সদ্য সংবাদ

 বাংলাদেশ থেকে বাইসাইকেল আমদানি করতে চায় পশ্চিমবঙ্গ  টাইগারদের হতাশা ১০৬ রানে অলআউট, ৬৮ রানের লিড ভারত  বুয়েটের ২৬ শিক্ষার্থী স্থায়ী বহিষ্কারে সন্তুষ্ট আবরারের মা  রাজবাড়ীতে মাদ্রাসার সুপার হলেন গীতা শিক্ষা কমিটির উত্তম কুমার  মুন্সীগঞ্জে দুর্ঘটনায় বরযাত্রীবাহী বাস, নিহত বেড়ে ১০  এমপি বুবলী আওয়ামী লীগ থেকে বহিষ্কার  এ সরকার স্বৈরাচারের বাবা: বিএনপি মহাসচিব  নবীনগর প্রেসক্লাবের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  আড়াইহাজারে ৮ জুয়াড়ি গ্রেফতার   অনলাইন জালিয়াতির অভিযোগে মালয়েশিয়ায় আটক ৬৮০ চাইনিজ   ইসরাইলের অবৈধ বসতি স্থাপন মানবে না মালয়েশিয়া   সিদ্ধিরগঞ্জ সমকামী চক্রের ৩ সদস্য গ্রেফতার : পিস্তল ও গুলি উদ্ধার  মাঠে মুখোমুখি হবেন মমতা-হাসিনা   পিইসিতে শিশুদের বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট  মুজিববর্ষ : জাতীয় স্কুল কাবাডির প্রস্তুতিমূলক প্রতিযোগিতা অনুষ্ঠিত  ‘সন্তানরা আরেকবার রাস্তায় নামলে কারও পিঠে চামড়া থাকবে না’  তুরস্ক থেকে পেঁয়াজ আসছে শুক্রবার  রংপুরে সরিষার জাত পরিচিতি ও চাষাবাদ কলাকৌশল শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত  তেঁতুলিয়ায় হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন করেছে পুলিশ; শীঘ্রই অভিযোগপত্র দাখিল  পঞ্চগড়ে নিকাহ রেজিষ্টার, বাল্য বিবাহ , তালাক রেজিস্ট্রেশন শীর্ষক কর্মশালা

হৃদয় পাগল করা ছবি শাহরুখ কন্যা সুহানার

 Fri, Jan 5, 2018 3:52 AM
 হৃদয় পাগল করা ছবি শাহরুখ কন্যা সুহানার

ডেস্ক রিপোর্ট : : কয়েক দিন আগে ঐতিহ্যবাহী পোশাক পরে দিল্লিতে এক বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন

বলিউড সুপারস্টার শাহরুখ খানের কন্যা সুহানা খান।  সেখানে সুহানার ঝলকলাগা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা হলে মুহূর্তে তা ছড়িয়ে পড়ে অনলাইন বিশ্বে।  


সেই অনুষ্ঠানে কন্যা সুহানার সঙ্গে শাহরুখপত্নী গৌরীও ছিলেন।  অবশ্য গর্জিয়াস পোশাক, স্টাইল, আকর্ষণীয় লুকে ও তারুণ্য ভরা চেহারায় সবার নজর ছিল শাহরুখ-গৌরী কন্যা সুহানাকে ঘিরেই।


সেই অনুষ্ঠানের নতুন কিছু ছবি প্রকাশ হয়েছে।  যাতে দেখা যাচ্ছে- শাহরুখের ডান পাশে বসে আছেন কন্যা সুহানা এবং সুহানার পাশে দাঁড়িয়ে থাকা এক নারী ধূমপান করছেন।


ওই অনুষ্ঠানে মেহেদিরাঙা হাতে মুচকি হাসিতে সুহানা ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। তেমনই একটি ছবি ভক্তদের মনোযোগ আকর্ষণ করেছে। কারো-কারো মনে হয়তো প্রেমের উদ্রেক হয়েছে। অবশ্য সপ্তদশী কন্যার এমন ছবিতে তরুণদের হৃদয় প্রেমের ঝড়ে কাঁপা অস্বাভাবিক কিছু নয় কিন্তু।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন