সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

ভক্তদের ভিড়ে কেরালাকে ভুলব না- সানি লিওন

 Fri, Aug 18, 2017 12:17 PM
 ভক্তদের ভিড়ে কেরালাকে ভুলব না- সানি লিওন

বিনোদন ডেস্ক :: বলিউড সেনসেশন সানি লিওন। ধীরে ধীরে ইন্ডাস্ট্রিতে শক্ত অবস্থান তৈরি করছেন তিনি।

পাশাপাশি তার ভক্তের সংখ্যাও যে কম নয়, তার প্রমাণ মিলল এবার।


একটি উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে ভারতের কোচিতে গিয়েছেন এ অভিনেত্রী। সেখানেই এক নজর এ অভিনেত্রীকে দেখতে ভিড় করেন ভক্তরা। এমনকি ভক্তদের ভিড়ের মধ্যে দিয়ে চলতে থাকে তার সাদা রঙের গাড়ি। ১৭ আগস্ট মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ তথ্য জানিয়েছেন সানি লিওন নিজেই।


এক টুইটে তার গাড়ি ও এর চারপাশে থাকা ভক্তদের ছবি পোস্ট করে সানি লিওন লেখেন, ‘বলতে গেলে কেরালার কোচিতে ভালোবাসার সমুদ্রে আমার গাড়ি।


অন্য এক টুইটে একটি ভিডিও পোস্ট করে সানি এর ক্যাপশনে সানি লেখেন, ‘কোনো ভাষা নেই। কোচির মানুষদের ধন্যবাদ জানানোর ভাষা নেই। তাদের ভালোবাসা ও সহযোগিতায় সত্যিই আবেগাপ্লুত হয়েছি। কেরালাকে ভুলব না। ধন্যবাদ।’


বর্তমানে সঞ্জয় দত্তের ভূমি সিনেমার একটি আইটেম গান নিয়ে ব্যস্ত রয়েছেন সানি লিওন। এরই মধ্যে গানের কিছু স্থিরচিত্র ইন্টারনেটে প্রকাশিত হয়েছে। সানির কাছ থেকে নতুন কিছুই আশা করছেন তার ভক্তরা। এছাড়া সম্প্রতিবাদশাহো সিনেমার একটি গানে ইমরান হাশমির সঙ্গে দেখা গেছে সানিকে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন