সদ্য সংবাদ

  ইরাকে মুসলিম ধর্মীয় নেতার সাথে পোপের ঐতিহাসিক বৈঠক  ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ  এবার ত্রানের শুকনা খাবার সেই চেয়ারম্যানের গোডাউনে!   আপনি নারায়ণগঞ্জের কে এসপিকে- রফিউর রাব্বির প্রশ্ন  ধারাবাহিক সরকার গঠন করে মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছি  ভিক্ষুক দম্পতির মেয়ের বিয়েতে পাশে দাঁড়াল যুগান্তর স্বজন সমাবেশ   ত্বকী হত্যা: খুনি পরিবারের পক্ষে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী: আনু মুহাম্মদ  ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল হোসেন  ৭ মার্চের ভাষণ উপস্থাপন করবে দেড় লাখ শিশু  শেখ হাসিনা মানুষের আস্থার বাতিঘর   তেঁতুলিয়া গৃহবধূকে স্বামীর ভিটেবাড়ি ছাড়তে চাচাদের হামলা, আহত ২  বিএনপি ভেবে আ'লীগ কর্মীদের লাঠিচার্জ, ২ এসআই প্রত্যাহার  সড়কে প্রাণ গেল নব-নির্বাচিত মেয়র ও তার স্ত্রীসহ ৪ জনের   গায়ের রঙ নয়, তাদের সৌন্দর্য্য নির্ণয় মেধায়  কভিড-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণে-প্রধানমন্ত্রী  না.গঞ্জ পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারীসহ গ্রেপ্তার-২  নারায়ণগঞ্জে অপরাধী জামাল, সাজা খাটলো কামাল   মিয়ানমারে আবার বিক্ষোভে নিরাপত্তা বাহিনীর গুলি, নিহত ১৩  ‘ইশরাক বাঘের বাচ্চা’   নারী পুলিশদের কাছে জনপ্রিয় হচ্ছে হিজাব

বলিউড সুন্দরী ঐশ্বরিয়াকে মা দাবি করেছেন সংগীত কুমার

 Thu, Jan 4, 2018 5:25 AM
 বলিউড সুন্দরী ঐশ্বরিয়াকে মা দাবি করেছেন সংগীত কুমার

ডেস্ক রিপোর্ট : : বলিউড সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের এক ছেলের সন্ধান মিলেছে।

যার বয়স ২৯। ওই যুবক নিজেকে ঐশ্বরিয়ার ছেলে বলে দাবি করেছেন। ভারতীয় বেশ কিছু সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

সেগুলোতে বলা হয়েছে, ভারতের উত্তর প্রদেশের বিশাখাপত্তনমের বাসিন্দা সংগীত কুমার। ২৯ বছর বয়স তার। তিনি দাবি করছেন ৪৪ বছর বয়সী অভিনেত্রী ঐশ্বরিয়া রাই তার মা। বেশ কিছু ভারতীয় টিভি চ্যানেলেও সাক্ষাতকার দিয়েছেন এই যুবক। বলেছেন, অভিষেককে বিয়ের আগেই মা হয়েছিলেন ঐশ্বরিয়া। ‘মিস ওয়ার্ল্ড’ হওয়ার ৬ বছর আগেই নাকি অ্যাশের কোলে জন্ম নেন সংগীত। ১৯৮৮ সালে লন্ডনে আইভিএফ (ইন ভিট্রো ফার্টিলাইজেশন) পদ্ধতিতে তার জন্ম হয়। এরপর তিনি এ অভিনেত্রীর মা-বাবা বৃন্দা রাই ও কৃষ্ণরাজ রাইয়ের কাছে বড় হয়েছেন। পরবর্তীতে তার বাবা আদিভেলু রেড্ডি তাকে বিশাখাপত্তনমে নিয়ে যায়।

এই যুবক আরো জানান, ২৭ বছর ধরে তিনি মায়ের কাছ থেকে দূরে রয়েছেন, এখন তার সঙ্গে থাকতে চান। শুধু তাই নয়, অভিষেকের সঙ্গে নাকি ঐশ্বরিয়ার ছাড়াছাড়ি হয়েছে এবং এ অভিনেত্রী এখন আলাদা থাকছেন বলেও দাবি করেছেন এই রহস্য যুবক।

তারকাদের সঙ্গে নিজেদের জুড়ে এ রকম অদ্ভুত দাবি নতুন কিছু নয়। অনেকেই আলোচনায় আসতে এমনটা করে থাকেন। নিজেকে ঐশ্বরিয়ার ছেলে বলে দাবি করলেও কোনো প্রমাণ দেখাতে পারেননি সংগীত কুমার নামের ওই যুবক। সেইসঙ্গে অভিষেকের সংসারে এশ্বরিয়া ভালো আছেন সে খবর সবাই জানেন। ভুল তথ্যের জন্য ওই যুবককে ‘ফেম সিকার’ বলেই অভিহিত করছেন সবাই।

তবে এই খবর বেশ হৈ চৈ ফেলে দিয়েছে বলিউডপাড়ায়। ভাইরাল হয়েছে সংগীতের সাক্ষাৎকার ও তার ছবি। কিন্তু এই বিষয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি ঐশ্বরিয়া বা তার পরিবারের কোনো সদস্যের।

প্রসঙ্গত, ২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ে করেন। এরপর ২০১১ সালে ঘর আলো করে আসে তাদের প্রথম সন্তান আরাধ্য।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন