সদ্য সংবাদ

 আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার  সাঘাটায় টিসিবি মালামাল ন্যায্য মূল্যে বিক্রয়  নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা তোফার ইয়াবা সেবন!   বাল্য বিবাহমুক্ত সমাজ প্রতিষ্ঠায় সচেতনতা জরুরি  আড়াইহাজারে দুর্গা প্রতিমা ভাংচুর  নবীনগরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন   অচিরেই জেলা ও মহানগর কমিটি ঘোষণা করা হবে   লাদাখ থেকে কাশ্মীর পর্যন্ত ভারতের ১০০ কিলোমিটার টানেল  সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহবান প্রধানমন্ত্রীর  আকবরকে পালাতে সহায়তা করায় হাসান বরখাস্ত   পত্রিকার ‘হারানো বিজ্ঞপ্তি’র মাধ্যমে ওসি পরিচয় প্রতারণা  এবার বার্ষিক পরীক্ষা হচ্ছে না, সবাই উঠবে পরবর্তী ক্লাসে   সাংবাদিক রুহুল আমিন গাজী গ্রেফতার   পঞ্চগড়ে তৃতীয় চায়ের বাজার স্থাপন করা হবে   রায়হান হত্যার বিচার চান প্রধানমন্ত্রী: পররাষ্ট্রমন্ত্রী

১০টিরও বেশি ভুয়া ফেসবুকে বিব্রত বিপাশা

 Fri, Oct 28, 2016 2:29 PM
 ১০টিরও বেশি ভুয়া ফেসবুকে বিব্রত বিপাশা

ডেস্ক রিপোর্ট:: গুণী অভিনেত্রী ও চিত্রশিল্পী বিপাশা হায়াতের বিভিন্ন সময়ের বিভিন্ন ধরনের ছবি এবং ব্যক্তিজীবনের নানা তথ্য ব্যবহার করে ফেসবুকে তার নামে প্রায় ১০টিরও বেশি ভুয়া অ্যাকাউন্ট রয়েছে।

 এর একটিরও সঙ্গে কোনো সম্পৃক্ততা নেই বলে জানিয়েছেন বিপাশা হায়াত নিজেই। তার নামে তৈরি সেসব প্রতারণামূলক আইডিতে গিয়ে দেখা যায়, প্রতিদিনই কোনো না কোনো ছবি আপলোড করা হ”েছ, আবার বিভিন্ন ধরনের রাজনৈতিক, ধর্মীয় ও ব্যক্তিগত স্ট্যাটাসও দেয়া হ”েছ। এসব স্ট্যাটাসে আবার বিভিন্নজনের মন্তব্যও পাওয়া যায়, যা রীতিমতো বিভ্রান্তিকর বলে জানান বিপাশা হায়াত। শুধু তাই নয়, এসব অ্যাকাউন্ট থেকে নিয়মিত চ্যাটও করা হ”েছ।

এসব ফেসবুক ভুয়া অ্যাকাউন্টে যে বিপাশা হায়াতকে উপ¯’াপন করা হ”েছ তাতে তার ব্যক্তি ও শিল্পী ইমেজকে ক্ষুণœ করা হ”েছ। আর এ নিয়েই বিব্রতকর পরি¯ি’তিতে আছেন বিপাশা হায়াত। এ প্রসঙ্গে তিনি বলেন, যেসব প্রতারণামূলক অ্যাকাউন্ট আছে আমার নামে সেগুলোতে আমাকে যেভাবে উপ¯’াপন করা হ”েছ তাতে সত্যিই বিব্রত আমি। বিভিন্ন অনুষ্ঠানে ফেসবুক নিয়ে প্রশ্নের সম্মুখীন হতে হয় আমাকে।

ফেসবুকে আমার মাত্র একটি অ্যাকাউন্ট আছে, যার সঙ্গে শুধু পরিচিতজনরাই সম্পৃক্ত। উল্লেখ্য, শুধু বিপাশা হায়াতই নন, মিডিয়ার এমন আরো অনেক ব্যক্তি আছেন, যাদের নামে এমন অনেক প্রতারণামূলক অ্যাকাউন্ট আছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের এসব বিষয়ে কড়া নজরদারি রাখার বিনীত আহ্বান জানিয়েছেন শিল্পীরা। এদিকে, বিপাশা হায়াত সর্বশেষ গত ঈদে গোলাম সোহরাব দোদুলের নির্দেশনায় ‘ডুয়েল প্লে’ নাটকে অভিনয় করেছিলেন। তার আগের ঈদে নিজের লেখা ও আরিফ খানের নির্দেশনায় ‘রূপালী দিনের গল্প’ এবং ‘পাখিরা কথা কয় পরস্পর’ নাটকে অভিনয় করেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন