সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই

ব্যস্ত সময় কাটাচ্ছেন চিত্রনায়িকা মুনমুন

 Fri, Apr 20, 2018 1:22 PM
 ব্যস্ত সময় কাটাচ্ছেন চিত্রনায়িকা মুনমুন

ডেস্ক রিপোর্ট : : একটা সময় রাত-দিন শুটিংয়ে ব্যস্ত থাকতেন চিত্রনায়িকা মুনমুন। অনেকেই তাকে অশ্লীল সময়ের নায়িকা

বললেও এই বিষয়ে রয়েছে তার ঘোর আপত্তি। বর্তমানে কিভাবে সময় কাটাচ্ছেন এই চিত্রনায়িকা জানতে চাইলে  তিনি  বলেন, আমি আবারো বেশকিছু ছবির কাজ হাতে নিয়েছি। এরমধ্যে গত সপ্তাহে পরিচালক হারুন-উজ-জামানের ‘পদ্মার প্রেম’ ছবিতে অভিনয় করলাম। এ ছবিতে আমার বিপরীতে আলেকজান্ডার বো অভিনয় করছেন। দু’জনকে দর্শক এ ছবিতে নায়ক-নায়িকারূপে দেখতে পাবেন।

আর কিছুদিন আগে জাবেদ মিন্টু ও জাহিদ হোসেন পরিচালিত ‘দুই রাজকন্যা’ এবং ড্যানি সিডাকের ‘কাঁসার থালায় রুপালী চাঁদ’ ছবি দু’টির কাজ শেষ করেছি। এ ছাড়া সামনে হাসিবুল ইসলাম মিজানের ‘পাগল প্রেমিক’ নামে একটি নতুন ছবিতে খুব শিগগিরই কাজ শুরু করব। আমি বর্তমানে বেশ ভালো গল্পের কিছু ছবিতে কাজ করছি। আশা করি, দর্শক ছবিগুলো পছন্দ করবেন। গুণী নির্মাতা এহতেশামের হাত ধরে ১৯৯৭ সালে চলচ্চিত্র জগতে অভিষেক হয় মুনমুনের। তার প্রথম ছবি ‘মৌমাছি’। এরপর অসংখ্য ছবিতে অভিনয় করেন তিনি। সে সবের মধ্যে উল্লেখ্যযোগ্য হচ্ছে ‘রানী  কেন ডাকাত’, ‘লণ্ডভণ্ড’, ‘মৃত্যুর মুখে’, ‘স্পর্ধা’, ‘বিষে ভরা নাগিন’, ‘মরণ কামড়’। সবমিলিয়ে এই চিত্রনায়িকা একশ’র মতো ছবিতে অভিনয় করেছিলেন। যার মধ্যে বেশ কয়েকটি ছবি ব্যবসা সফলও ছিল। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন