সদ্য সংবাদ

 অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত  এই সেই অ্যাকশন হিরো রুবেল  বিক্ষোভের মুখে কুয়েত সরকারের পদত্যাগ  ‘ব্যারিস্টার সুমন প্রধানমন্ত্রীর নজরে আসতে মামলা করেন’  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন লাইনচ্যুত, ৪ বগিতে অগ্নিকাণ্ড   প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন  পেঁয়াজের দাম নিয়ে যা বললেন পার্থ  রোহিঙ্গা নির্যাতন: এবার সু চির বিরুদ্ধে আর্জেন্টিনার আদালতে মামলা   পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ায় সংসদে ক্ষোভ প্রকাশ  তেঁতুলিয়ায় বৃহত্তম সৌরবিদ্যুৎ উৎপাদন কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী  রেলের গেটম্যানকে মারধরের ব্যাখ্যা দিলেন সেই নারী ইউএনও  নবীনগর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ

মাধুরী রূপে জ্যাকলিন ‘এক দো তিন’এ(ভিডিও)

 Tue, Mar 20, 2018 1:32 PM
 মাধুরী রূপে জ্যাকলিন  ‘এক দো তিন’এ(ভিডিও)

বিনোদন ডেস্ক :: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। তার অভিনীত ‘এক দো তিন’ গানটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল।

 ১৯৮৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘তেজাব’ সিনেমায় এ গানটি ব্যবহার করা হয়েছিল।


বলিউড অভিনেতা টাইগার শ্রফ অভিনীত চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘বাঘি-টু’। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দিশা পাটানি। এই সিনেমায় রিমেক হয়েছে ‘এক দো তিন’ গানটি। আর এতে মাধুরী রূপে কোমর দুলিয়েছেন এ সময়ের আরেক জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ।


রিমেক এ গানটি শুটিংয়ের শুরু থেকেই ছিল আলোচনায়। শুটিংয়ের ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়েছিল। তা নিয়ে আলোচনাও কম হয়নি। দর্শকরাও গানটি দেখার জন্য প্রতীক্ষায় ছিলেন। গতকাল টি-সিরিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হয়েছে।


সন্দীপ শিরোদকরের কম্পোজিশনে নতুন ‘এক দো তিন’ গানটিতে কণ্ঠ দিয়েছেন শ্রেয়া ঘোষাল। লক্ষ্মীকান্ত পেয়ারেলালের কম্পোজিশনে আসল গানটি গেয়েছিলেন অলকা ইয়াগনিক।


এ প্রসঙ্গে জ্যাকলিন ফার্নান্দেজ ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘এই গানটিতে মাধুরী ম্যামের পারফরম্যান্স দেখার জন্য অপেক্ষা করে থাকতাম। আমার পারফরম্যান্সটুকু তার প্রতি আমার ট্রিবিউট। আমি তো কিছুই না, মাধুরী ম্যামের অরিজিন্যাল পারফরম্যান্সের ধারে-কাছেও কেউ আসতে পারবে না।’


গানটির অরিজিন্যাল ভার্সনের কোরিওগ্রাফি করেছিলেন সরোজ খান। নতুন গানটির কোরিওগ্রাফিও করেছেন সরোজ। তাকে সাহায্য করেছেন গণেশ আচার্য এবং আহমদ খান। সবকিছু ঠিকঠাক থাকলে ‘বাঘি টু’ সিনেমাটি আগামী ৩০ মার্চ মুক্তি পাবে।


দেখুন : জ্যাকলিন অভিনীত ‘এক দো তিন’ গানটি।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন