সদ্য সংবাদ

  অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে   নারায়ণগঞ্জের এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া  সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ চাঁদাবাজ মুন্নার ২ সহযোগি গ্রেফতার  ১৫০ যাত্রীসহ ভারতীয় বিমানকে ‘বাঁচাল’ পাকিস্তান  বিপিএলের প্লেয়ারেরা কে কোন দলে খেলবে   ঢাকার পথে পাথরঘাটার বিস্ফোরণে দগ্ধ অর্পিতা  থানার ভেতরে মারধর আ`লীগ নেতার বিরুদ্ধে মামলা , অপরাধীর পক্ষ নেওয়ায় ওসি তদন্ত ক্লোজড  আমির খানের মেয়ের ছবিতে মিডিয়ায় তোলপাড়   শেখ হাসিনা জনগণের সঙ্গে নির্মম রসিকতা করছেন: রিজভী  নতুন সড়ক পরিবহন আইন কার্যকর শুরু হয়েছে: ওবায়দুল কাদের  পেঁয়াজ নিয়ে আলোচনা-সমালোচনায় সরগরম  নবীনগরে সাবেক সাংসদ আব্দুল লফিত স্মরণে আলোচনা সভা  সাঘাটায় প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত   ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প

১০টিরও বেশি ভুয়া ফেসবুকে বিব্রত বিপাশা

 Fri, Oct 28, 2016 2:29 PM
 ১০টিরও বেশি ভুয়া ফেসবুকে বিব্রত বিপাশা

ডেস্ক রিপোর্ট:: গুণী অভিনেত্রী ও চিত্রশিল্পী বিপাশা হায়াতের বিভিন্ন সময়ের বিভিন্ন ধরনের ছবি এবং ব্যক্তিজীবনের নানা তথ্য ব্যবহার করে ফেসবুকে তার নামে প্রায় ১০টিরও বেশি ভুয়া অ্যাকাউন্ট রয়েছে।

 এর একটিরও সঙ্গে কোনো সম্পৃক্ততা নেই বলে জানিয়েছেন বিপাশা হায়াত নিজেই। তার নামে তৈরি সেসব প্রতারণামূলক আইডিতে গিয়ে দেখা যায়, প্রতিদিনই কোনো না কোনো ছবি আপলোড করা হ”েছ, আবার বিভিন্ন ধরনের রাজনৈতিক, ধর্মীয় ও ব্যক্তিগত স্ট্যাটাসও দেয়া হ”েছ। এসব স্ট্যাটাসে আবার বিভিন্নজনের মন্তব্যও পাওয়া যায়, যা রীতিমতো বিভ্রান্তিকর বলে জানান বিপাশা হায়াত। শুধু তাই নয়, এসব অ্যাকাউন্ট থেকে নিয়মিত চ্যাটও করা হ”েছ।

এসব ফেসবুক ভুয়া অ্যাকাউন্টে যে বিপাশা হায়াতকে উপ¯’াপন করা হ”েছ তাতে তার ব্যক্তি ও শিল্পী ইমেজকে ক্ষুণœ করা হ”েছ। আর এ নিয়েই বিব্রতকর পরি¯ি’তিতে আছেন বিপাশা হায়াত। এ প্রসঙ্গে তিনি বলেন, যেসব প্রতারণামূলক অ্যাকাউন্ট আছে আমার নামে সেগুলোতে আমাকে যেভাবে উপ¯’াপন করা হ”েছ তাতে সত্যিই বিব্রত আমি। বিভিন্ন অনুষ্ঠানে ফেসবুক নিয়ে প্রশ্নের সম্মুখীন হতে হয় আমাকে।

ফেসবুকে আমার মাত্র একটি অ্যাকাউন্ট আছে, যার সঙ্গে শুধু পরিচিতজনরাই সম্পৃক্ত। উল্লেখ্য, শুধু বিপাশা হায়াতই নন, মিডিয়ার এমন আরো অনেক ব্যক্তি আছেন, যাদের নামে এমন অনেক প্রতারণামূলক অ্যাকাউন্ট আছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের এসব বিষয়ে কড়া নজরদারি রাখার বিনীত আহ্বান জানিয়েছেন শিল্পীরা। এদিকে, বিপাশা হায়াত সর্বশেষ গত ঈদে গোলাম সোহরাব দোদুলের নির্দেশনায় ‘ডুয়েল প্লে’ নাটকে অভিনয় করেছিলেন। তার আগের ঈদে নিজের লেখা ও আরিফ খানের নির্দেশনায় ‘রূপালী দিনের গল্প’ এবং ‘পাখিরা কথা কয় পরস্পর’ নাটকে অভিনয় করেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন