সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

সোশ্যাল মিডিয়ায় হেনস্তার শিকার হচ্ছেন নায়িকারা?

 Wed, Aug 2, 2017 9:56 AM
 সোশ্যাল মিডিয়ায় হেনস্তার শিকার হচ্ছেন নায়িকারা?

এশিয়া খবর২৪ ডেস্ক :: বেশ কয়েকবার বডি শেমিং তথা সোশ্যাল মিডিয়ায় হেনস্তার শিকার হতে হয়েছে বলিউডের অভিনেত্রীদের।

 ইন্টারনেটে ছবি আপলোড করে বিপাকে পড়েছেন অনেকেই। শিকার হয়েছেন নেটিজেনদের কুমন্তব্যের। সম্প্রতি এমনই ঘটনা ঘটেছে অভিনেত্রী কৃতি স্যাননের সঙ্গে। 


টুইটারে তাঁর বন্ধু অর্জুন কাপুর ও ইলিয়ানা ডি’ক্রুজের নতুন ছবি ‘মুবারকা’-র ‘হাওয়া হাওয়া’ গানে একটি নাচের ভিডিও আপলোড করেন তিনি। তাঁর সেই নাচকে টুইটারে ব্যঙ্গ করেন অভিনেত্রী বৈরভী গোস্বামী ও কামাল আর খান। তাঁর নাচ দেখে তাঁকে পাগলের সঙ্গে তুলনা করেন কেআরকে। আর তাঁর চেহারা নিয়ে কুমন্তব্য করেন বৈরভী। কলেজ স্টুডেন্টের থেকেও তাঁকে দেখতে খারাপ বলে মন্তব্য করেন তিনি।


Ye Dekho Kiriti Bechari, Raabta Ke flop Hone Ke Baad, mentally disturb Ho Gayee hai! pic.twitter.com/obW2MvRk42


— KRK (@kamaalrkhan) July 22, 2017

she is really behaving like a deranged woman. How did she become an actress. No headlight, no bumper

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন