সদ্য সংবাদ

  অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে   নারায়ণগঞ্জের এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া  সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ চাঁদাবাজ মুন্নার ২ সহযোগি গ্রেফতার  ১৫০ যাত্রীসহ ভারতীয় বিমানকে ‘বাঁচাল’ পাকিস্তান  বিপিএলের প্লেয়ারেরা কে কোন দলে খেলবে   ঢাকার পথে পাথরঘাটার বিস্ফোরণে দগ্ধ অর্পিতা  থানার ভেতরে মারধর আ`লীগ নেতার বিরুদ্ধে মামলা , অপরাধীর পক্ষ নেওয়ায় ওসি তদন্ত ক্লোজড  আমির খানের মেয়ের ছবিতে মিডিয়ায় তোলপাড়   শেখ হাসিনা জনগণের সঙ্গে নির্মম রসিকতা করছেন: রিজভী  নতুন সড়ক পরিবহন আইন কার্যকর শুরু হয়েছে: ওবায়দুল কাদের  পেঁয়াজ নিয়ে আলোচনা-সমালোচনায় সরগরম  নবীনগরে সাবেক সাংসদ আব্দুল লফিত স্মরণে আলোচনা সভা  সাঘাটায় প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত   ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প

হিনা খান ‘ইয়ে রিশতা কেয়া...’ ছেড়েছেন যে কারণে

 Sat, Dec 17, 2016 2:59 PM
 হিনা খান ‘ইয়ে রিশতা কেয়া...’ ছেড়েছেন যে কারণে

এশিয়া খবর ডেস্ক :: ‘ইয়ে রিশতা কেয়া কে হলাতা হ্যায়’ সিরিয়ালটির প্রধান আকর্ষণ যে হিনা খান ছিলেন তা বলতে হয় না।

 এমনকি নির্মাতারাও জানত তার জায়গায় অন্য কাউকে আকশারার ভূমিকায় কাস্ট করলে টিআরপিতে ধস নামবে। তাই তারা চিরাচরিত পন্থা অবলম্বন করে চরিত্রটিকে হত্যা করা সিদ্ধান্ত নেয়। আর হিনাও জানতেন অনেক বছর ধরে দর্শকরা তাকে আকশারা নামেই চিনবে, তাই তিনি না ফেরার সিদ্ধান্ত নেন।
হিনা স¤প্রতি এক সাক্ষাতকারে জানিয়েছেন তার কাছে সিরিয়ালটি ক্রমে একঘেয়ে হয়ে উঠছিল। “গল্প তখনই এগোয় যখন নতুন প্রজন্ম আসে এবং গল্পকে এগিয়ে নিয়ে যায়। আকশারার জন্য কাহিনীতে আর কিছু চিল না বলে মনে হচ্ছিল। কন্যা হিসেবে বা মা হিসেবে অথবা স্ত্রী হিসেবে যে কাজ করা দরকার ছিল দার সবই করা হয়েছে। যা করা হয়েছে তা শেষ পর্যন্তই হয়েছে,” হিনা বলেন।
তিনি আরও বলেন, “আমার বিশ্বাস বেরিয়ে যাবার জনই এটিই ছিল সঠিক সময়। সত্যি কথা বলতে আমার কাছে একঘেয়ে লাগছিল। কোনও কোনও সময় আমি নির্মাতাদের জানিয়েছি আমি শো ছাড়তে চাই। কিন্তু প্রতিবারই এমন অবস্থা হয়েছে যে আমি তাস করতে পারিনি। আমি মো ছাড়লে কী হবে বুঝতে পারছিলাম না বলে খুব চাপে ছিলাম।”

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন