সদ্য সংবাদ

 অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত  এই সেই অ্যাকশন হিরো রুবেল  বিক্ষোভের মুখে কুয়েত সরকারের পদত্যাগ  ‘ব্যারিস্টার সুমন প্রধানমন্ত্রীর নজরে আসতে মামলা করেন’  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন লাইনচ্যুত, ৪ বগিতে অগ্নিকাণ্ড   প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন  পেঁয়াজের দাম নিয়ে যা বললেন পার্থ  রোহিঙ্গা নির্যাতন: এবার সু চির বিরুদ্ধে আর্জেন্টিনার আদালতে মামলা   পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ায় সংসদে ক্ষোভ প্রকাশ  তেঁতুলিয়ায় বৃহত্তম সৌরবিদ্যুৎ উৎপাদন কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী  রেলের গেটম্যানকে মারধরের ব্যাখ্যা দিলেন সেই নারী ইউএনও  নবীনগর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ

বলিউড সুন্দরী ঐশ্বরিয়াকে মা দাবি করেছেন সংগীত কুমার

 Thu, Jan 4, 2018 5:25 AM
 বলিউড সুন্দরী ঐশ্বরিয়াকে মা দাবি করেছেন সংগীত কুমার

ডেস্ক রিপোর্ট : : বলিউড সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের এক ছেলের সন্ধান মিলেছে।

যার বয়স ২৯। ওই যুবক নিজেকে ঐশ্বরিয়ার ছেলে বলে দাবি করেছেন। ভারতীয় বেশ কিছু সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

সেগুলোতে বলা হয়েছে, ভারতের উত্তর প্রদেশের বিশাখাপত্তনমের বাসিন্দা সংগীত কুমার। ২৯ বছর বয়স তার। তিনি দাবি করছেন ৪৪ বছর বয়সী অভিনেত্রী ঐশ্বরিয়া রাই তার মা। বেশ কিছু ভারতীয় টিভি চ্যানেলেও সাক্ষাতকার দিয়েছেন এই যুবক। বলেছেন, অভিষেককে বিয়ের আগেই মা হয়েছিলেন ঐশ্বরিয়া। ‘মিস ওয়ার্ল্ড’ হওয়ার ৬ বছর আগেই নাকি অ্যাশের কোলে জন্ম নেন সংগীত। ১৯৮৮ সালে লন্ডনে আইভিএফ (ইন ভিট্রো ফার্টিলাইজেশন) পদ্ধতিতে তার জন্ম হয়। এরপর তিনি এ অভিনেত্রীর মা-বাবা বৃন্দা রাই ও কৃষ্ণরাজ রাইয়ের কাছে বড় হয়েছেন। পরবর্তীতে তার বাবা আদিভেলু রেড্ডি তাকে বিশাখাপত্তনমে নিয়ে যায়।

এই যুবক আরো জানান, ২৭ বছর ধরে তিনি মায়ের কাছ থেকে দূরে রয়েছেন, এখন তার সঙ্গে থাকতে চান। শুধু তাই নয়, অভিষেকের সঙ্গে নাকি ঐশ্বরিয়ার ছাড়াছাড়ি হয়েছে এবং এ অভিনেত্রী এখন আলাদা থাকছেন বলেও দাবি করেছেন এই রহস্য যুবক।

তারকাদের সঙ্গে নিজেদের জুড়ে এ রকম অদ্ভুত দাবি নতুন কিছু নয়। অনেকেই আলোচনায় আসতে এমনটা করে থাকেন। নিজেকে ঐশ্বরিয়ার ছেলে বলে দাবি করলেও কোনো প্রমাণ দেখাতে পারেননি সংগীত কুমার নামের ওই যুবক। সেইসঙ্গে অভিষেকের সংসারে এশ্বরিয়া ভালো আছেন সে খবর সবাই জানেন। ভুল তথ্যের জন্য ওই যুবককে ‘ফেম সিকার’ বলেই অভিহিত করছেন সবাই।

তবে এই খবর বেশ হৈ চৈ ফেলে দিয়েছে বলিউডপাড়ায়। ভাইরাল হয়েছে সংগীতের সাক্ষাৎকার ও তার ছবি। কিন্তু এই বিষয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি ঐশ্বরিয়া বা তার পরিবারের কোনো সদস্যের।

প্রসঙ্গত, ২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ে করেন। এরপর ২০১১ সালে ঘর আলো করে আসে তাদের প্রথম সন্তান আরাধ্য।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন