সদ্য সংবাদ

 গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ   মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করলে দুই ডিসি   সাঘাটায় টাকা নিয়ে দলিল করে না দিয়ে উল্টো গাছ কর্তন  অস্ট্রেলিয়া থেকে সঙ্গা ও সপ্তক ফেরার পরই সমাহিত হবেন এন্ড্রু কিশোর  ঝিনাইদহে পথচারীদের মাঝে ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমানের মাস্ক বিতরণ  ঝিনাইদহে গাঁজাসহ আদালতে কর্মরত পুলিশ সদস্য আটক  ব্রাজিলের প্রেসিডেন্ট বলসোনারো করোনায় আক্রান্ত   উপনির্বাচনের ব্যালটে ধানের শীষ না রাখার দাবি বিএনপির  ১৬ বছরেই মিলবে জাতীয় পরিচয়পত্র  কেনিয়ায় স্কুল শিক্ষাবর্ষ থেকে ২০২০ সাল ‘হাওয়া’   অনলাইন প্রতারক চক্রের মূল হোতা আটক  বাংলাদেশ থেকে ইতালির সব ফ্লাইট বন্ধ   তদন্তের স্বার্থে প্রকাশ করা যাচ্ছে না লঞ্চ দুর্ঘটনার কারণ : নৌপরিবহন প্রতিমন্ত্রী   রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদফতর।  নারায়ণগঞ্জ জেলা পিবিআই'র পুলিশ সুপার পদে মনিরুল ইসলামের যোগদান   কুড়িগ্রামের ডিসি সুলতানার বিরুদ্ধে আবারও তদন্ত হবে   রাজধানীর রিজেন্ট হাসপাতালে টেস্ট ছাড়াই করোনা পজিটিভ-নেগেটিভ সনদ  অতিরিক্ত পুলিশ সুপার মোশারফ হোসেন যোগ দিলেন নারায়ণগঞ্জে   রাত থেকেই আন্তর্জাতিক ফ্লাইটে আবারো নিষেধাজ্ঞা  এবার ভুটানের একটি অঞ্চল দাবি করছে চীন

হিনা খান ‘ইয়ে রিশতা কেয়া...’ ছেড়েছেন যে কারণে

 Sat, Dec 17, 2016 2:59 PM
 হিনা খান ‘ইয়ে রিশতা কেয়া...’ ছেড়েছেন যে কারণে

এশিয়া খবর ডেস্ক :: ‘ইয়ে রিশতা কেয়া কে হলাতা হ্যায়’ সিরিয়ালটির প্রধান আকর্ষণ যে হিনা খান ছিলেন তা বলতে হয় না।

 এমনকি নির্মাতারাও জানত তার জায়গায় অন্য কাউকে আকশারার ভূমিকায় কাস্ট করলে টিআরপিতে ধস নামবে। তাই তারা চিরাচরিত পন্থা অবলম্বন করে চরিত্রটিকে হত্যা করা সিদ্ধান্ত নেয়। আর হিনাও জানতেন অনেক বছর ধরে দর্শকরা তাকে আকশারা নামেই চিনবে, তাই তিনি না ফেরার সিদ্ধান্ত নেন।
হিনা স¤প্রতি এক সাক্ষাতকারে জানিয়েছেন তার কাছে সিরিয়ালটি ক্রমে একঘেয়ে হয়ে উঠছিল। “গল্প তখনই এগোয় যখন নতুন প্রজন্ম আসে এবং গল্পকে এগিয়ে নিয়ে যায়। আকশারার জন্য কাহিনীতে আর কিছু চিল না বলে মনে হচ্ছিল। কন্যা হিসেবে বা মা হিসেবে অথবা স্ত্রী হিসেবে যে কাজ করা দরকার ছিল দার সবই করা হয়েছে। যা করা হয়েছে তা শেষ পর্যন্তই হয়েছে,” হিনা বলেন।
তিনি আরও বলেন, “আমার বিশ্বাস বেরিয়ে যাবার জনই এটিই ছিল সঠিক সময়। সত্যি কথা বলতে আমার কাছে একঘেয়ে লাগছিল। কোনও কোনও সময় আমি নির্মাতাদের জানিয়েছি আমি শো ছাড়তে চাই। কিন্তু প্রতিবারই এমন অবস্থা হয়েছে যে আমি তাস করতে পারিনি। আমি মো ছাড়লে কী হবে বুঝতে পারছিলাম না বলে খুব চাপে ছিলাম।”

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন