সদ্য সংবাদ

  সাহেদের দ্বিতীয় স্ত্রী সাদিয়ার সন্ধানে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী   ইসরাইলে সরকারের বিরুদ্ধে হাজার হাজার লোকের বিক্ষোভ  গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা   বদরগঞ্জ কলেজের সাবেক প্রিন্সিপ্যাল করোনা ভাইরাসে আক্রান্ত  নবীনগরে ৩ মাদক কারবারি গ্রেফতার  আড়াইহাজারে ডাকাতদের কবলে কাবার্ড ভ্যানের চালক ও হেলপার  বিদেশ যেতে লাগবে করোনা নেগেটিভ সার্টিফিকেট   ৭০ বছরের মধ্যে সবচেয়ে ভয়াবহ বন্যা চীনে  রাজনৈতিক দুর্বৃত্তায়নের কেলেঙ্কারিতে বাংলাদেশে  দেশে করোনায় আরো ৪৭ জনের মৃত্যু, শনাক্ত ২৬৬৬   ‘বদলি কোনো শাস্তি নয়’ নেয়া হবে আইনি ব্যবস্থা   ১৪ জুলাই যশোর ও বগুড়ার উপ-নির্বাচনের তারিখ পরিবর্তন চায় জাতীয় পার্টি  পাপুলের স্ত্রী এমপি সেলিনাকে তলব করেছে দুদক  ডা. সাবরিনাকে বরখাস্ত করল স্বাস্থ্য বিভাগ  জেকেজি'র চেয়ারম্যান ডা. সাবরিনা প্রতারণার মামলায় গ্রেপ্তার   করোনায় চাকরি হারিয়ে ফেসুবকে স্ট্যাটাসে তরুণীর আত্মহত্যা  নারায়ণগঞ্জে মদের বারের বিল্ডিং ভেঙে দিবো – মাও. আওয়াল  জেকেজি যে কারণে করোনা টেস্টে অনুমতি পেয়েছিল   কারিনাকে বিকিনি পরা থেকে আটকাবেন সাইফ কে   সৌদি আরবে রিক্রুটিং এজেন্সির প্রতারণায় শ্রমিকরা দিশেহারা

রূপালি পর্দায় ফের জুটি বাঁধছেন শহিদ-কারিনা

 Wed, Jan 31, 2018 6:17 AM
 রূপালি পর্দায় ফের জুটি বাঁধছেন শহিদ-কারিনা

ডেস্ক রিপোর্ট : : শহিদ কাপুর ও কারিনা কাপুর বলিউডে সুপারহিট জুটি ছিলেন। একসময় রূপালি পর্দায় এই জুটি মানেই বক্স অফিস সরগরম।


রুপালি পর্দায় তাদের রোমান্স মুগ্ধ করেছিলো হিন্দি ছবির দর্শককে। পর্দার বাইরেও জনপ্রিয় জুটি ছিলেন তারা। তাদের প্রেম ছিলো বি-টাউনের আলোচনার বিষয়। বিয়েও হবার কথা ছিলো।


কিন্তু হঠাৎ করেই ফাটল ধরে শহিদ-কারিনার সম্পর্কে। তারপর আলাদা করে দুজনই বিয়ে করেছেন, সংসার পেতেছেন নিজেদের মতো। সম্পর্টিা এখন পেশাদারীত্বের। ‘উড়তা পাঞ্জাব’ নামের একটি ছবিতে তারা একসঙ্গে অভিনয় করবেন শুনে বেশ নড়েচড়ে বসেছিলেন সবাই। তবে শেষ পর্যন্ত দেখা যায়, তারা জুটি হিসেবে নয়। আলাদাভাবে চরিত্র নিয়ে হাজির হয়েছেন।


তবে এই জুটির ভক্তদের জন্য দারুণ খবরটি হলো আবারও প্রেমিক-প্রেমিকা রুপে দেখা যাবে তাদের। শিগগিরই তারা জুটি বাঁধছেন নতুন ছবিতে। শহিদ-কারিনা জুটির সেরা ছবি বলা হয় ‘জাব উই মিট’-কে। সেই ছবির নির্মাতা ইমতিয়াজ আলী আবারও দুই তারকাকে নিয়ে কাজ করতে চলেছেন।


এ প্রসঙ্গে ইমতিয়াজ আলী জানান, ‘শহিদ এবং আমি একসঙ্গে একটি সিনেমা তৈরি করতে চাইছি। আশা করছি আমরা শিগগিরই সেটা করব। আর আমার ইচ্ছে রয়েছে শহিদের বিপরীতে কারিনা কাপুরকে রাখা। তাদের মধ্যে সুন্দর মানসিকতা রয়েছে। দুজনই চমৎকার মানুষ। ভালো সম্পর্কও তাদের বন্ধুত্বের। আমার বিশ্বাস, দর্শক এই জুটিকে আবারও লুফে নিবে। তবে চূড়ান্ত ঘোষণা তখনি দেয়া হবে যখন সবকিছু চূড়ান্ত হবে।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন