সদ্য সংবাদ

 চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র

রূপালি পর্দায় ফের জুটি বাঁধছেন শহিদ-কারিনা

 Wed, Jan 31, 2018 6:17 AM
 রূপালি পর্দায় ফের জুটি বাঁধছেন শহিদ-কারিনা

ডেস্ক রিপোর্ট : : শহিদ কাপুর ও কারিনা কাপুর বলিউডে সুপারহিট জুটি ছিলেন। একসময় রূপালি পর্দায় এই জুটি মানেই বক্স অফিস সরগরম।


রুপালি পর্দায় তাদের রোমান্স মুগ্ধ করেছিলো হিন্দি ছবির দর্শককে। পর্দার বাইরেও জনপ্রিয় জুটি ছিলেন তারা। তাদের প্রেম ছিলো বি-টাউনের আলোচনার বিষয়। বিয়েও হবার কথা ছিলো।


কিন্তু হঠাৎ করেই ফাটল ধরে শহিদ-কারিনার সম্পর্কে। তারপর আলাদা করে দুজনই বিয়ে করেছেন, সংসার পেতেছেন নিজেদের মতো। সম্পর্টিা এখন পেশাদারীত্বের। ‘উড়তা পাঞ্জাব’ নামের একটি ছবিতে তারা একসঙ্গে অভিনয় করবেন শুনে বেশ নড়েচড়ে বসেছিলেন সবাই। তবে শেষ পর্যন্ত দেখা যায়, তারা জুটি হিসেবে নয়। আলাদাভাবে চরিত্র নিয়ে হাজির হয়েছেন।


তবে এই জুটির ভক্তদের জন্য দারুণ খবরটি হলো আবারও প্রেমিক-প্রেমিকা রুপে দেখা যাবে তাদের। শিগগিরই তারা জুটি বাঁধছেন নতুন ছবিতে। শহিদ-কারিনা জুটির সেরা ছবি বলা হয় ‘জাব উই মিট’-কে। সেই ছবির নির্মাতা ইমতিয়াজ আলী আবারও দুই তারকাকে নিয়ে কাজ করতে চলেছেন।


এ প্রসঙ্গে ইমতিয়াজ আলী জানান, ‘শহিদ এবং আমি একসঙ্গে একটি সিনেমা তৈরি করতে চাইছি। আশা করছি আমরা শিগগিরই সেটা করব। আর আমার ইচ্ছে রয়েছে শহিদের বিপরীতে কারিনা কাপুরকে রাখা। তাদের মধ্যে সুন্দর মানসিকতা রয়েছে। দুজনই চমৎকার মানুষ। ভালো সম্পর্কও তাদের বন্ধুত্বের। আমার বিশ্বাস, দর্শক এই জুটিকে আবারও লুফে নিবে। তবে চূড়ান্ত ঘোষণা তখনি দেয়া হবে যখন সবকিছু চূড়ান্ত হবে।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন