সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

স্তনে ট্যাটু আঁকালেন বাংলাদেশি অভিনেত্রী প্রিয়তী!

 Tue, Jul 18, 2017 11:33 AM
 স্তনে ট্যাটু আঁকালেন বাংলাদেশি অভিনেত্রী প্রিয়তী!

এশিয়া খবর২৪ ডেস্ক :: নগ্নতা নিয়ে বরাবরই অনেকটা গর্ব করেন বাংলাদেশি বংশোদ্ভুত মিস আয়ারল্যান্ডখ্যাত প্রিয়তি।

পুরো নাম মাকসুদা আক্তার প্রিয়তি। বিমানের প্রশিক্ষক পাইলট হিসেবেও তার একটা অতিরিক্ত পরিচয় রয়েছে। দীর্ঘ বছর ধরে তিনি বাংলাদেশ ছেড়ে আয়ারল্যান্ডে বসবাস করছেন। নতুন করে আর পাঠকের সঙ্গে পরিচয় করিয়ে দিতে হবে না তাকে।


কারণ তিনি বাংলাদেশি মেয়ে হয়েও যে সাহসিকতার পরিচয় দিয়ে বিশ্বের নানা জায়গায় সুনাম কুড়িয়েছেন। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে তিনি ধীরে ধীরে নিজেকে নিয়ে যাচ্ছেন এক সাহসীকতার উচ্চমাত্রায়। তার ধারাবাহিকতায় এবার নিজের স্তনে ট্যাটু আঁকালেন তিনি। সেই ছবি প্রকাশও করছেন ফেসবুকে। ক্যাপশনে লিখেছেন ‘কিছু কাজ না হয় গোপনই থাকলো’।



তবে এমননি এমননি তিনি ট্যাটু আঁকাননি। একটি বিশেষ ফটোশুটের জন্যই এই কাজটি করেছেন। বিশেষ এই ফটোশুটটি করেছেন আইরিশ সেলিব্রিটি স্থপতি ‘আলফ্রেড কোচরেণ’ ও তার টিম। বিশেষ সেই ফটোশুটের ছবি দেখার জন্য প্রিয়তি নিজেই নাকি অপেক্ষা করতে পারছেন না।


তবে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে তার ভক্তদের। বিশেষ এই ফটোশুটির ছবি দেখার জন্য। এর আগেও নিজের নগ্ন ফটোশুটের ছবি তিনি ফেসবুকে শেয়ার করেছেন। এখন শুধু অপেক্ষার পালা নতুন কি চমক নিয়ে আসছেন প্রিয়তি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন