সদ্য সংবাদ

  কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে

ব্র্যাড পিটে মজেছেন ব্রিটনি স্পিয়ার্স।

 Fri, Jun 24, 2016 11:35 AM
 ব্র্যাড পিটে মজেছেন ব্রিটনি স্পিয়ার্স।

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: গানের বাইরেও বিভিন্নজনের সঙ্গে স্ক্যান্ডালে জড়িয়ে এবং খোলামেলা উপস্থাপনার মধ্য দিয়ে বহুবার মিডিয়ার সংবাদে পরিণত হয়েছেন ব্রিটনি স্পিয়ার্স। কিন্তু সরাসরি প্রেম কিংবা কারও প্রতি দুর্বলতার কথা কখনও প্রকাশ করেননি এ গায়িকা।

তবে এবার নিজের গোপন প্রেমের কথা সবার সঙ্গে ভাগ করলেন তিনি। আর তার গোপন প্রেম হলেন হলিউডের স্বনামধন্য অভিনেতা ব্র্যাড পিট। ১০ বছর আগে পিটের সঙ্গে পরিচয় হয়েছিল ব্রিটনির। আর তখন থেকেই তার ব্যক্তিত্ব প্রবলভাবে আকর্ষণ করে তাকে। তবে নিজের মনের কথা কখনও বলা হয়নি পিটকে। এবার মিডিয়ায় নিজের এই গোপন প্রেমের কথা জানান দিলেন ৩৫ বছর বয়সী এ শিল্পী। বর্তমানে দুই পুত্রসহ হলিউডের ‘ব্রিটনি পিস অফ মি’ নামক বাড়িতে বসবাস করছেন ব্রিটনি। স্বামীর সঙ্গে ৮ বছর আগেই ছাড়াছাড়ি হয়ে গেছে তার। এ সময়ে তিনি ব্যস্ত রয়েছেন ক্যারিয়ারের নবম সিঙ্গেল ‘মেক মি’র কাজ নিয়ে। অন্যদিকে ব্র্যাড পিট বিয়ে করে সুখে ঘর করছেন জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে। সম্প্রতি ব্রিটনিকে মিডিয়ার পক্ষ থেকে প্রশ্ন করা হয়েছিল কখনও কোনো তারকার প্রেমে কি পড়েছেন? খানিক হেসে ব্রিটনি বলেন, হুম। এটা গোপন প্রেম। তবে আজ খোলাসা করছি। তিনি হলেন ব্র্যাড পিট। ১০ বছর আগে ‘টিন চয়েজ অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে তাকে প্রথম দেখি। তখন তার চুল অনেক লম্বা ছিল। তার ব্যক্তিত্ব আমাকে আকর্ষণ করে। সে সময় আমি নিজেকে শান্ত রাখতে পারিনি। হাইহিল জুতো পরেই তার সঙ্গে দেখা করার জন্য দৌড় দিয়েছিলাম। এরপর তার সঙ্গে ছবি তুলি, অটোগ্রাফ নেই। ভালো একটি মুহূর্ত কাটিয়েছিলাম। এখনও আমি তার প্রেমে মজে আছি।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন