সদ্য সংবাদ

 ট্রাফিক ও হাইওয়ে পুলিশের স্টীকার চাঁদাবাজ চক্র  কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূত আবুল কালামের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ  মাদকদ্রব্যের তালিকায় ব্যথানাশক টাপেন্টাডল   বাংলাদেশিরা একেকটা ভাইরাস বোমা: ইতালির প্রধানমন্ত্রী   করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার   বিশ্ব থেকে বিচ্ছিন্ন হবে বাংলাদেশ   জেকেজি রিজেন্ট করোনা পরীক্ষার অনুমোদন পেল কিভাবে : জিএম কাদের  সাহেদকে গ্রেফতার খুব শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী   সাহারা খাতুনের মরদেহ দাফন শনিবার   বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

ব্যস্ত সময় কাটাচ্ছেন চিত্রনায়িকা মুনমুন

 Fri, Apr 20, 2018 1:22 PM
 ব্যস্ত সময় কাটাচ্ছেন চিত্রনায়িকা মুনমুন

ডেস্ক রিপোর্ট : : একটা সময় রাত-দিন শুটিংয়ে ব্যস্ত থাকতেন চিত্রনায়িকা মুনমুন। অনেকেই তাকে অশ্লীল সময়ের নায়িকা

বললেও এই বিষয়ে রয়েছে তার ঘোর আপত্তি। বর্তমানে কিভাবে সময় কাটাচ্ছেন এই চিত্রনায়িকা জানতে চাইলে  তিনি  বলেন, আমি আবারো বেশকিছু ছবির কাজ হাতে নিয়েছি। এরমধ্যে গত সপ্তাহে পরিচালক হারুন-উজ-জামানের ‘পদ্মার প্রেম’ ছবিতে অভিনয় করলাম। এ ছবিতে আমার বিপরীতে আলেকজান্ডার বো অভিনয় করছেন। দু’জনকে দর্শক এ ছবিতে নায়ক-নায়িকারূপে দেখতে পাবেন।

আর কিছুদিন আগে জাবেদ মিন্টু ও জাহিদ হোসেন পরিচালিত ‘দুই রাজকন্যা’ এবং ড্যানি সিডাকের ‘কাঁসার থালায় রুপালী চাঁদ’ ছবি দু’টির কাজ শেষ করেছি। এ ছাড়া সামনে হাসিবুল ইসলাম মিজানের ‘পাগল প্রেমিক’ নামে একটি নতুন ছবিতে খুব শিগগিরই কাজ শুরু করব। আমি বর্তমানে বেশ ভালো গল্পের কিছু ছবিতে কাজ করছি। আশা করি, দর্শক ছবিগুলো পছন্দ করবেন। গুণী নির্মাতা এহতেশামের হাত ধরে ১৯৯৭ সালে চলচ্চিত্র জগতে অভিষেক হয় মুনমুনের। তার প্রথম ছবি ‘মৌমাছি’। এরপর অসংখ্য ছবিতে অভিনয় করেন তিনি। সে সবের মধ্যে উল্লেখ্যযোগ্য হচ্ছে ‘রানী  কেন ডাকাত’, ‘লণ্ডভণ্ড’, ‘মৃত্যুর মুখে’, ‘স্পর্ধা’, ‘বিষে ভরা নাগিন’, ‘মরণ কামড়’। সবমিলিয়ে এই চিত্রনায়িকা একশ’র মতো ছবিতে অভিনয় করেছিলেন। যার মধ্যে বেশ কয়েকটি ছবি ব্যবসা সফলও ছিল। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন