সদ্য সংবাদ

 করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়  পোশাক কারখানা মালিকের কান্না আন্তর্জাতিক মাধ্যমে   করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি পুতুল   সিদ্ধিরগঞ্জের সানারপারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪   হরিণাকুন্ডু নাগরিক সেবা বন্ধ ঘোষণা ইউপি চেয়ারম্যানদের   ঝিনাইদহের ডালিয়া ফার্মে প্রতিদিন ফ্রি দুধ বিতরন   পাকিস্তানের করাচিতে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত, নিহত ৩৭   করোনায় আক্রান্ত র‍্যাব ৪-এর অধিনায়ক  চাঁদ দেখা যায়নি। সৌদি আরবে ঈদুল ফিতর রবিবার  আশুলিয়ার আউকপাড়া মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি।  করোনার কারণে প্রবাসীদের ৮৭ শতাংশের আয়ের কোনো উৎস নেই  দুবাই সরকারকে ধন্যবাদ জানালেন ফিরে আসা সাংবাদিক এইচ ইমরান।  কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী

মেক-আপহীন মাধুরি দিক্ষিত মুখ ঢাকলেন ক্যামেরার ফ্ল্যাশ।

 Sat, Feb 18, 2017 10:51 AM
 মেক-আপহীন মাধুরি দিক্ষিত মুখ ঢাকলেন ক্যামেরার ফ্ল্যাশ।

আন্তর্জাতিক ডেস্ক :: টিভির পর্দায় বা কোনো অনুষ্ঠানে গিয়ে আমরা যে কোনো নায়িকাকে দেখি এবং তাঁর সৌন্দর্যের প্রশংসা সকলেই করি।

 তাঁরা প্রকাশ্যে সব সময়ই আসেন মেকআপ নিয়ে। সর্বক্ষণ কৃত্রিম রঙ এবং প্রসাধনীতে নিজেকে সাজাতে সাজাতে নিজের সৌন্দর্যের উপর আ¯’াটাই হয়তো চলে যায় তাঁদের। তাই মেক-আপহীন অব¯’ায় কদাচিত কেউ তাঁদের দেখে ফেললে বেশ বিব্রত বোধ করেন তাঁরা। ঠিক যেমনটা করলেন এক কালের স্বপ্নসুন্দরী মাধুরী দীক্ষিত।

মাধুরী চিরকালই বলিউডের ডাকসাইটে সুন্দরীদের মধ্যে এক জন বলে বিবেচিত হন। ক্যামেরার সামনে প্রসাধনহীন অব¯’ায় সচরাচর দেখা যায় না তাঁকে। কিš‘ ১৬ ফেব্র“য়ারি বান্দ্রায় স্বামী শ্রীরাম নেনের সঙ্গে যখন তিনি ধরা পড়লেন ক্যামেরার লেন্সের সামনে, তখন তাঁর চেহারায় মেক-আপের ছিটেফোঁটাও নেই। মাধুরী বোধ হয় ভাবতেই পারেননি যে, এখনও রাস্তায় বেরলেই চিত্রগ্রাহকদের ক্যামেরা তাঁকে ধাওয়া করতে পারে। তাই একেবারে সাদামাটা সাজ-পোশাকেই বেরিয়েছিলেন স্বামীর সঙ্গে।

কিš‘ হাজার হোক, তিনি মাধুরীই। তাঁর একটি ঝলককে ক্যামেরাবন্দি করতে লেন্স বাগিয়ে বসে থাকেন ফটোগ্রাফাররা। গাড়ির কাঁচ ভেদ করে যখনই সিটে বসা নায়িকাকে দেখতে পান তাঁরা, ওমনি ঝলসে ওঠে তাঁদের ক্যামেরার ফ্ল্যাশ। দৃশ্যতই অপ্র¯‘ত হয়ে পড়েন নেনে-ঘরণী। নিজের এই জৌলুশহীন চেহারাকে আড়াল করার জন্য মুখের সামনে হাত মেলে ধরেন তিনি। কিš‘ ফোটোগ্রাফাররা বেপরোয়া। তাঁরা খচাখচ লেন্সবন্দি করতে থাকেন মাধুরীকে।

এর পর মেক-আপহীন মাধুরীর ছবি নেট-দুনিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি। এমনিতেই ২০১৪-র ‘গুলাব গ্যাং’-এর পরে আর রুপালি পর্দায় দেখা যায়নি মাধুরীকে। ক্যামেরার সামনেও খুব বেশি আসেননি তিনি। ফলে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে কেমন দেখতে হয়েছে তাঁকে, সে নিয়ে কৌতূহল ছিলই। এ বার যদিও বা তাঁকে ক্যামেরা ধরতে পারল, যে চেহারা দেখা গেল তাঁর, তা অনেকেরই কাছে অচেনা বলে ঠেকেছে। অনেকে অবশ্য সোশ্যাল মিডিয়ায় এমন মতও প্রকাশ করেছেন যে, মেক-আপ থাকুক বা না-থাকুক, মাধুরী সদাসুন্দরী।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন