সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জে ত্রিমুখী ফ্লাইওভার নির্মাণের পরিকল্পনা-জেলা প্রশাসক   যা বললেন মেলানিয়া   শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি সংসদে   প্রেমিকের দেয়া ফ্ল্যাটে থাকছেন পপির, বিয়ের গুঞ্জন   শেষে হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প  “বঙ্গবন্ধু হিমালয় ওয়াচ টাওয়ার এন্ড কমপ্লেক্স” স্থাপনের দাবিতে সংবাদ সম্মেলন  রাহুল স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন  হরিণাকুন্ডু সড়ক দুর্ঘটনায় যুবক নিহত  ঝিনাইদহে অবৈধ ইটভাটায় অভিযান, ২৩ লাখ টাকা জরিমানা  নবীনগরে বিদ্যুৎস্পৃষ্টে চাচা ভাতিজার মৃত্যু  তাহিরপুরে কিশোরকে হত্যাচেষ্টা  কালিয়াকৈরে গৃহহীন বিধবার জন্য দুইটি ঘর নির্মাণ করে দিলেন পল্লীবিদ্যুৎ  দেশে ফেরত পাঠানোর জন্য ৪২ হাজার রোহিঙ্গাকে শনাক্ত করল মিয়ানমার  মুক্তিযোদ্ধাদের নামে সড়ক ও সেতুর নামকরণ করা হবে   ঘুষ কেলেঙ্কারিতে স্যামসাং প্রধানের কারাদণ্ড  জমি দখল-জালিয়াতি প্রতিকারে নতুন আইন হচ্ছে   নারায়ণগঞ্জে হিরাঝিল, রাজধানী হোটেলসহ ৫ প্রতিষ্ঠানে অভিযান  বাইডেনের শপথ ঘিরে মুসলিমদের সতর্ক থাকার পরামর্শ  কাদের মির্জাকে পাবনা পাঠাতে বললেন নিক্সন চৌধুরী   ঐক্যের আহ্বান জানিয়ে সংসদে রাষ্ট্রপতির ভাষণ

রূপালি পর্দায় ফের জুটি বাঁধছেন শহিদ-কারিনা

 Wed, Jan 31, 2018 6:17 AM
 রূপালি পর্দায় ফের জুটি বাঁধছেন শহিদ-কারিনা

ডেস্ক রিপোর্ট : : শহিদ কাপুর ও কারিনা কাপুর বলিউডে সুপারহিট জুটি ছিলেন। একসময় রূপালি পর্দায় এই জুটি মানেই বক্স অফিস সরগরম।


রুপালি পর্দায় তাদের রোমান্স মুগ্ধ করেছিলো হিন্দি ছবির দর্শককে। পর্দার বাইরেও জনপ্রিয় জুটি ছিলেন তারা। তাদের প্রেম ছিলো বি-টাউনের আলোচনার বিষয়। বিয়েও হবার কথা ছিলো।


কিন্তু হঠাৎ করেই ফাটল ধরে শহিদ-কারিনার সম্পর্কে। তারপর আলাদা করে দুজনই বিয়ে করেছেন, সংসার পেতেছেন নিজেদের মতো। সম্পর্টিা এখন পেশাদারীত্বের। ‘উড়তা পাঞ্জাব’ নামের একটি ছবিতে তারা একসঙ্গে অভিনয় করবেন শুনে বেশ নড়েচড়ে বসেছিলেন সবাই। তবে শেষ পর্যন্ত দেখা যায়, তারা জুটি হিসেবে নয়। আলাদাভাবে চরিত্র নিয়ে হাজির হয়েছেন।


তবে এই জুটির ভক্তদের জন্য দারুণ খবরটি হলো আবারও প্রেমিক-প্রেমিকা রুপে দেখা যাবে তাদের। শিগগিরই তারা জুটি বাঁধছেন নতুন ছবিতে। শহিদ-কারিনা জুটির সেরা ছবি বলা হয় ‘জাব উই মিট’-কে। সেই ছবির নির্মাতা ইমতিয়াজ আলী আবারও দুই তারকাকে নিয়ে কাজ করতে চলেছেন।


এ প্রসঙ্গে ইমতিয়াজ আলী জানান, ‘শহিদ এবং আমি একসঙ্গে একটি সিনেমা তৈরি করতে চাইছি। আশা করছি আমরা শিগগিরই সেটা করব। আর আমার ইচ্ছে রয়েছে শহিদের বিপরীতে কারিনা কাপুরকে রাখা। তাদের মধ্যে সুন্দর মানসিকতা রয়েছে। দুজনই চমৎকার মানুষ। ভালো সম্পর্কও তাদের বন্ধুত্বের। আমার বিশ্বাস, দর্শক এই জুটিকে আবারও লুফে নিবে। তবে চূড়ান্ত ঘোষণা তখনি দেয়া হবে যখন সবকিছু চূড়ান্ত হবে।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন