সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

রূপগঞ্জে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

 Tue, Jun 22, 2021 10:25 PM
 রূপগঞ্জে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:: নারায়ণগঞ্জের রূপগঞ্জে দৈনিক আলোকিত বাংলাদেশ

পত্রিকার রূপগঞ্জের স্টাফ রিপোর্টার মো. রিয়াজ হোসেনের ওপর অজ্ঞাত সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। সন্ত্রাসীরা রিয়াজ হোসেনের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর জখম করেছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বর্তমানে তিনি কর্ণগোপ এলাকার ইউএসবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

সোমবার (২১ জুন) রাত সোয়া ১২টার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার খাঁপাড়া এলাকার নিজ বাড়ির সামনে এ হামলা হয়। সাংবাদিক রিয়াজ হোসেন খাঁপাড়া এলাকার আক্তার হোসেনের ছেলে।

দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার জয়নাল আবেদীন জয় জানান, সোমবার রাতে ঢাকায় লুৎফর রহমান মুন্না নামের তাদের এক ছোট ভাইয়ের জন্মদিনের অনুষ্ঠান থেকে রিয়াজ হোসেন ও জয়নাল আবেদীন জয় একটি প্রাইভেটকারে বাড়ি ফিরছিলেন। রাত প্রায় সোয়া ১২টার দিকে কাঞ্চন বাজারের ডিস অফিসের সামনে বাড়ির কাছাকাছি রিয়াজ হোসেনকে নামিয়ে দিয়ে চলে যান জয়। এরপর ওই ডিস অফিসের সামনে থেকে বাড়ির কাছাকাছি পৌঁছালে একদল সন্ত্রাসী রিয়াজ হোসেনের ওপর হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা ধারাল অস্ত্র দিয়ে মাথায় প্রচণ্ড আঘাত করে। এতে করে মাথার হাড় কেটে যায়। এরপর  রিয়াজ হোসেনের চিৎকারে পরিবারসহ আশপাশের লোকজন তাকে উদ্ধার করে সুফী দায়েমুদ্দিন হাসপাতালে ভর্তি করেন। সেখানে রিয়াজের মাথায় ১৮টি সেলাই দেওয়া হয়। অবস্থা আশঙ্কা হওয়ায় রিয়াজকে পরে ইউএসবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। এখনও সাংবাদিক রিয়াজ আশঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সাংবাদিক জয়নাল আবেদীন জয় আরো জানান, বেশ কয়েক দিন ধরেই সংবাদ প্রকাশের জের ধরে সন্ত্রাসীরা নানাভাবে হুমকি-ধামকি দিচ্ছিল। আর এ ঘটনা সম্পূর্ণ পরিকল্পিতভাবে ঘটানো হয়েছে। এ ব্যাপারে পরিবারের  সদস্যদের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে। স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা গুরুতর আহত সাংবাদিক রিয়াজ হোসেনের পাশে দাঁড়িয়েছেন। তারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এ ছাড়া সন্ত্রাসীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানান।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, সাংবাদিক রিয়াজ হোসেনর ওপর হামলাকারীদের চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন