সদ্য সংবাদ

 করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু   গুলিতে ৪ মুসলমানের মৃত্যুতে তীব্র ক্ষোভ মমতার

সস্ত্রীক মামুনুল হককে হেনস্থা ছাত্র ও যুবলীগের বিরুদ্ধে থানায় হেফাজতের অভিযোগ

 Sun, Apr 4, 2021 5:30 PM
 সস্ত্রীক মামুনুল হককে হেনস্থা ছাত্র ও যুবলীগের বিরুদ্ধে থানায় হেফাজতের অভিযোগ

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ: নারী নিয়ে বিতর্কের ঘটনায় সোনারগাঁয়ে অবস্থিত অভিজাত রয়েল

 রিসোর্টে হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব মামুনুল হককে সস্ত্রীক হেনস্থা করার অভিযোগে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। রবিবার সোনারগাঁ থানায় হাজির হয়ে মামুনুলের পক্ষে এ অভিযোগ দায়ের করেছেন হেফাজত নেতা মুফতি ফয়সাল মাহামুদ হাবিবী।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম। অভিযোগে উল্লেখ করা হয়, গত ৩ এপ্রিল সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে বিশ্রামের জন্য সস্ত্রীক হোটেলে অবস্থান গ্রহণ করেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক। তিনি হোটেলের সম্পূর্ণ নিয়ম কানুন মেনে অবস্থান করছিলেন। কিন্তু হোটেল মালিক সাইদুর রহমানের ম্যানেজার ও কর্মচারীবৃন্দ আল্লামা মামুনুল হককে নিরাপত্তা দিতে ব্যর্থ হন।

একই সঙ্গে এলাকার কতিপয় সন্ত্রাসী সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম নান্নু ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ মো. সোহাগ রনির নেতৃত্বে কতিপয় অজ্ঞাতনামা ব্যক্তিদের নিয়ে আল্লামা মামুনুল হকের উপর হামলা চালায়। তার জামার কলার ছিঁড়ে ফেলে, দাড়ি মুবারক ধরে টান দেয় এবং শারীরিকভাবে লাঞ্ছিত করে অশ্লীল ও অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তার গাড়ির চাবি ও মানিব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। হেফাজতে ইসলামের নেতা মামুনুল হক তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে অবকাশযাপনের জন্য নারায়ণগঞ্জের ওই হোটেলে অবস্থান করছিলেন। এর একপর্যায়ে সরকার দলীয় নেতা-কর্মীরা তাকে অবরুদ্ধ করলেও পরে হেফাজতের স্থানীয় হাজার হাজার নেতা-কর্মী এসে তাকে অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করে নিয়ে যান। এদিকে মামুনুল হক সাহেবের সামনে যখন তাঁর স্ত্রীর গায়ে হাত দেওয়ার জন্য যুবলীগ ও সন্ত্রাসীরা এগিয়ে গিয়েছিল তখন তাঁর স্ত্রীর গায়ে কালো বোরকা পড়া ছিল। আর ভিডিওতে দেখা যায় জান্নাত আরা নামের ঐ নারী নীল কালার এর বোরখা পড়া। তখন জান্নাত আরার ভিডিওটি বাথরুমে করা হয়েছে বলে দেখা যাচ্ছে। বাথরুমের দরজা খোলা। বাইরে এত শোরগোল হচ্ছে অথচ জান্নাত আরার ভিডিওতে সেসবের বিন্দুমাত্র শোনা যাচ্ছে না। ভিডিওতে এসে কথা বলার এক সময় জান্নাত আরা হেসে উঠেন। এহেন পরিস্থিতিতে কি কোনো মেয়ে হাসতে পারে? এছাড়াও দেখা যাচ্ছে যে ভিডিওতে জিজ্ঞাসাবাদ করছে এক ম্যাক্সি আর ওড়না পড়া মহিলা? প্রশ্নটি হচ্ছে ম্যাক্সি আর ওড়না পড়া মহিলা এখানে আসলো কোথা থেকে? তখন কোনো ম্যাক্সি আর ওড়না পড়া মহিলা পুলিশ ও সেখানে দায়িত্ব পালন করতে দেখা যায়নি। নীল বোরকা পরা জান্নাত আরাকে নিয়ে  দেখা দিয়েছে নানান বিতর্ক। স্থানীয়ার দাবি করছেন ঐ নারী ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সোহাগ রনির স্ত্রী।

এদিকে মাও মামুনুল হক হেনস্থা হওয়ার পর থেকেই হেফাজত কর্মীরা  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় সড়কে আগুন জ্বালিয়ে, অর্ধশতাধিক যানবাহন ও আওয়ামী লীগ অফিস, ছাত্র ও যুবলীগ নেতাদের বাড়ি ঘরে ভাঙচুর করে। রাত সাড়ে ১০টায় এক পর্যায়ে পুলিশের সঙ্গে হেফাজত কর্মীদের সংঘর্ষ বেঁধে যায়। পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে। পরে এলাকায় যান চলাচল স্বাভাবিক হয়।

নারায়ণগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলম জানিয়েছেন, এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সোনারগাঁও মোগরাপাড়া মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন করা রয়েছে

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন