সদ্য সংবাদ

  প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার

সোশ্যাল মিডিয়ায় হেনস্তার শিকার হচ্ছেন নায়িকারা?

 Wed, Aug 2, 2017 9:56 AM
 সোশ্যাল মিডিয়ায় হেনস্তার শিকার হচ্ছেন নায়িকারা?

এশিয়া খবর২৪ ডেস্ক :: বেশ কয়েকবার বডি শেমিং তথা সোশ্যাল মিডিয়ায় হেনস্তার শিকার হতে হয়েছে বলিউডের অভিনেত্রীদের।

 ইন্টারনেটে ছবি আপলোড করে বিপাকে পড়েছেন অনেকেই। শিকার হয়েছেন নেটিজেনদের কুমন্তব্যের। সম্প্রতি এমনই ঘটনা ঘটেছে অভিনেত্রী কৃতি স্যাননের সঙ্গে। 


টুইটারে তাঁর বন্ধু অর্জুন কাপুর ও ইলিয়ানা ডি’ক্রুজের নতুন ছবি ‘মুবারকা’-র ‘হাওয়া হাওয়া’ গানে একটি নাচের ভিডিও আপলোড করেন তিনি। তাঁর সেই নাচকে টুইটারে ব্যঙ্গ করেন অভিনেত্রী বৈরভী গোস্বামী ও কামাল আর খান। তাঁর নাচ দেখে তাঁকে পাগলের সঙ্গে তুলনা করেন কেআরকে। আর তাঁর চেহারা নিয়ে কুমন্তব্য করেন বৈরভী। কলেজ স্টুডেন্টের থেকেও তাঁকে দেখতে খারাপ বলে মন্তব্য করেন তিনি।


Ye Dekho Kiriti Bechari, Raabta Ke flop Hone Ke Baad, mentally disturb Ho Gayee hai! pic.twitter.com/obW2MvRk42


— KRK (@kamaalrkhan) July 22, 2017

she is really behaving like a deranged woman. How did she become an actress. No headlight, no bumper

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন