সদ্য সংবাদ

  প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার

মোদির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ প্রিয়াঙ্কার

 Fri, Feb 16, 2018 1:50 PM
 মোদির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ প্রিয়াঙ্কার

ডেস্ক রিপোর্ট : : ভারতের বিখ্যাত শিল্পপতি নীরব মোদির বিরুদ্ধে চুক্তির টাকা না দিয়ে প্রতারণার অভিযোগ

তুলেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।ডায়মন্ড ব্যবসায়ী প্রিয়াঙ্কা ও সিদ্ধার্থ মালহোত্রাকে তার প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হিসেবে নিয়োগ দিয়েছিলেন।

কোয়ান্টিকো অভিনেত্রীর অভিযোগ, নীরব মোদির ডায়মন্ডের বিজ্ঞাপনের প্রচার চালালেও তিনি চুক্তির অর্থ তাকে পরিশোধ করেননি।

দি ইকোনমিক টাইমস এবং টাইমস নাউ নিউজের প্রতিবেদনে বলা হয়, প্রিয়াঙ্কা চোপড়া ইতিমধ্যে নীরব মোদির সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করেছেন। তিনি এবং তার দল ঠিকমতো চুক্তির অর্থ পরিশোধ না করার জন্য মোদিকে দায়ী করেছেন।

সম্প্রতি ভারতের দ্বিতীয় বৃহৎ রাষ্ট্রায়ত্ত ব্যাংক পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের মুম্বাই শাখা থেকে ১১ হাজার ৪০০ কোটি রুপি জালিয়াতির ঘটনা প্রকাশ হয়। ওই ঘটনার সঙ্গে তিনটি ডায়মন্ড ফার্মের সংশ্লিষ্টতার তথ্য উঠে এসেছে। যার সঙ্গে নীরব মোদিরও যোগসূত্র রয়েছে। ঠিক এমন মুহূর্তেই নীরব মোদির বিরুদ্ধে প্রিয়াঙ্কা এমন অভিযোগ তুললেন। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন