সদ্য সংবাদ

 এক নজরে ফুটবলের জাদুকর দিয়াগো ম্যারাডোনা   সাংবাদিকদের আয়কর গ্র্যাচুইটি নিয়ে রুল  বাইডেনকে প্রেসিডেন্ট হিসেবে স্বীকার করতে ‘প্রস্তুত নন’ পুতিন   আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই   গোপন প্রেমে জড়িয়েছেন আমির কন্যা ইরা   ভাঙা পড়বে কমলাপুর রেলস্টেশন  বিদেশে ঘাস চাষ শেখা নিয়ে তুলকালাম, শত কোটি টাকার প্রকল্প  নবীনগরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ পালিত  যমুনা নদীতে জেলের বরশিতে ধরা পড়ল ঘড়িয়াল  নবীনগরে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ  মির্জাপুরে উচ্ছেদের পর অবৈধ স্থাপনা নির্মান, অবরুদ্ধ এলাকাবাসি   সেরা শিল্পী জাস্টিন বিবার ও টেইলর সুইফট   ‘জবাবদিহিমূলক জনপ্রশাসন গড়ে তুলতে হবে’  চলমান কাজ শেষ না করলে ঠিকাদারকে পরের কাজ নয়  কানাডার 'বেগমপাড়া', অর্থ পাচারকারী সেই ২৮ জন কারা  দেশকে লাইফ সাপোর্টে নিয়ে গেছে সরকার   ভারতীয় ‘ক্রাইম পেট্রল’ দেখে পরিবারের ৪ জনকে হত্যা   গণতন্ত্রের আলোয় 'কালো' কমলার উত্থান   দখলমুক্ত মসজিদে চুমু খেয়ে ঢুকলেন আজেরি প্রেসিডেন্ট  মোহাম্মদপুর বিহারি বস্তির আগুন নিয়ন্ত্রণে

৮৭ মিলিয়ন ডলারের মালিক সানি লিওন

 Wed, Aug 31, 2016 12:44 AM
 ৮৭ মিলিয়ন ডলারের মালিক সানি লিওন

ডেস্ক রিপোর্ট ::: ১৯৮১ সালের ১৩মে সানি লিওন কানাডার অন্টারিওতে জন্মগ্রহন করেন। ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী বর্তমানে ৮৭ মিলিয়ন ডলারের মালিক।

সানি লিওন পর্ন ইন্ডাস্ট্রিতে তার ক্যারিয়ার শুরু করেন। তার স্বামী ড্যানিয়েলও একজন পর্নস্টার। তারা ২০০১ সালে বিয়ে করেন।

২০১১ সালে 'বিগ বস' শো এর মাধ্যমে সানির বলিউড প্রবেশ। এই শো চলাকালীন সময়েই নামী পরিচালক মহেশ ভাট তাকে 'জিসম-২' তে অভিনয়ের প্রস্তাব দেন। যদিও পরে পূজা ভাট ছবিটি পরিচালনা করেন।

সানির প্রথম ছবি 'জিসম ২' সুপারফ্লপ হয়। কিন্তু এর মাধ্যমেই সানি লিওনের বলিউড যাত্রা শুরু হয়।

'রাগিনী এমএমএস ২' সানি লিওনের প্রথম হিট ছবি।

সানির 'শ্যুটআউট অ্যাট ওয়ালদা', 'হেইট স্টোরি ৩', 'বলবিন্দর ফেমাস হো গ্যায়া', এবং 'সিং ইজ ব্লিং' ছবিতেও তিনি কাজ করেছেন।

সম্প্রতি সানির ক্যারিয়ারে একটি বড় ঘটনা ঘটে। তিনি বলিউড কিং শাহরুখ খানের ছবি 'রইস'-এর একটি আইটেম গানে কোমর দুলিয়েছেন। ছবিটি এখন মুক্তির অপেক্ষায় আছে।

এটাই শেষ নয়; শাহরুখের পর অজয় দেবগন এবং ইমরান হাশমির সঙ্গে বাদশাহ ছবিতেও কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সানি।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন