সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

মিশা ও পূর্ণিমাকে নিয়ে যা বললেন ওমর সানী

 Wed, Apr 4, 2018 1:27 PM
 মিশা ও পূর্ণিমাকে নিয়ে যা বললেন ওমর সানী

ডেস্ক রিপোর্ট : : - সবাইকে আসসালামু আলাইকুম। চলচ্চিত্র দিবস উপলক্ষে সবাইকে শুভেচ্ছা।

আমার অসুস্থতার কারণে আজকে কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেনি। এর জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। জয় হোক চলচ্চিত্রের, জয় হোক শিল্পের, জয় হোক আমাদের প্রিয় মাতৃভূমির।


আমি অন্য একটি প্রসঙ্গে কথা বলব। আপনার সবাই জানেন কিছুদিন আগে পূর্ণিমার একটি অনুষ্ঠানে মিশা সওদাগর গিয়েছিল এবং পূর্ণিমা প্রশ্ন করেছিল যে, আপনি কতবার ধর্ষণ...? আমি তাকে খুব ভালো অভিনেত্রী জানি এবং খুব ব্যক্তিত্বসম্পন্ন মেয়ে বলে জানি। কিন্তু আমি তোমার কাছে এটা আশা করিনি পূর্ণিমা। তুমি আমার কাছে একজন স্নেহভাজন মানুষ। ডেফিনিটলি এ ধরনের প্রশ্ন তোমার বিবেককে নাড়া দেওয়া উচিত ছিল। এটা হচ্ছে তোমার ব্যাপারে আমি বললাম এবং ভালো থাকবে তুমি সব সময়।


আর মিশার সম্পর্কে বলবো, সে আমার বেস্ট ফ্রেন্ড। শিল্পী সমিতির প্রেসিডেন্ট। আমার অসুস্থতার সময় অনেকবার আমাকে দেখতে এসেছে। ধন্যবাদ, মিশা সওদাগর তোমাকে। এবং আমি জানি তুমি খুব শিক্ষিত ছেলে। সব সময় বলো তুমি, শিক্ষিত ছেলে। আমার খুব ঘনিষ্ঠ বন্ধু। তুই এতোবার মানুষের কাছে মাফ চাস, শিল্পীর কাছে মাফ চাস আমার ভালো লাগে না। আমার খারাপ লাগে- বেফাঁস কথা বলার জন্য- বন্ধু তো, এটা আমার ভালো লাগে না, কষ্ট পাই


ও বলেছে, মৌসুমী আমার গুড ফ্রেন্ড; তারপরে সানী আমার গুড ফ্রেন্ড। অবশ্যই, সে আমার গুড ফ্রেন্ড। কিন্তু তার জন্য মৌসুমী বলেছে এইভাবে ধর্ষণ কর, এইটা কোন ধরনের উত্তর দেওয়া? আমি জানি তুই কোনো ইন্টেনশন নিয়ে উত্তর দেস নাই, কাউকে হয়তো ছোট করে দেস নাই। হয়তো বা বলছি। তবে উত্তর দেয়ার স্টাইলটা আরও বেটার হওয়া দরকার ছিল।


এমনি জানেন যে আমার চলচ্চিত্রের এই অবস্থা- নাক ছিটকানো ভাব।, এর মধ্যে এমন প্রশ্ন আসা উচিত না। আমি বলি আপনারা বিবেককে খাটান। কোন প্রশ্ন করা উচিত? বারবার আমি একটা কথা বলেছি, এটা ইউরোপ না, ল্যাটিন আমেরিকা না, অস্ট্রেলিয়া মহাদেশ না-এটা বাংলাদেশ। যেখানে ৯৫ ভাগ মুসলিম সেখানে আমাদের ব্যালান্স করে কথা বলতে হবে। এখানে আমরা হিন্দু মুসলিম, বৌদ্ধ খ্রিস্টান সবাইকে মিলেমিশে বসবাস করতে হবে। তার জন্য ব্যালেন্স করে কথা বলা উচিত। সবশেষে নিজের এই অভিমত প্রকাশের মধ্যে কোনো ভুল হয়ে থাকলে  তার জন্য ক্ষমা প্রার্থনা করেন তিনি।


(ওমর সানীর ফেসবুক লাইভ থেকে শুনে লেখা বক্তব্য)

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন