সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

রূপালি পর্দায় ফের জুটি বাঁধছেন শহিদ-কারিনা

 Wed, Jan 31, 2018 6:17 AM
 রূপালি পর্দায় ফের জুটি বাঁধছেন শহিদ-কারিনা

ডেস্ক রিপোর্ট : : শহিদ কাপুর ও কারিনা কাপুর বলিউডে সুপারহিট জুটি ছিলেন। একসময় রূপালি পর্দায় এই জুটি মানেই বক্স অফিস সরগরম।


রুপালি পর্দায় তাদের রোমান্স মুগ্ধ করেছিলো হিন্দি ছবির দর্শককে। পর্দার বাইরেও জনপ্রিয় জুটি ছিলেন তারা। তাদের প্রেম ছিলো বি-টাউনের আলোচনার বিষয়। বিয়েও হবার কথা ছিলো।


কিন্তু হঠাৎ করেই ফাটল ধরে শহিদ-কারিনার সম্পর্কে। তারপর আলাদা করে দুজনই বিয়ে করেছেন, সংসার পেতেছেন নিজেদের মতো। সম্পর্টিা এখন পেশাদারীত্বের। ‘উড়তা পাঞ্জাব’ নামের একটি ছবিতে তারা একসঙ্গে অভিনয় করবেন শুনে বেশ নড়েচড়ে বসেছিলেন সবাই। তবে শেষ পর্যন্ত দেখা যায়, তারা জুটি হিসেবে নয়। আলাদাভাবে চরিত্র নিয়ে হাজির হয়েছেন।


তবে এই জুটির ভক্তদের জন্য দারুণ খবরটি হলো আবারও প্রেমিক-প্রেমিকা রুপে দেখা যাবে তাদের। শিগগিরই তারা জুটি বাঁধছেন নতুন ছবিতে। শহিদ-কারিনা জুটির সেরা ছবি বলা হয় ‘জাব উই মিট’-কে। সেই ছবির নির্মাতা ইমতিয়াজ আলী আবারও দুই তারকাকে নিয়ে কাজ করতে চলেছেন।


এ প্রসঙ্গে ইমতিয়াজ আলী জানান, ‘শহিদ এবং আমি একসঙ্গে একটি সিনেমা তৈরি করতে চাইছি। আশা করছি আমরা শিগগিরই সেটা করব। আর আমার ইচ্ছে রয়েছে শহিদের বিপরীতে কারিনা কাপুরকে রাখা। তাদের মধ্যে সুন্দর মানসিকতা রয়েছে। দুজনই চমৎকার মানুষ। ভালো সম্পর্কও তাদের বন্ধুত্বের। আমার বিশ্বাস, দর্শক এই জুটিকে আবারও লুফে নিবে। তবে চূড়ান্ত ঘোষণা তখনি দেয়া হবে যখন সবকিছু চূড়ান্ত হবে।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন