সদ্য সংবাদ

 সুনামির আতঙ্ক: সমুদ্র থেকে ফের উঠে এল সেই মাছ   আলিয়া যৌনকর্মী থেকে আন্ডারওয়ার্ল্ড ডন!   ইভিএমে জাল ভোট সম্ভব: ইসি রফিকুল   হত্যার দায়ে ট্রাম্পের ফাঁসি চান মার্কিন সাংবাদিক   নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রকাশ্যে বিদ্যুৎ মিস্ত্রিকে গলা কেটে হত্যা   প্রেসিডেন্টের সমালোচনা করা অডিও ফাঁস, ইউক্রেন প্রধানমন্ত্রীর পদত্যাগ   রওশনের সিদ্ধান্তকে তুড়ি মেরে উড়িয়ে দিলেন জিএম কাদের  নারায়ণগঞ্জে ১৬ দিনে ৩ হত্যা, ১৯ লাশ  বিপিএলের চ্যাম্পিয়ন রাজশাহী  মির্জাপুরে সৈয়দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জমি দখলের অভিযোগ  মেহেরপুর সীমান্ত থেকে কৃষকে তুলে নিয়ে যাওয়া অস্বীকার করেছে বিএসএফ  নির্বাচনে ইসির নির্দেশনায় কাজ করবে আইনশৃঙ্খলা বাহিনী : স্বরাষ্ট্রমন্ত্রী   উত্তরা থানায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা: ওসিসহ ৪ পুলিশের বিরুদ্ধে মামলা  চাটখিল মহিলা ডিগ্রি কলেজের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত  চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার উদ্বোধন  রংপুরে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত  ঝিনাইদহ শহরের আলিফ ও রিমা বেকারিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা  শৈলকুপায় দৌড় প্রতিযোগিতায় প্রথম হয়ে খেলার মাঠেই স্কুলছাত্রের মৃত্যু!   সাভারে বাসা ভাড়া দিতে না পারায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ  শিশু হত্যাকান্ডে জড়িতদের সর্ব্বোচ্য শাস্তির দাবিতে মানববন্ধন

মেক-আপহীন মাধুরি দিক্ষিত মুখ ঢাকলেন ক্যামেরার ফ্ল্যাশ।

 Sat, Feb 18, 2017 10:51 AM
 মেক-আপহীন মাধুরি দিক্ষিত মুখ ঢাকলেন ক্যামেরার ফ্ল্যাশ।

আন্তর্জাতিক ডেস্ক :: টিভির পর্দায় বা কোনো অনুষ্ঠানে গিয়ে আমরা যে কোনো নায়িকাকে দেখি এবং তাঁর সৌন্দর্যের প্রশংসা সকলেই করি।

 তাঁরা প্রকাশ্যে সব সময়ই আসেন মেকআপ নিয়ে। সর্বক্ষণ কৃত্রিম রঙ এবং প্রসাধনীতে নিজেকে সাজাতে সাজাতে নিজের সৌন্দর্যের উপর আ¯’াটাই হয়তো চলে যায় তাঁদের। তাই মেক-আপহীন অব¯’ায় কদাচিত কেউ তাঁদের দেখে ফেললে বেশ বিব্রত বোধ করেন তাঁরা। ঠিক যেমনটা করলেন এক কালের স্বপ্নসুন্দরী মাধুরী দীক্ষিত।

মাধুরী চিরকালই বলিউডের ডাকসাইটে সুন্দরীদের মধ্যে এক জন বলে বিবেচিত হন। ক্যামেরার সামনে প্রসাধনহীন অব¯’ায় সচরাচর দেখা যায় না তাঁকে। কিš‘ ১৬ ফেব্র“য়ারি বান্দ্রায় স্বামী শ্রীরাম নেনের সঙ্গে যখন তিনি ধরা পড়লেন ক্যামেরার লেন্সের সামনে, তখন তাঁর চেহারায় মেক-আপের ছিটেফোঁটাও নেই। মাধুরী বোধ হয় ভাবতেই পারেননি যে, এখনও রাস্তায় বেরলেই চিত্রগ্রাহকদের ক্যামেরা তাঁকে ধাওয়া করতে পারে। তাই একেবারে সাদামাটা সাজ-পোশাকেই বেরিয়েছিলেন স্বামীর সঙ্গে।

কিš‘ হাজার হোক, তিনি মাধুরীই। তাঁর একটি ঝলককে ক্যামেরাবন্দি করতে লেন্স বাগিয়ে বসে থাকেন ফটোগ্রাফাররা। গাড়ির কাঁচ ভেদ করে যখনই সিটে বসা নায়িকাকে দেখতে পান তাঁরা, ওমনি ঝলসে ওঠে তাঁদের ক্যামেরার ফ্ল্যাশ। দৃশ্যতই অপ্র¯‘ত হয়ে পড়েন নেনে-ঘরণী। নিজের এই জৌলুশহীন চেহারাকে আড়াল করার জন্য মুখের সামনে হাত মেলে ধরেন তিনি। কিš‘ ফোটোগ্রাফাররা বেপরোয়া। তাঁরা খচাখচ লেন্সবন্দি করতে থাকেন মাধুরীকে।

এর পর মেক-আপহীন মাধুরীর ছবি নেট-দুনিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি। এমনিতেই ২০১৪-র ‘গুলাব গ্যাং’-এর পরে আর রুপালি পর্দায় দেখা যায়নি মাধুরীকে। ক্যামেরার সামনেও খুব বেশি আসেননি তিনি। ফলে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে কেমন দেখতে হয়েছে তাঁকে, সে নিয়ে কৌতূহল ছিলই। এ বার যদিও বা তাঁকে ক্যামেরা ধরতে পারল, যে চেহারা দেখা গেল তাঁর, তা অনেকেরই কাছে অচেনা বলে ঠেকেছে। অনেকে অবশ্য সোশ্যাল মিডিয়ায় এমন মতও প্রকাশ করেছেন যে, মেক-আপ থাকুক বা না-থাকুক, মাধুরী সদাসুন্দরী।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন