সদ্য সংবাদ

 সরকার ইভিএমের ওপর ভর করেছে: মির্জা ফখরুল  নায়িকা দেখতে পাঁচ রাত ফুটপাতে কাটালেন এক ভক্ত   রোহিঙ্গাদের সঙ্গে যা করা হয়েছে তা গণহত্যার শামিল: আইসিজে   দেশকে সন্ত্রাস-দুর্নীতিমুক্ত করতে চাই: প্রধানমন্ত্রী  বাসাবাড়ির চুলায় নয়, শিল্পে গ্যাস দেব: সংসদে প্রতিমন্ত্রী  মেহেরপুরে ফেনসিডিল রাখার দায়ে যুবকের জেল  মেহেরপুর শ্মশানঘাট মন্দিরে ৩ দিনব্যাপী কালী পূজা  ডুমুরিয়ায় এমপি পুত্রের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন  কালিয়াকৈরে তৃতীয় শ্রেণীর কর্মচারীদের কর্মবিরতি  রংপুরে নিবন্ধনকৃত শিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ  পলাশে শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে অভিভাবকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত  পঞ্চগড়ে কালেক্টরেট সহকারী সমিতি’র উদ্যোগে কর্মবিরতি ও সমাবেশ  কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  পার্বতীপুরে পল্লীশ্রী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত  রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে  বাংলাদেশের নতুন বোলিং কোচ ওয়েস্ট ইন্ডিজের গিবসন  সিদ্ধিরগঞ্জে হত্যা মামলার পলাতক আসামি শরীফ গ্রেফতার  বিমানে লাগেজ হারালে বা নষ্ট হলে কেজি প্রতি লক্ষাধিক টাকা ক্ষতিপূরণ  ৯ লাখ নারী কর্মী বিদেশে গেছেন: প্রবাসী কল্যাণ মন্ত্রী  ফতুল্লায় ধর্ষককে ছেড়ে দেওয়া যুবলীগ নেতা শ্যামল গ্রেফতার

শাহরুখ পুত্র আরিয়ানের চলচ্চিত্রে অভিষেক

 Tue, Jan 30, 2018 6:31 AM
 শাহরুখ পুত্র আরিয়ানের চলচ্চিত্রে অভিষেক

ডেস্ক রিপোর্ট : : খুব শিগগিরই চলচ্চিত্র শিল্পে অভিষেক ঘটতে যাচ্ছে বলিউড বাদশাহ শাহরুখ খানের পুত্র আরিয়ানের।

তবে নায়ক হিসেবে নয়। তিনি কাজ শুরু করছেন সহকারী পরিচালক হিসেবে। তাও সেটা হলিউডের একটি ৯০ সেকেন্ডের তথ্যচিত্রে। 


ইনস্টাগ্রামের পোস্টে আরিয়ান লিখেছেন,হলিউডের পরিচালক অ্যালেক্স ও বারনেন উবার ক্যাব নিয়ে একটি ছবি তৈরি করছেন। ৯০ সেকেন্ডের ছবিতে দুই পরিচালকের সহকারীর ভূমিকায় রয়েছেন তিনি। এই কাজ করতে পেরে তিনি খুশি।


বর্তমানে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় পড়াশোনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন আরিয়ান। ব্যস্ততার  মধ্যেই নিজেকে অভিনেতা হিসেবে তৈরিও করছেন। ইনস্টাগ্রামে তার ছবি পোস্ট করা দেখে অনেকেই ধারনা করছেন, খুব শিগগির অভিনেতা হিসেবে বলিউডে তার অভিষেক ঘটতে চলেছে। 


নিজের ইনস্টাগ্রামে ছবি পরিচালনার খবর পোস্ট করে আরিয়ান বলেছেন, এটি একটি প্রতিযোগিতা। অনেকেই উবার নিয়ে ছবি করছেন। দর্শকভোটে যে ছবি শীর্ষে থাকবে সেটাই জয়ী হবে। ভিডিওর লিঙ্কওটাও ইতিমধ্যে ইউটিউবে শেয়ার করেছেন আরিয়ান।


অনেকেই ভাবছেন, এমন পোস্ট দিয়ে আসলে আরিয়ান নিজের প্রচারণা বাড়াচ্ছেন।গুঞ্জন রয়েছে, হয়তো বরুন ধাওয়ানের মতো প্রথমে চলচ্চিত্রের সহকারী পরিচালক হিসেবে কাজ করে তারপর অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করবেন তিনি। যদি তাই হয়, তাহলে আঙ্কেল করন জোহর সবচেয়ে খুশি হবেন বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। উদ্যোগী হয়ে নবীন এই তারকার অভিষেকের আয়োজন করবেন এমনটাও বলছেন তারা। 


এমনিতেই বলিউডে সুখী দম্পতি হিসেবে শাহরুখ-গৌরির বিশেষ পরিচিতি রয়েছে।ছেলে আরিয়ান নিজেকে তৈরি করে বলিউডে প্রবেশ করতে চাইছেন। এদিকে শাহরুখ খান ও গৌরির কন্যা সুহানাও ইতিমধ্যে অভিনেত্রী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। অন্যদিকে ছোট ছেলে আব্রামকে নিয়েও ইচ্ছ্বসিত শাহরুখ পত্নী গৌরি। সম্প্রতি ইনস্টাগ্রামে আব্রামের ছবি পোস্ট করে সেখানে ছোট ছেলেকে ‘নাইট রাইডার’হিসেবে উল্লেখ করেছেন তিনি। সব মিলিয়ে ধারনা করা হচ্ছে, খান পরিবারের পরবর্তী প্রজন্ম আসছে বলিউড শাসন করতে। 


সূত্র : ডিকানক্রনিক্যাল 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন