সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী

 Thu, Jul 29, 2021 6:26 PM
 সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে

 সান্ত্বনা জানাতে তার বাসায় গিয়েছেন নারায়ণগঞ্জ-১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

বৃহস্পতিবার ২৯ জুলাই দুপুরে শহরের দেওভোগে তিনি শোকাহত আইভীর বাসায় যান। সেখানে তিনি কিছু সময় অবস্থান করেন। মেয়র আইভী ও তার ভাইদের সান্ত্বনা দেন মন্ত্রী। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এড. আনিছুর রহমান দীপুসহ অনেকে।

বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী গোলাম দস্তগীর গাজী সাথে মরহুমার পরিবারের পক্ষ থেকে মেয়ে সেলিনা হায়াৎ আইভী, ছেলে আলী রেজা রিপন ও আলী রেজা উজ্জল, জামাতা আব্দুল কাদির কথা বলেন।

এ সময় শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।


উল্লেখ্য গত রবিবার ২৫ জুলাই নারায়ণগঞ্জ পৌরসভার মেয়র আলী আহমেদ চুনকার স্ত্রী ও সিটি মেয়র আইভীর মাতা মমতাজ বেগম ইন্তেকাল করেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেন বিভিন্ন নেতৃবৃন্দ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন