সদ্য সংবাদ

 সরকার ইভিএমের ওপর ভর করেছে: মির্জা ফখরুল  নায়িকা দেখতে পাঁচ রাত ফুটপাতে কাটালেন এক ভক্ত   রোহিঙ্গাদের সঙ্গে যা করা হয়েছে তা গণহত্যার শামিল: আইসিজে   দেশকে সন্ত্রাস-দুর্নীতিমুক্ত করতে চাই: প্রধানমন্ত্রী  বাসাবাড়ির চুলায় নয়, শিল্পে গ্যাস দেব: সংসদে প্রতিমন্ত্রী  মেহেরপুরে ফেনসিডিল রাখার দায়ে যুবকের জেল  মেহেরপুর শ্মশানঘাট মন্দিরে ৩ দিনব্যাপী কালী পূজা  ডুমুরিয়ায় এমপি পুত্রের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন  কালিয়াকৈরে তৃতীয় শ্রেণীর কর্মচারীদের কর্মবিরতি  রংপুরে নিবন্ধনকৃত শিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ  পলাশে শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে অভিভাবকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত  পঞ্চগড়ে কালেক্টরেট সহকারী সমিতি’র উদ্যোগে কর্মবিরতি ও সমাবেশ  কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  পার্বতীপুরে পল্লীশ্রী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত  রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে  বাংলাদেশের নতুন বোলিং কোচ ওয়েস্ট ইন্ডিজের গিবসন  সিদ্ধিরগঞ্জে হত্যা মামলার পলাতক আসামি শরীফ গ্রেফতার  বিমানে লাগেজ হারালে বা নষ্ট হলে কেজি প্রতি লক্ষাধিক টাকা ক্ষতিপূরণ  ৯ লাখ নারী কর্মী বিদেশে গেছেন: প্রবাসী কল্যাণ মন্ত্রী  ফতুল্লায় ধর্ষককে ছেড়ে দেওয়া যুবলীগ নেতা শ্যামল গ্রেফতার

হিনা খান ‘ইয়ে রিশতা কেয়া...’ ছেড়েছেন যে কারণে

 Sat, Dec 17, 2016 2:59 PM
 হিনা খান ‘ইয়ে রিশতা কেয়া...’ ছেড়েছেন যে কারণে

এশিয়া খবর ডেস্ক :: ‘ইয়ে রিশতা কেয়া কে হলাতা হ্যায়’ সিরিয়ালটির প্রধান আকর্ষণ যে হিনা খান ছিলেন তা বলতে হয় না।

 এমনকি নির্মাতারাও জানত তার জায়গায় অন্য কাউকে আকশারার ভূমিকায় কাস্ট করলে টিআরপিতে ধস নামবে। তাই তারা চিরাচরিত পন্থা অবলম্বন করে চরিত্রটিকে হত্যা করা সিদ্ধান্ত নেয়। আর হিনাও জানতেন অনেক বছর ধরে দর্শকরা তাকে আকশারা নামেই চিনবে, তাই তিনি না ফেরার সিদ্ধান্ত নেন।
হিনা স¤প্রতি এক সাক্ষাতকারে জানিয়েছেন তার কাছে সিরিয়ালটি ক্রমে একঘেয়ে হয়ে উঠছিল। “গল্প তখনই এগোয় যখন নতুন প্রজন্ম আসে এবং গল্পকে এগিয়ে নিয়ে যায়। আকশারার জন্য কাহিনীতে আর কিছু চিল না বলে মনে হচ্ছিল। কন্যা হিসেবে বা মা হিসেবে অথবা স্ত্রী হিসেবে যে কাজ করা দরকার ছিল দার সবই করা হয়েছে। যা করা হয়েছে তা শেষ পর্যন্তই হয়েছে,” হিনা বলেন।
তিনি আরও বলেন, “আমার বিশ্বাস বেরিয়ে যাবার জনই এটিই ছিল সঠিক সময়। সত্যি কথা বলতে আমার কাছে একঘেয়ে লাগছিল। কোনও কোনও সময় আমি নির্মাতাদের জানিয়েছি আমি শো ছাড়তে চাই। কিন্তু প্রতিবারই এমন অবস্থা হয়েছে যে আমি তাস করতে পারিনি। আমি মো ছাড়লে কী হবে বুঝতে পারছিলাম না বলে খুব চাপে ছিলাম।”

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন