সদ্য সংবাদ

  করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে  বিশ্বে ভয়ংকর দুর্ভিক্ষ আসছে, ক্ষুধায় মরবে ৩ কোটি মানুষ!  আল্লামা শফীর জানাজায় জনতার ঢল, লাখো মানুষের চোখে পানি  মসজিদ বিস্ফোরণে ঘটনায় তিতাসের ৮ কর্মকর্তাকে গ্রেফতার করেছে সিআইডি।  ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড

মাধুরী যার প্রেমে 'হাবুডুবু' খেতেন

 Sat, Feb 17, 2018 2:18 PM
 মাধুরী যার প্রেমে 'হাবুডুবু' খেতেন

ডেস্ক রিপোর্ট : : বলিউডের তারকা অভিনেতা সঞ্জয় দত্তের সঙ্গে জড়িয়েছিল তার নাম। তবে পরিবারের

আপত্তির কারণে নাকি শেষ পর্যন্ত সফলতার মুখ দেখেনি সে সম্পর্ক। এছাড়া অনিল কাপুর ও জ্যাকি শ্রফের মতো নামি অভিনেতাদের বিপরীতেও এই গ্ল্যামার গার্লের নাম শোনা গেছে বারবার। কিন্তু শেষ পর্যন্ত সব থেকে যায় কানাঘুষার পর্যায়েই।


হ্যাঁ, বলা হচ্ছে বহু ভক্তের হৃদয়ে ঝড় তোলা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দিক্ষীতের কথা। গ্ল্যামার জগতের এমন অনেকের সঙ্গেই শোনা গিয়েছিল এই বলিউড ডিভার সম্পর্কের কথা, যদিও সবগুলোই ছিল গুঞ্জনের পর্যায়ে।


তবে এদের বাইরে ক্রিটাঙ্গনের একজনের সঙ্গেও জড়িয়েছিল মাধুরী দিক্ষীতের নাম, যার প্রেমে নাকি রীতিমতো 'হাবুডুবু' খেতেন বলিউডের এ সুন্দরী। আর সেই ক্রিকেটারটি হচ্ছেন ভারতীয় জাতীয় দলের এক সময়ের নিয়মিত মুখ অজয় জাদেজা।


জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, অজয় জাদেজার সঙ্গে এক সময় নাকি বেশ ঘনিষ্ঠ সম্পর্ক ছিল বলিউডের অন্যতম গ্ল্যামার গার্ল মাধুরী দীক্ষিতের।



অজয় জাদেজার সঙ্গে মাধুরীর এমন ঘনিষ্ঠ মুহূর্তের ছবি যেন দু'জনের মধ্যকার সেই সম্পর্কের বিষয়টিকেই জোরালো করে— সংগ্রহীত

প্রতিবেদনের দাবি, একটি ম্যাগাজিনের ফটোশুটের সময় মাধুরী দীক্ষিতের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে গুজরাটের জাদেজা রয় পরিবারের ছেলে অজয় জাদেজার। কিন্তু জাদেজা রয় পরিবার ওই সম্পর্ক নিয়ে একেবারেই খুশি ছিল না। শুধু তাই নয়, মাধুরী দীক্ষিতের সঙ্গে সম্পর্কে জড়ানোর প্রভাব জাদেজার খেলার ওপরও পড়ছিল বলে শোনা যায়। তবে এতো কিছুর পরও জাদেজার সঙ্গে মাধুরীর ভালোবাসায় নাকি কোনো ভাটা পড়েনি।


তবে আচমকা ওই সময় ম্যাচ ফিক্সিংয়ে জড়ায় অজয় জাদেজার নাম। আর এ বিষয়টিকে ঘিরেই নাকি সে সময় মাধুরীর সঙ্গে দূরত্ব বাড়তে শুরু করে তার, যার ফল হিসেবেই নাকি ভেঙে যায় তাদের মধ্যকার সেই সম্পর্ক। আর অজয় জাদেজার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পরই নাকি ডা. নেনেকে বিয়ে করে বিদেশে পাড়ি জমান বলিউডের 'ধকধক গার্ল'।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন