সদ্য সংবাদ

 টঙ্গীতে ভূয়া ব্রিটিশ সিটিজেন জলিলের খপ্পরে পড়ে নিঃস্ব লন্ডন প্রত্যাশী উজ্জল   ধনী-গরিব সব রাষ্ট্রই যেন করোনার ভ্যাকসিন পায়: রাষ্ট্রপতি   করোনা শেষ না হতেই এবার 'টুইনডেমিক' আতঙ্ক  গণতন্ত্রের জন্য লড়াইয়ে নামতে হবে: মান্না   ব্রুনাইয়ে মানব পাচার: চক্রের তিনজন গ্রেফতার   পিবিআই এর অভিযানে অপহৃত লামিয়াকে ফতুল্লা থেকে উদ্ধার   পঞ্চগড়ে নারীর ক্ষমতায়ন জেন্ডার সমতা বিষয়ে আলোচনা   মহেশপুরে চাষ হচ্ছে মনিপুরি ইলিশ   শৈলকুপায় সাপের কামড়ে দুই মাসে ১১ জনের প্রাণহানী  ঝিনাইদহে নবাগত পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের যোগদান  আটকেপড়া প্রবাসীদের সৌদি ফেরাতে বিমানের বিশেষ ফ্লাইট  সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার

হিনা খান ‘ইয়ে রিশতা কেয়া...’ ছেড়েছেন যে কারণে

 Sat, Dec 17, 2016 2:59 PM
 হিনা খান ‘ইয়ে রিশতা কেয়া...’ ছেড়েছেন যে কারণে

এশিয়া খবর ডেস্ক :: ‘ইয়ে রিশতা কেয়া কে হলাতা হ্যায়’ সিরিয়ালটির প্রধান আকর্ষণ যে হিনা খান ছিলেন তা বলতে হয় না।

 এমনকি নির্মাতারাও জানত তার জায়গায় অন্য কাউকে আকশারার ভূমিকায় কাস্ট করলে টিআরপিতে ধস নামবে। তাই তারা চিরাচরিত পন্থা অবলম্বন করে চরিত্রটিকে হত্যা করা সিদ্ধান্ত নেয়। আর হিনাও জানতেন অনেক বছর ধরে দর্শকরা তাকে আকশারা নামেই চিনবে, তাই তিনি না ফেরার সিদ্ধান্ত নেন।
হিনা স¤প্রতি এক সাক্ষাতকারে জানিয়েছেন তার কাছে সিরিয়ালটি ক্রমে একঘেয়ে হয়ে উঠছিল। “গল্প তখনই এগোয় যখন নতুন প্রজন্ম আসে এবং গল্পকে এগিয়ে নিয়ে যায়। আকশারার জন্য কাহিনীতে আর কিছু চিল না বলে মনে হচ্ছিল। কন্যা হিসেবে বা মা হিসেবে অথবা স্ত্রী হিসেবে যে কাজ করা দরকার ছিল দার সবই করা হয়েছে। যা করা হয়েছে তা শেষ পর্যন্তই হয়েছে,” হিনা বলেন।
তিনি আরও বলেন, “আমার বিশ্বাস বেরিয়ে যাবার জনই এটিই ছিল সঠিক সময়। সত্যি কথা বলতে আমার কাছে একঘেয়ে লাগছিল। কোনও কোনও সময় আমি নির্মাতাদের জানিয়েছি আমি শো ছাড়তে চাই। কিন্তু প্রতিবারই এমন অবস্থা হয়েছে যে আমি তাস করতে পারিনি। আমি মো ছাড়লে কী হবে বুঝতে পারছিলাম না বলে খুব চাপে ছিলাম।”

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন