সদ্য সংবাদ

 ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা  কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে মাদক সম্রাজ্ঞী চায়না সহ আটক ৩  শিক্ষকদের ক্লাস ফাঁকির প্রতিবাদে সড়ক অবরোধ  আমার সন্তানরা মুসলিমও না, হিন্দুও না: শাহরুখ খান  সাঘাটায় মুক্তিযোদ্ধার দ্বিতীয় স্ত্রী দাবী করে নতুন ভাতা বই করার পায়তারা   করোনাভাইরাস মোকাবিলা করা কঠিন, তথ্য দিল চীন  সারাদেশে করোনাভাইরাস রোধে সব বন্দরে স্ক্যানার: স্বাস্থ্যমন্ত্রী   ‘হামলায় নেতাকর্মীরা বিন্দুমাত্র বিচলিত নয়: ইশরাক  কালকিনিতে প্রাথমিক শিক্ষক সমিতির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  উন্নয়নের ফসল খাচ্ছে উইপোকা  বাণিজ্য প্রসারে কাস্টমসের ভূমিকা অগ্রগণ্য  নারায়ণগঞ্জে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরি, গ্রেফতার ৪  কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না : এসপি জায়েদুল   জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যা  মারা যেতে পারে সাড়ে ছয় কোটি মানুষ করোনা ভাইরাসে   খেলাধূলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী  বাংলাদেশ সীমান্তে নিহতদের স্মরণে ঢাবিতে গায়েবানা জানাজা

বিকিনি সুন্দরীর খেতাব জিতলেন রাশিয়ার দারিয়া

 Thu, Feb 1, 2018 6:01 AM
 বিকিনি সুন্দরীর খেতাব জিতলেন রাশিয়ার দারিয়া

ডেস্ক রিপোর্ট : : বিশ্বসেরা বিকিনি সুন্দরীর খেতাব জিতলেন রাশিয়ার দারিয়া হুহলোভার ।

 মূলত মিস ট্যুরিজম ওয়ার্ল্ড কনটেস্টেরই অংশ হিসেবে অনুষ্ঠিত হয়েছে বিকিনি সুন্দরী প্রতিযোগিতা। প্রতিবছরের মতো পর্যটনকে বিশ্বব্যাপী জনপ্রিয় করতে এবছরও অনুষ্ঠিত হলো ‘মিস ট্যুরিজম ওয়ার্ল্ড কনটেস্ট’। 

ইংল্যান্ডভিত্তিক ভ্রমণ সংস্থা ওয়ার্ল্ড ট্যুরিজম অর্গানাইজেশনের উদ্যোগে ১৯৯১ সাল থেকে এই আড়ম্বরপূর্ণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়ে আসছে। এই আসরের বিকিনি সুন্দরীর খেতাব জিতলেন রাশিয়ার ১৯ বছরের তরুণী দারিয়া।

২০১৬ সালে রাশিয়ার সেরা সুন্দরীর শিরোপা জিতেছিলেন তিনি। মালয়েশিয়ায় প্রথম তিনি কোনও আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছেন।

প্রথম অংশগ্রহণেই পেয়েছেন সাফল্য।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন