতীয় টিভি চ্যানেলেও সাক্ষাতকার দিয়েছেন এই যুবক। বলেছেন, অভিষেককে বিয়ের আগেই মা হয়েছিলেন ঐশ্বরিয়া। ‘মিস ওয়ার্ল্ড’ হওয়ার ৬ বছর আগেই নাকি অ্যাশের কোলে জন্ম নেন সংগীত। ১৯৮৮ সালে লন্ডনে আইভিএফ (ইন ভিট্রো ফার্টিলাইজেশন) পদ্ধতিতে তার জন্ম হয়। এরপর তিনি এ অভিনেত্রীর মা-বাবা বৃন্দা রাই ও কৃষ্ণরাজ রাইয়ের কাছে বড় হয়েছেন। পরবর্তীতে তার বাবা আদিভেলু রেড্ডি তাকে বিশাখাপত্তনমে নিয়ে যায়।

এই যুবক আরো জানান, ২৭ বছর ধরে তিনি মায়ের কাছ থেকে দূরে রয়েছেন, এখন তার সঙ্গে থাকতে চান। শুধু তাই নয়, অভিষেকের সঙ্গে নাকি ঐশ্বরিয়ার ছাড়াছাড়ি হয়েছে এবং এ অভিনেত্রী এখন আলাদা থাকছেন বলেও দাবি করেছেন এই রহস্য যুবক।

তারকাদের সঙ্গে নিজেদের জুড়ে এ রকম অদ্ভুত দাবি নতুন কিছু নয়। অনেকেই আলোচনায় আসতে এমনটা করে থাকেন। নিজেকে ঐশ্বরিয়ার ছেলে বলে দাবি করলেও কোনো প্রমাণ দেখাতে পারেননি সংগীত কুমার নামের ওই যুবক। সেইসঙ্গে অভিষেকের সংসারে এশ্বরিয়া ভালো আছেন সে খবর সবাই জানেন। ভুল তথ্যের জন্য ওই যুবককে ‘ফেম সিকার’ বলেই অভিহিত করছেন সবাই।

তবে এই খবর বেশ হৈ চৈ ফেলে দিয়েছে বলিউডপাড়ায়। ভাইরাল হয়েছে সংগীতের সাক্ষাৎকার ও তার ছবি। কিন্তু এই বিষয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি ঐশ্বরিয়া বা তার পরিবারের কোনো সদস্যের।

প্রসঙ্গত, ২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ে করেন। এরপর ২০১১ সালে ঘর আলো করে আসে তাদের প্রথম সন্তান আরাধ্য।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন