সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

মিতু হত্যা: দুই সন্তানকে হাজির করতে আদালতের নির্দেশ

 Sun, Jun 13, 2021 10:14 PM
 মিতু হত্যা: দুই সন্তানকে হাজির করতে আদালতের নির্দেশ

এশিয়া খবর ডেস্ক::: চট্টগ্রামের আলোচিত মিতু হত্যা মামলায় মিতু-বাবুলের

 দুই সন্তানকে আগামী ১৫ দিনের মধ্যে পিবিআই কার্যালয়ে হাজির করতে নির্দেশ দিয়েছেন আদালত।

রোববার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমানের আদালত এ আদেশ দেন। পিবিআই একাধিকবার এ দুই সন্তানের সঙ্গে দেখা করে কথা বলার চেষ্টা করলেও ব্যর্থ হয়েছে। তার পরই আদালতের দ্বারস্থ হয়েছে পিবিআই।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই ইন্সপেক্টর সন্তোষ কুমার চাকমা বলেন, মিতু হত্যা মামলার বিষয়ে কথা বলার জন্য মিতুর দুই সন্তানের সঙ্গে বেশ কয়েকবার দেখা করার জন্য আসামি বাবুল আক্তারের বাবা ও ভাইয়ের সঙ্গে যোগাযোগ করেছি। বারবারই তারা এড়িয়ে গেছেন। মামলার তদন্তের স্বার্থে দুই সন্তানের সঙ্গে কথা বলাটা জরুরি। তাই মিতুর সন্তানদের সঙ্গে কথা বলার অনুমতি চেয়ে আদালতে আবেদন করি। শুনানি শেষে আদালত আগামী ১৫ দিনের মধ্যে বাবুল আক্তারের বাবা ও ভাইকে মিতুর দুই সন্তানকে পিবিআই কার্যালয়ে হাজির করতে নির্দেশ দিয়েছেন।

স্ত্রী মাহমুদা খানম মিতু খুনের মামলায় বাবুল আক্তারকে গত ১৭ মে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হলেও শেষ মুহূর্তে এসে মতামত বদল করেন এবং স্বীকারোক্তি দিতে অস্বীকৃতি জানান। তবে রিমান্ডে জিজ্ঞাসাবাদে বাবুল মিতুকে খুনের কথা স্বীকার করেছেন বলে দাবি করেছে পিবিআই।

২০১৬ সালের ৫ জুন সকালে চট্টগ্রাম নগরীর ও আর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে গুলি ও ছুরিকাঘাতে নিহত হন তৎকালীন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। তার ছেলের সামনে তাকে খুন করা হয়। এ ঘটনায় বাবুল আক্তার বাদী হয়ে পাঁচলাইশ থানায় হত্যা মামলা করেছিলেন। পরে পিবিআই তদন্ত করে এ মামলায় বাবুল আক্তারের খুনের সম্পৃক্ততা পাওয়ায় মিতুর বাবা মোশাররফ হোসেন বাদী হয়ে নতুন করে আটজনকে আসামি করে পাঁচলাইশ থানায় হত্যা মামলা করেছেন। সে মামলার এক নম্বর আসামি বাবুল আক্তার।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন