সদ্য সংবাদ

 বিজেপি দশটা মারলে আমরা বিশটা মারব: পীরজাদা আব্বাস সিদ্দিকী  বন্ধু রোহনকে বিয়ে করতে যাচ্ছেন শ্রদ্ধা কাপুর  অর্থ আত্মসাতের অভিযোগে সহকারী কর কমিশনার বরখাস্ত   যাদের ট্যাক্সের টাকায় আমাদের বেতন হয় তাদের সেবা দিতে হবে: ডিসি  বাংলাদেশ ভ্রমণে সতর্কতা জারি যুক্তরাষ্ট্রের  নারীদের নিয়ে ফুর্তি, আ’লীগ নেতা গ্রেফতার  পঞ্চগড়ে করোনা সচেতনতায় সড়কে ক্যাডেটরা   হরিণাকুন্ডু পৌরসভা নির্বাচন ৯টি কেন্দ্র ঝুকিপুর্ন!  করোনা আক্রান্ত হয়ে কালীগঞ্জের সন্তান জাবির সাবেক কর্মকর্তার মৃত্যু!   ৭ ফেব্রুয়ারি দেশব্যাপী টিকাদান কর্মসূচি শুরু  বিদেশে টাকা পাচারকারীদের নাম প্রকাশের দাবি সংসদে  সরকার ক্রীড়া ক্ষেত্রে দুর্নীতির মহোৎসব করছে : মির্জা ফখরুল  ভোটের অধিকার কেড়ে নিয়ে সরকার বড় দুর্নীতি করেছে : মির্জা ফখরুল   নিঃশর্ত ক্ষমা চাইলেন কুষ্টিয়ার সেই এসপি তানভীর   নারায়ণগঞ্জে মৃত ৬ মুক্তিযোদ্ধা লিখিত অভিযোগ দিয়েছেন জেলা প্রশাসক বরাবর  উত্তরবঙ্গ এখন দ্বিতীয় চা অঞ্চল হিসেবে পরিনত  করোনা থেকে রক্ষায় আল্লাহর কাছে প্রার্থনা করার আহ্বান-ডেপুটি স্পিকারের   বাংলাদেশে টিকার দাম কত হবে, জানালেন পাপন   কারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গী, ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার   যে তারকাকে টুইটারে ফলো করেন বাইডেন

২০ নভেম্বর দীপিকা-রনভীরের বিয়েতে মোবাইল নিষিদ্ধ

 Fri, Aug 17, 2018 9:12 AM
 ২০ নভেম্বর দীপিকা-রনভীরের বিয়েতে মোবাইল নিষিদ্ধ

ডেস্ক রিপোর্ট : : দীর্ঘ চার বছর প্রেম করে অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের আলোচিত জুটি রণভীর সিং ও দীপিকা পাডুকোন।

 চলতি বছরেই ইতালির ভেনিসে বিয়ে অনুষ্ঠিত হবে এই তারকার। ইতোমধ্যে জানা গিয়েছে বিয়ের তারিখ, ২০ নভেম্বর।    


বিয়ে সামাজিক রীতি হলেও এই শুভ কাজটি একেবারেই লোকচক্ষুর আড়াল করতে চাইছেন ‘রামলীলা’ জুটি। যে কারণে পারিবারিক সদস্য ও কাছের বন্ধু ছাড়া বিয়েতে আমন্ত্রণ জানানো হয়নি তেমন কাউকেই। শুধু তাই নয় বিয়ের গোপনীয়তা রক্ষায় আমন্ত্রিত অতিথিদের বিয়ের অনুষ্ঠানে মোবাইল ফোন না আনার অনুরোধও নাকি করেছেন এই তারকা জুটি।


এমন আজব সিদ্ধান্তের কারণ হিসেবে জানিয়েছেন, তারা চান না তাদের বিয়ের ছবিতে সোশ্যাল মিডিয়ার হোমপেজ ভেসে যাক। প্রকাশ হোক বিয়ের কোনো ভিডিও। অবশ্য এর আগেও এমন গোপনীয়তা রক্ষা করে বিয়ে হয়েছিলো বলিউডে। সেটি করেছিলেন অনিল কাপুরের মেয়ে সোনম কাপুর।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন