সদ্য সংবাদ

  করোনা: প্রশান্ত মহাসাগরে ১০ মাস নৌকায় ভাসছে শিল্পী দল   রাজশাহী-৪: এমপি এনামুলের বিরুদ্ধে বিয়ে করে প্রতারণা ও ভ্রুণ হত্যার অভিযোগ   ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে রিট   স্পটে কাউকে পাওয়া না গেলে ধরে নেবেন তার চাকরি নেই: মেয়র তাপস   মতামত উপেক্ষা করে গণপরিবহন চালু কার স্বার্থে?  করোনায় তিন ভাগ হবে দেশ   মুন্সিগঞ্জে ইউএনওসহ নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত  লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: চার’শ মানুষকে লিবিয়ায় পাচারকারী হাজী কামাল গ্রেফতার  কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ   রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার  নারায়ণগঞ্জ জেলার করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হবে কাল  ভারতের তাজমহলে বজ্রপাত, ভেঙে গেল দরজাও  ক্ষতিগ্রস্ত সুন্দরবনের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পার্নো মিত্র  এবার ২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস  গণপরিবহনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’   দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির   নবীনগরে সেই আমিরুল গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে  যাত্রী নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস ঢাকা গেলো  সাঘাটায় কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয়ে উন্মুক্ত লটারী

১০টিরও বেশি ভুয়া ফেসবুকে বিব্রত বিপাশা

 Fri, Oct 28, 2016 2:29 PM
 ১০টিরও বেশি ভুয়া ফেসবুকে বিব্রত বিপাশা

ডেস্ক রিপোর্ট:: গুণী অভিনেত্রী ও চিত্রশিল্পী বিপাশা হায়াতের বিভিন্ন সময়ের বিভিন্ন ধরনের ছবি এবং ব্যক্তিজীবনের নানা তথ্য ব্যবহার করে ফেসবুকে তার নামে প্রায় ১০টিরও বেশি ভুয়া অ্যাকাউন্ট রয়েছে।

 এর একটিরও সঙ্গে কোনো সম্পৃক্ততা নেই বলে জানিয়েছেন বিপাশা হায়াত নিজেই। তার নামে তৈরি সেসব প্রতারণামূলক আইডিতে গিয়ে দেখা যায়, প্রতিদিনই কোনো না কোনো ছবি আপলোড করা হ”েছ, আবার বিভিন্ন ধরনের রাজনৈতিক, ধর্মীয় ও ব্যক্তিগত স্ট্যাটাসও দেয়া হ”েছ। এসব স্ট্যাটাসে আবার বিভিন্নজনের মন্তব্যও পাওয়া যায়, যা রীতিমতো বিভ্রান্তিকর বলে জানান বিপাশা হায়াত। শুধু তাই নয়, এসব অ্যাকাউন্ট থেকে নিয়মিত চ্যাটও করা হ”েছ।

এসব ফেসবুক ভুয়া অ্যাকাউন্টে যে বিপাশা হায়াতকে উপ¯’াপন করা হ”েছ তাতে তার ব্যক্তি ও শিল্পী ইমেজকে ক্ষুণœ করা হ”েছ। আর এ নিয়েই বিব্রতকর পরি¯ি’তিতে আছেন বিপাশা হায়াত। এ প্রসঙ্গে তিনি বলেন, যেসব প্রতারণামূলক অ্যাকাউন্ট আছে আমার নামে সেগুলোতে আমাকে যেভাবে উপ¯’াপন করা হ”েছ তাতে সত্যিই বিব্রত আমি। বিভিন্ন অনুষ্ঠানে ফেসবুক নিয়ে প্রশ্নের সম্মুখীন হতে হয় আমাকে।

ফেসবুকে আমার মাত্র একটি অ্যাকাউন্ট আছে, যার সঙ্গে শুধু পরিচিতজনরাই সম্পৃক্ত। উল্লেখ্য, শুধু বিপাশা হায়াতই নন, মিডিয়ার এমন আরো অনেক ব্যক্তি আছেন, যাদের নামে এমন অনেক প্রতারণামূলক অ্যাকাউন্ট আছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের এসব বিষয়ে কড়া নজরদারি রাখার বিনীত আহ্বান জানিয়েছেন শিল্পীরা। এদিকে, বিপাশা হায়াত সর্বশেষ গত ঈদে গোলাম সোহরাব দোদুলের নির্দেশনায় ‘ডুয়েল প্লে’ নাটকে অভিনয় করেছিলেন। তার আগের ঈদে নিজের লেখা ও আরিফ খানের নির্দেশনায় ‘রূপালী দিনের গল্প’ এবং ‘পাখিরা কথা কয় পরস্পর’ নাটকে অভিনয় করেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন