সদ্য সংবাদ

  অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে   নারায়ণগঞ্জের এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া  সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ চাঁদাবাজ মুন্নার ২ সহযোগি গ্রেফতার  ১৫০ যাত্রীসহ ভারতীয় বিমানকে ‘বাঁচাল’ পাকিস্তান  বিপিএলের প্লেয়ারেরা কে কোন দলে খেলবে   ঢাকার পথে পাথরঘাটার বিস্ফোরণে দগ্ধ অর্পিতা  থানার ভেতরে মারধর আ`লীগ নেতার বিরুদ্ধে মামলা , অপরাধীর পক্ষ নেওয়ায় ওসি তদন্ত ক্লোজড  আমির খানের মেয়ের ছবিতে মিডিয়ায় তোলপাড়   শেখ হাসিনা জনগণের সঙ্গে নির্মম রসিকতা করছেন: রিজভী  নতুন সড়ক পরিবহন আইন কার্যকর শুরু হয়েছে: ওবায়দুল কাদের  পেঁয়াজ নিয়ে আলোচনা-সমালোচনায় সরগরম  নবীনগরে সাবেক সাংসদ আব্দুল লফিত স্মরণে আলোচনা সভা  সাঘাটায় প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত   ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প

‘পবিত্র ভালোবাসা’ ছবির শুভ মহরতে নায়িকা মৌসুমী

 Thu, Nov 17, 2016 12:42 PM
 ‘পবিত্র ভালোবাসা’ ছবির শুভ মহরতে নায়িকা মৌসুমী

এম এস এমরান কাদেরী, বোয়ালখালী, চট্টগ্রাম থেকে -: চট্টগ্রামের বোয়ালখালী থেকে পূর্ণদৈঘ্য বাংলা ছায়াছবি ‘পবিত্র ভালোবাসা’ ছবির শ্যূটিং এর কাজ শুরু করেছেন চিত্র নায়িকা মৌসুমী।

 (১৬নভেম্বর) বুধবার উপজেলার কধুরখীলে চাঁটগা ফিল্ম প্রযোজিত, এ.কে. সোহেলের পরিচালনায় ও মেঘলায় চলচ্চিত্র পরিবেশিত ‘পবিত্র ভালবাসা’ ছায়াছবির শ্যূটিংয়ের কাজের শুভ মহরত ও উদ্বোধন করেন সবার প্রিয় নায়িকা মৌসুমি।
ছবির পরিচালক এ. কে এম সোহেল বলেন, ভালোবাসার কাছে কখনো কখনো বাধা হয়ে দাঁড়ায় উগ্র ধমীর্য় ভাব। তবুও অনেক বাধা বিপত্তিকে ডিঙ্গিয়ে ভালবাসা শব্দটি এগিয়ে চলে। ভালোবাসার জন্য মানুষ চাইলে অনেক কিছুই করতে পারে। স্বর্গ থেকে আসে প্রেম আবার স্বর্গে চলে যায়। ভালোবাসার ছোঁয়াটিই যুগে যুগে রয়ে যায়। ভালবাসার স্মৃতিতে তাজমহল তৈরির জন্য মানুষের আপ্রাণ চেষ্টাকে উপজীব্য কাহিনী করে ‘পবিত্র ভালোবাসা’ ছবিটি নিমির্ত হতে যাচ্ছে বলে জানান তিনি। তিনি জানান, চট্টগ্রাম তথা বোয়ালখালী থেকে এই প্রথম কোন পূর্ণদৈঘ্য বাংলা ছায়াছবি নির্মাণের কাজ শুরু করতে যাচ্ছি।
তিনি আরো বলেন, এ ছবিতে ৩ প্রজন্মের ৩ নায়িকা যথাক্রমে সুচরিতা, মৌসুমী ও মাহিয়া মাহি অভিনয় করবেন। এতে আরো অভিনয়ন করছেন পংকজ বৈদ্য সুজন, রোকন, সাদেক বাচ্চু, আফজাল শরীফ, প্রবীর মিত্র, ইলিয়াছ কোবরা, সাকা ভাই, শেখ সুমি, বরুণ সেন দোয়েন ও দেবাশীষ চৌধুরী প্রমুখ।
বোয়ালখালী থেকে শুরু হওয়া ছবিটির শুটিং স্পট চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকত, স্বাধীনতা পার্ক, বাঁশখালী, রাউজান, হাটহাজারী, কাপ্তাই, রাঙ্গামাটি, বান্দরবান, কক্সবাজার, এফডিসি ও বিভিন্ন নান্দনিক স্থান রয়েছে। এছাড়া ছবিতে সঙ্গীত পরিচালনা করবেন ইমন সাহা, প্লেব্যাক কণ্ঠ শিল্পী এন্ড্র কিশোর, সুবীর নন্দী, সামিনা  চৌধুরী, মমতাজ, কনা, পলাশ, কিশোর ও মনির খান। গীতিকার লিয়াকত হোসেন ও এ.কে সোহেল এবং নৃত্যে রয়েছে রিয়া দাশ চায়না ও তার দল।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন