সদ্য সংবাদ

 হেলিকপ্টার দুর্ঘটনায় যুক্তরাষ্ট্রের কিংবদন্তী বাস্কেটবল তারকাসহ নিহত ৯   ইইই পাস পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের মূল হোতা ইঞ্জিনিয়ার গ্রেপ্তার  বিএসএমএমইউর পরিচালকের বক্তব্য মনগড়া: বিএনপি   ৫৭৬৮ কোটি টাকার ঋণ জালিয়াতি এনন টেক্স ও বিসমিল্লাহ গ্রুপের   বিমানবন্দরে চুরি ঠেকাতে পকেটবিহীন পোশাক বাধ্যতামূলক   পোষাক পরে তোপের মুখে প্রিয়াঙ্কা চোপড়া।  ইরানের কাছে ক্ষমা চেয়ে ১০ হাজার আমেরিকানের চিঠি  ইরানে ১৫০ যাত্রী নিয়ে বিমান ছিটকে পড়ল মহাসড়কে  সাঘাটায় প্রকল্পের উপকারভোগীদের ক্যাশকার্ড বিতরণ  সহস্রাধিক তরুণীকে মধ্যপ্রাচ্যের ড্যান্সবারে পাচার, গ্রেপ্তার ৮  আফগানিস্তানে ৮৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত  দেশে করোনাভাইরাস নিয়ে সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর  দুই মাস আগে চীন ভ্রমণ করায় বাংলাদেশিকে ঢুকতে দেয়নি ভারত  শিশু আবিদ হাসান বাঁচতে চায়  পঞ্চগড়ে পাথর শ্রমিকদের সাথে পুলিশের সংঘর্ষ, পৃথক দুই মামলা  রংপুর টেকনিক্যাল স্কুল ও কলেজের আনন্দ র‌্যালী  ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা

স্তনে ট্যাটু আঁকালেন বাংলাদেশি অভিনেত্রী প্রিয়তী!

 Tue, Jul 18, 2017 11:33 AM
 স্তনে ট্যাটু আঁকালেন বাংলাদেশি অভিনেত্রী প্রিয়তী!

এশিয়া খবর২৪ ডেস্ক :: নগ্নতা নিয়ে বরাবরই অনেকটা গর্ব করেন বাংলাদেশি বংশোদ্ভুত মিস আয়ারল্যান্ডখ্যাত প্রিয়তি।

পুরো নাম মাকসুদা আক্তার প্রিয়তি। বিমানের প্রশিক্ষক পাইলট হিসেবেও তার একটা অতিরিক্ত পরিচয় রয়েছে। দীর্ঘ বছর ধরে তিনি বাংলাদেশ ছেড়ে আয়ারল্যান্ডে বসবাস করছেন। নতুন করে আর পাঠকের সঙ্গে পরিচয় করিয়ে দিতে হবে না তাকে।


কারণ তিনি বাংলাদেশি মেয়ে হয়েও যে সাহসিকতার পরিচয় দিয়ে বিশ্বের নানা জায়গায় সুনাম কুড়িয়েছেন। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে তিনি ধীরে ধীরে নিজেকে নিয়ে যাচ্ছেন এক সাহসীকতার উচ্চমাত্রায়। তার ধারাবাহিকতায় এবার নিজের স্তনে ট্যাটু আঁকালেন তিনি। সেই ছবি প্রকাশও করছেন ফেসবুকে। ক্যাপশনে লিখেছেন ‘কিছু কাজ না হয় গোপনই থাকলো’।



তবে এমননি এমননি তিনি ট্যাটু আঁকাননি। একটি বিশেষ ফটোশুটের জন্যই এই কাজটি করেছেন। বিশেষ এই ফটোশুটটি করেছেন আইরিশ সেলিব্রিটি স্থপতি ‘আলফ্রেড কোচরেণ’ ও তার টিম। বিশেষ সেই ফটোশুটের ছবি দেখার জন্য প্রিয়তি নিজেই নাকি অপেক্ষা করতে পারছেন না।


তবে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে তার ভক্তদের। বিশেষ এই ফটোশুটির ছবি দেখার জন্য। এর আগেও নিজের নগ্ন ফটোশুটের ছবি তিনি ফেসবুকে শেয়ার করেছেন। এখন শুধু অপেক্ষার পালা নতুন কি চমক নিয়ে আসছেন প্রিয়তি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন