সদ্য সংবাদ

 অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত  এই সেই অ্যাকশন হিরো রুবেল  বিক্ষোভের মুখে কুয়েত সরকারের পদত্যাগ  ‘ব্যারিস্টার সুমন প্রধানমন্ত্রীর নজরে আসতে মামলা করেন’  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন লাইনচ্যুত, ৪ বগিতে অগ্নিকাণ্ড   প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন  পেঁয়াজের দাম নিয়ে যা বললেন পার্থ  রোহিঙ্গা নির্যাতন: এবার সু চির বিরুদ্ধে আর্জেন্টিনার আদালতে মামলা   পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ায় সংসদে ক্ষোভ প্রকাশ  তেঁতুলিয়ায় বৃহত্তম সৌরবিদ্যুৎ উৎপাদন কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী  রেলের গেটম্যানকে মারধরের ব্যাখ্যা দিলেন সেই নারী ইউএনও  নবীনগর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ

ব্র্যাড পিটে মজেছেন ব্রিটনি স্পিয়ার্স।

 Fri, Jun 24, 2016 11:35 AM
 ব্র্যাড পিটে মজেছেন ব্রিটনি স্পিয়ার্স।

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: গানের বাইরেও বিভিন্নজনের সঙ্গে স্ক্যান্ডালে জড়িয়ে এবং খোলামেলা উপস্থাপনার মধ্য দিয়ে বহুবার মিডিয়ার সংবাদে পরিণত হয়েছেন ব্রিটনি স্পিয়ার্স। কিন্তু সরাসরি প্রেম কিংবা কারও প্রতি দুর্বলতার কথা কখনও প্রকাশ করেননি এ গায়িকা।

তবে এবার নিজের গোপন প্রেমের কথা সবার সঙ্গে ভাগ করলেন তিনি। আর তার গোপন প্রেম হলেন হলিউডের স্বনামধন্য অভিনেতা ব্র্যাড পিট। ১০ বছর আগে পিটের সঙ্গে পরিচয় হয়েছিল ব্রিটনির। আর তখন থেকেই তার ব্যক্তিত্ব প্রবলভাবে আকর্ষণ করে তাকে। তবে নিজের মনের কথা কখনও বলা হয়নি পিটকে। এবার মিডিয়ায় নিজের এই গোপন প্রেমের কথা জানান দিলেন ৩৫ বছর বয়সী এ শিল্পী। বর্তমানে দুই পুত্রসহ হলিউডের ‘ব্রিটনি পিস অফ মি’ নামক বাড়িতে বসবাস করছেন ব্রিটনি। স্বামীর সঙ্গে ৮ বছর আগেই ছাড়াছাড়ি হয়ে গেছে তার। এ সময়ে তিনি ব্যস্ত রয়েছেন ক্যারিয়ারের নবম সিঙ্গেল ‘মেক মি’র কাজ নিয়ে। অন্যদিকে ব্র্যাড পিট বিয়ে করে সুখে ঘর করছেন জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে। সম্প্রতি ব্রিটনিকে মিডিয়ার পক্ষ থেকে প্রশ্ন করা হয়েছিল কখনও কোনো তারকার প্রেমে কি পড়েছেন? খানিক হেসে ব্রিটনি বলেন, হুম। এটা গোপন প্রেম। তবে আজ খোলাসা করছি। তিনি হলেন ব্র্যাড পিট। ১০ বছর আগে ‘টিন চয়েজ অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে তাকে প্রথম দেখি। তখন তার চুল অনেক লম্বা ছিল। তার ব্যক্তিত্ব আমাকে আকর্ষণ করে। সে সময় আমি নিজেকে শান্ত রাখতে পারিনি। হাইহিল জুতো পরেই তার সঙ্গে দেখা করার জন্য দৌড় দিয়েছিলাম। এরপর তার সঙ্গে ছবি তুলি, অটোগ্রাফ নেই। ভালো একটি মুহূর্ত কাটিয়েছিলাম। এখনও আমি তার প্রেমে মজে আছি।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন