সদ্য সংবাদ

 বাড়ির জন্য ব্যাংক ঋণ পাওয়া যাবে ২ কোটি টাকা   ২ ভাইয়ের বাড়ি-প্লটের সংখ্যা মেলাতে হিমশিম খাচ্ছে সিআইডি  পেঁয়াজ লবণ চাল নিয়ে কৃত্রিম সংকট সৃষ্টিকারী কারও রেহাই নেই:  কাশ্মীর ইস্যুতে আর্থিক ক্ষতি ১১ হাজার কোটি টাকা!  গুজবে লবণের বাজারে অস্থিরতা, ১৭ ব্যবসায়ীকে আটক, ২২ জনকে জরিমানা  পঞ্চগড়ে কাজী ফার্মস এর জোনাল অফিসে হামলা, ভাংচুর ও লুটপাট  ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার  প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ  হাসপাতালের লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা   সড়ক আইনের বিরোধিতা করে বাস বন্ধ, দুর্ভোগে মানুষ  লিবিয়ায় বিস্কুট কারখানায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত   শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজউক  সানারপাড় হাই স্কুলের দুর্নীতিবাজ প্রধান শিক্ষক জহিরুলের বিরুদ্ধে এবার স্বাক্ষর জাল’র অভিযোগ  বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত   রাঙ্গামাটিতে গোলাগুলি, নিহত ৩   ইসরাইলি গুলিতে চোখ হারালেন ফিলিস্তিনি সাংবাদিক  পেঁয়াজ নিয়ে কারসাজি, আড়াই হাজার ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা   নবীনগরে আশ্রীতা জান্নাত পেল মাথা গোঁজার ঠাই   অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে

মেক-আপহীন মাধুরি দিক্ষিত মুখ ঢাকলেন ক্যামেরার ফ্ল্যাশ।

 Sat, Feb 18, 2017 10:51 AM
 মেক-আপহীন মাধুরি দিক্ষিত মুখ ঢাকলেন ক্যামেরার ফ্ল্যাশ।

আন্তর্জাতিক ডেস্ক :: টিভির পর্দায় বা কোনো অনুষ্ঠানে গিয়ে আমরা যে কোনো নায়িকাকে দেখি এবং তাঁর সৌন্দর্যের প্রশংসা সকলেই করি।

 তাঁরা প্রকাশ্যে সব সময়ই আসেন মেকআপ নিয়ে। সর্বক্ষণ কৃত্রিম রঙ এবং প্রসাধনীতে নিজেকে সাজাতে সাজাতে নিজের সৌন্দর্যের উপর আ¯’াটাই হয়তো চলে যায় তাঁদের। তাই মেক-আপহীন অব¯’ায় কদাচিত কেউ তাঁদের দেখে ফেললে বেশ বিব্রত বোধ করেন তাঁরা। ঠিক যেমনটা করলেন এক কালের স্বপ্নসুন্দরী মাধুরী দীক্ষিত।

মাধুরী চিরকালই বলিউডের ডাকসাইটে সুন্দরীদের মধ্যে এক জন বলে বিবেচিত হন। ক্যামেরার সামনে প্রসাধনহীন অব¯’ায় সচরাচর দেখা যায় না তাঁকে। কিš‘ ১৬ ফেব্র“য়ারি বান্দ্রায় স্বামী শ্রীরাম নেনের সঙ্গে যখন তিনি ধরা পড়লেন ক্যামেরার লেন্সের সামনে, তখন তাঁর চেহারায় মেক-আপের ছিটেফোঁটাও নেই। মাধুরী বোধ হয় ভাবতেই পারেননি যে, এখনও রাস্তায় বেরলেই চিত্রগ্রাহকদের ক্যামেরা তাঁকে ধাওয়া করতে পারে। তাই একেবারে সাদামাটা সাজ-পোশাকেই বেরিয়েছিলেন স্বামীর সঙ্গে।

কিš‘ হাজার হোক, তিনি মাধুরীই। তাঁর একটি ঝলককে ক্যামেরাবন্দি করতে লেন্স বাগিয়ে বসে থাকেন ফটোগ্রাফাররা। গাড়ির কাঁচ ভেদ করে যখনই সিটে বসা নায়িকাকে দেখতে পান তাঁরা, ওমনি ঝলসে ওঠে তাঁদের ক্যামেরার ফ্ল্যাশ। দৃশ্যতই অপ্র¯‘ত হয়ে পড়েন নেনে-ঘরণী। নিজের এই জৌলুশহীন চেহারাকে আড়াল করার জন্য মুখের সামনে হাত মেলে ধরেন তিনি। কিš‘ ফোটোগ্রাফাররা বেপরোয়া। তাঁরা খচাখচ লেন্সবন্দি করতে থাকেন মাধুরীকে।

এর পর মেক-আপহীন মাধুরীর ছবি নেট-দুনিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি। এমনিতেই ২০১৪-র ‘গুলাব গ্যাং’-এর পরে আর রুপালি পর্দায় দেখা যায়নি মাধুরীকে। ক্যামেরার সামনেও খুব বেশি আসেননি তিনি। ফলে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে কেমন দেখতে হয়েছে তাঁকে, সে নিয়ে কৌতূহল ছিলই। এ বার যদিও বা তাঁকে ক্যামেরা ধরতে পারল, যে চেহারা দেখা গেল তাঁর, তা অনেকেরই কাছে অচেনা বলে ঠেকেছে। অনেকে অবশ্য সোশ্যাল মিডিয়ায় এমন মতও প্রকাশ করেছেন যে, মেক-আপ থাকুক বা না-থাকুক, মাধুরী সদাসুন্দরী।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন