সদ্য সংবাদ

 টঙ্গীতে ভূয়া ব্রিটিশ সিটিজেন জলিলের খপ্পরে পড়ে নিঃস্ব লন্ডন প্রত্যাশী উজ্জল   ধনী-গরিব সব রাষ্ট্রই যেন করোনার ভ্যাকসিন পায়: রাষ্ট্রপতি   করোনা শেষ না হতেই এবার 'টুইনডেমিক' আতঙ্ক  গণতন্ত্রের জন্য লড়াইয়ে নামতে হবে: মান্না   ব্রুনাইয়ে মানব পাচার: চক্রের তিনজন গ্রেফতার   পিবিআই এর অভিযানে অপহৃত লামিয়াকে ফতুল্লা থেকে উদ্ধার   পঞ্চগড়ে নারীর ক্ষমতায়ন জেন্ডার সমতা বিষয়ে আলোচনা   মহেশপুরে চাষ হচ্ছে মনিপুরি ইলিশ   শৈলকুপায় সাপের কামড়ে দুই মাসে ১১ জনের প্রাণহানী  ঝিনাইদহে নবাগত পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের যোগদান  আটকেপড়া প্রবাসীদের সৌদি ফেরাতে বিমানের বিশেষ ফ্লাইট  সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার

শাহরুখ পুত্র আরিয়ানের চলচ্চিত্রে অভিষেক

 Tue, Jan 30, 2018 6:31 AM
 শাহরুখ পুত্র আরিয়ানের চলচ্চিত্রে অভিষেক

ডেস্ক রিপোর্ট : : খুব শিগগিরই চলচ্চিত্র শিল্পে অভিষেক ঘটতে যাচ্ছে বলিউড বাদশাহ শাহরুখ খানের পুত্র আরিয়ানের।

তবে নায়ক হিসেবে নয়। তিনি কাজ শুরু করছেন সহকারী পরিচালক হিসেবে। তাও সেটা হলিউডের একটি ৯০ সেকেন্ডের তথ্যচিত্রে। 


ইনস্টাগ্রামের পোস্টে আরিয়ান লিখেছেন,হলিউডের পরিচালক অ্যালেক্স ও বারনেন উবার ক্যাব নিয়ে একটি ছবি তৈরি করছেন। ৯০ সেকেন্ডের ছবিতে দুই পরিচালকের সহকারীর ভূমিকায় রয়েছেন তিনি। এই কাজ করতে পেরে তিনি খুশি।


বর্তমানে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় পড়াশোনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন আরিয়ান। ব্যস্ততার  মধ্যেই নিজেকে অভিনেতা হিসেবে তৈরিও করছেন। ইনস্টাগ্রামে তার ছবি পোস্ট করা দেখে অনেকেই ধারনা করছেন, খুব শিগগির অভিনেতা হিসেবে বলিউডে তার অভিষেক ঘটতে চলেছে। 


নিজের ইনস্টাগ্রামে ছবি পরিচালনার খবর পোস্ট করে আরিয়ান বলেছেন, এটি একটি প্রতিযোগিতা। অনেকেই উবার নিয়ে ছবি করছেন। দর্শকভোটে যে ছবি শীর্ষে থাকবে সেটাই জয়ী হবে। ভিডিওর লিঙ্কওটাও ইতিমধ্যে ইউটিউবে শেয়ার করেছেন আরিয়ান।


অনেকেই ভাবছেন, এমন পোস্ট দিয়ে আসলে আরিয়ান নিজের প্রচারণা বাড়াচ্ছেন।গুঞ্জন রয়েছে, হয়তো বরুন ধাওয়ানের মতো প্রথমে চলচ্চিত্রের সহকারী পরিচালক হিসেবে কাজ করে তারপর অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করবেন তিনি। যদি তাই হয়, তাহলে আঙ্কেল করন জোহর সবচেয়ে খুশি হবেন বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। উদ্যোগী হয়ে নবীন এই তারকার অভিষেকের আয়োজন করবেন এমনটাও বলছেন তারা। 


এমনিতেই বলিউডে সুখী দম্পতি হিসেবে শাহরুখ-গৌরির বিশেষ পরিচিতি রয়েছে।ছেলে আরিয়ান নিজেকে তৈরি করে বলিউডে প্রবেশ করতে চাইছেন। এদিকে শাহরুখ খান ও গৌরির কন্যা সুহানাও ইতিমধ্যে অভিনেত্রী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। অন্যদিকে ছোট ছেলে আব্রামকে নিয়েও ইচ্ছ্বসিত শাহরুখ পত্নী গৌরি। সম্প্রতি ইনস্টাগ্রামে আব্রামের ছবি পোস্ট করে সেখানে ছোট ছেলেকে ‘নাইট রাইডার’হিসেবে উল্লেখ করেছেন তিনি। সব মিলিয়ে ধারনা করা হচ্ছে, খান পরিবারের পরবর্তী প্রজন্ম আসছে বলিউড শাসন করতে। 


সূত্র : ডিকানক্রনিক্যাল 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন