সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

মাধুরী রূপে জ্যাকলিন ‘এক দো তিন’এ(ভিডিও)

 Tue, Mar 20, 2018 1:32 PM
 মাধুরী রূপে জ্যাকলিন  ‘এক দো তিন’এ(ভিডিও)

বিনোদন ডেস্ক :: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। তার অভিনীত ‘এক দো তিন’ গানটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল।

 ১৯৮৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘তেজাব’ সিনেমায় এ গানটি ব্যবহার করা হয়েছিল।


বলিউড অভিনেতা টাইগার শ্রফ অভিনীত চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘বাঘি-টু’। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দিশা পাটানি। এই সিনেমায় রিমেক হয়েছে ‘এক দো তিন’ গানটি। আর এতে মাধুরী রূপে কোমর দুলিয়েছেন এ সময়ের আরেক জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ।


রিমেক এ গানটি শুটিংয়ের শুরু থেকেই ছিল আলোচনায়। শুটিংয়ের ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়েছিল। তা নিয়ে আলোচনাও কম হয়নি। দর্শকরাও গানটি দেখার জন্য প্রতীক্ষায় ছিলেন। গতকাল টি-সিরিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হয়েছে।


সন্দীপ শিরোদকরের কম্পোজিশনে নতুন ‘এক দো তিন’ গানটিতে কণ্ঠ দিয়েছেন শ্রেয়া ঘোষাল। লক্ষ্মীকান্ত পেয়ারেলালের কম্পোজিশনে আসল গানটি গেয়েছিলেন অলকা ইয়াগনিক।


এ প্রসঙ্গে জ্যাকলিন ফার্নান্দেজ ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘এই গানটিতে মাধুরী ম্যামের পারফরম্যান্স দেখার জন্য অপেক্ষা করে থাকতাম। আমার পারফরম্যান্সটুকু তার প্রতি আমার ট্রিবিউট। আমি তো কিছুই না, মাধুরী ম্যামের অরিজিন্যাল পারফরম্যান্সের ধারে-কাছেও কেউ আসতে পারবে না।’


গানটির অরিজিন্যাল ভার্সনের কোরিওগ্রাফি করেছিলেন সরোজ খান। নতুন গানটির কোরিওগ্রাফিও করেছেন সরোজ। তাকে সাহায্য করেছেন গণেশ আচার্য এবং আহমদ খান। সবকিছু ঠিকঠাক থাকলে ‘বাঘি টু’ সিনেমাটি আগামী ৩০ মার্চ মুক্তি পাবে।


দেখুন : জ্যাকলিন অভিনীত ‘এক দো তিন’ গানটি।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন