সদ্য সংবাদ

  সৌদি সরকার সমালোচক রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!  কংগ্রেস বিধায়ককে রাস্তায় ফেলে পিটুনি, উত্তাল বিধানসভা  মেহেরপুর সাড়ে ৬ হাজার শলাকা বিড়ি উদ্ধার ও জরিমানা  ‘আমার বিরুদ্ধে অনুসন্ধান চালালে অনেক এমপি-মন্ত্রীর তো যাবজ্জীবন হবে’  বিজয়নগরে সিএনজি চালিত অটোরিকশা এবং পিকআপ ভ্যানের সংঘর্ঘে এক ব্যক্তি নিহত  মুক্তি পেল শাহরুখকন্যার প্রথম সিনেমা  পরিবহন খাতে চাঁদার সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীও জড়িত: নাসিম  ধর্মঘটের নামে জনগণকে দুর্ভোগে ফেলবেন না: সেতুমন্ত্রী  ওসিশূন্য পার্বতীপুর রেলওয়ে থানা এলাকায় দিনে-দুপুরে চুরি  নবীনগরে এন্টিবায়োটিক অপব্যবহার প্রতিরোধে সিভিল সার্জনের সচেতনামূলক সভা  সিদ্ধিরগঞ্জ আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতির মা‘য়ের জানাযা অনুষ্ঠিত  পঞ্চগড়ে রাস্তা মেরামতের দু’দিন পরেই বিটুমিন উঠে যাচ্ছে  এসপি মনিরুলের হস্তক্ষেপে ঢাকা- চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক  রংপুর বিভাগীয় পর্যায়ে পাঁচ নারীকে জয়িতা সম্মাননা প্রদান   রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে  বাড়ির জন্য ব্যাংক ঋণ পাওয়া যাবে ২ কোটি টাকা   ২ ভাইয়ের বাড়ি-প্লটের সংখ্যা মেলাতে হিমশিম খাচ্ছে সিআইডি  পেঁয়াজ লবণ চাল নিয়ে কৃত্রিম সংকট সৃষ্টিকারী কারও রেহাই নেই:  কাশ্মীর ইস্যুতে আর্থিক ক্ষতি ১১ হাজার কোটি টাকা!  গুজবে লবণের বাজারে অস্থিরতা, ১৭ ব্যবসায়ীকে আটক, ২২ জনকে জরিমানা

মিশা ও পূর্ণিমাকে নিয়ে যা বললেন ওমর সানী

 Wed, Apr 4, 2018 1:27 PM
 মিশা ও পূর্ণিমাকে নিয়ে যা বললেন ওমর সানী

ডেস্ক রিপোর্ট : : - সবাইকে আসসালামু আলাইকুম। চলচ্চিত্র দিবস উপলক্ষে সবাইকে শুভেচ্ছা।

আমার অসুস্থতার কারণে আজকে কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেনি। এর জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। জয় হোক চলচ্চিত্রের, জয় হোক শিল্পের, জয় হোক আমাদের প্রিয় মাতৃভূমির।


আমি অন্য একটি প্রসঙ্গে কথা বলব। আপনার সবাই জানেন কিছুদিন আগে পূর্ণিমার একটি অনুষ্ঠানে মিশা সওদাগর গিয়েছিল এবং পূর্ণিমা প্রশ্ন করেছিল যে, আপনি কতবার ধর্ষণ...? আমি তাকে খুব ভালো অভিনেত্রী জানি এবং খুব ব্যক্তিত্বসম্পন্ন মেয়ে বলে জানি। কিন্তু আমি তোমার কাছে এটা আশা করিনি পূর্ণিমা। তুমি আমার কাছে একজন স্নেহভাজন মানুষ। ডেফিনিটলি এ ধরনের প্রশ্ন তোমার বিবেককে নাড়া দেওয়া উচিত ছিল। এটা হচ্ছে তোমার ব্যাপারে আমি বললাম এবং ভালো থাকবে তুমি সব সময়।


আর মিশার সম্পর্কে বলবো, সে আমার বেস্ট ফ্রেন্ড। শিল্পী সমিতির প্রেসিডেন্ট। আমার অসুস্থতার সময় অনেকবার আমাকে দেখতে এসেছে। ধন্যবাদ, মিশা সওদাগর তোমাকে। এবং আমি জানি তুমি খুব শিক্ষিত ছেলে। সব সময় বলো তুমি, শিক্ষিত ছেলে। আমার খুব ঘনিষ্ঠ বন্ধু। তুই এতোবার মানুষের কাছে মাফ চাস, শিল্পীর কাছে মাফ চাস আমার ভালো লাগে না। আমার খারাপ লাগে- বেফাঁস কথা বলার জন্য- বন্ধু তো, এটা আমার ভালো লাগে না, কষ্ট পাই


ও বলেছে, মৌসুমী আমার গুড ফ্রেন্ড; তারপরে সানী আমার গুড ফ্রেন্ড। অবশ্যই, সে আমার গুড ফ্রেন্ড। কিন্তু তার জন্য মৌসুমী বলেছে এইভাবে ধর্ষণ কর, এইটা কোন ধরনের উত্তর দেওয়া? আমি জানি তুই কোনো ইন্টেনশন নিয়ে উত্তর দেস নাই, কাউকে হয়তো ছোট করে দেস নাই। হয়তো বা বলছি। তবে উত্তর দেয়ার স্টাইলটা আরও বেটার হওয়া দরকার ছিল।


এমনি জানেন যে আমার চলচ্চিত্রের এই অবস্থা- নাক ছিটকানো ভাব।, এর মধ্যে এমন প্রশ্ন আসা উচিত না। আমি বলি আপনারা বিবেককে খাটান। কোন প্রশ্ন করা উচিত? বারবার আমি একটা কথা বলেছি, এটা ইউরোপ না, ল্যাটিন আমেরিকা না, অস্ট্রেলিয়া মহাদেশ না-এটা বাংলাদেশ। যেখানে ৯৫ ভাগ মুসলিম সেখানে আমাদের ব্যালান্স করে কথা বলতে হবে। এখানে আমরা হিন্দু মুসলিম, বৌদ্ধ খ্রিস্টান সবাইকে মিলেমিশে বসবাস করতে হবে। তার জন্য ব্যালেন্স করে কথা বলা উচিত। সবশেষে নিজের এই অভিমত প্রকাশের মধ্যে কোনো ভুল হয়ে থাকলে  তার জন্য ক্ষমা প্রার্থনা করেন তিনি।


(ওমর সানীর ফেসবুক লাইভ থেকে শুনে লেখা বক্তব্য)

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন