সদ্য সংবাদ

 গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ   মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করলে দুই ডিসি   সাঘাটায় টাকা নিয়ে দলিল করে না দিয়ে উল্টো গাছ কর্তন  অস্ট্রেলিয়া থেকে সঙ্গা ও সপ্তক ফেরার পরই সমাহিত হবেন এন্ড্রু কিশোর  ঝিনাইদহে পথচারীদের মাঝে ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমানের মাস্ক বিতরণ  ঝিনাইদহে গাঁজাসহ আদালতে কর্মরত পুলিশ সদস্য আটক  ব্রাজিলের প্রেসিডেন্ট বলসোনারো করোনায় আক্রান্ত   উপনির্বাচনের ব্যালটে ধানের শীষ না রাখার দাবি বিএনপির  ১৬ বছরেই মিলবে জাতীয় পরিচয়পত্র  কেনিয়ায় স্কুল শিক্ষাবর্ষ থেকে ২০২০ সাল ‘হাওয়া’   অনলাইন প্রতারক চক্রের মূল হোতা আটক  বাংলাদেশ থেকে ইতালির সব ফ্লাইট বন্ধ   তদন্তের স্বার্থে প্রকাশ করা যাচ্ছে না লঞ্চ দুর্ঘটনার কারণ : নৌপরিবহন প্রতিমন্ত্রী   রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদফতর।  নারায়ণগঞ্জ জেলা পিবিআই'র পুলিশ সুপার পদে মনিরুল ইসলামের যোগদান   কুড়িগ্রামের ডিসি সুলতানার বিরুদ্ধে আবারও তদন্ত হবে   রাজধানীর রিজেন্ট হাসপাতালে টেস্ট ছাড়াই করোনা পজিটিভ-নেগেটিভ সনদ  অতিরিক্ত পুলিশ সুপার মোশারফ হোসেন যোগ দিলেন নারায়ণগঞ্জে   রাত থেকেই আন্তর্জাতিক ফ্লাইটে আবারো নিষেধাজ্ঞা  এবার ভুটানের একটি অঞ্চল দাবি করছে চীন

‘পবিত্র ভালোবাসা’ ছবির শুভ মহরতে নায়িকা মৌসুমী

 Thu, Nov 17, 2016 12:42 PM
 ‘পবিত্র ভালোবাসা’ ছবির শুভ মহরতে নায়িকা মৌসুমী

এম এস এমরান কাদেরী, বোয়ালখালী, চট্টগ্রাম থেকে -: চট্টগ্রামের বোয়ালখালী থেকে পূর্ণদৈঘ্য বাংলা ছায়াছবি ‘পবিত্র ভালোবাসা’ ছবির শ্যূটিং এর কাজ শুরু করেছেন চিত্র নায়িকা মৌসুমী।

 (১৬নভেম্বর) বুধবার উপজেলার কধুরখীলে চাঁটগা ফিল্ম প্রযোজিত, এ.কে. সোহেলের পরিচালনায় ও মেঘলায় চলচ্চিত্র পরিবেশিত ‘পবিত্র ভালবাসা’ ছায়াছবির শ্যূটিংয়ের কাজের শুভ মহরত ও উদ্বোধন করেন সবার প্রিয় নায়িকা মৌসুমি।
ছবির পরিচালক এ. কে এম সোহেল বলেন, ভালোবাসার কাছে কখনো কখনো বাধা হয়ে দাঁড়ায় উগ্র ধমীর্য় ভাব। তবুও অনেক বাধা বিপত্তিকে ডিঙ্গিয়ে ভালবাসা শব্দটি এগিয়ে চলে। ভালোবাসার জন্য মানুষ চাইলে অনেক কিছুই করতে পারে। স্বর্গ থেকে আসে প্রেম আবার স্বর্গে চলে যায়। ভালোবাসার ছোঁয়াটিই যুগে যুগে রয়ে যায়। ভালবাসার স্মৃতিতে তাজমহল তৈরির জন্য মানুষের আপ্রাণ চেষ্টাকে উপজীব্য কাহিনী করে ‘পবিত্র ভালোবাসা’ ছবিটি নিমির্ত হতে যাচ্ছে বলে জানান তিনি। তিনি জানান, চট্টগ্রাম তথা বোয়ালখালী থেকে এই প্রথম কোন পূর্ণদৈঘ্য বাংলা ছায়াছবি নির্মাণের কাজ শুরু করতে যাচ্ছি।
তিনি আরো বলেন, এ ছবিতে ৩ প্রজন্মের ৩ নায়িকা যথাক্রমে সুচরিতা, মৌসুমী ও মাহিয়া মাহি অভিনয় করবেন। এতে আরো অভিনয়ন করছেন পংকজ বৈদ্য সুজন, রোকন, সাদেক বাচ্চু, আফজাল শরীফ, প্রবীর মিত্র, ইলিয়াছ কোবরা, সাকা ভাই, শেখ সুমি, বরুণ সেন দোয়েন ও দেবাশীষ চৌধুরী প্রমুখ।
বোয়ালখালী থেকে শুরু হওয়া ছবিটির শুটিং স্পট চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকত, স্বাধীনতা পার্ক, বাঁশখালী, রাউজান, হাটহাজারী, কাপ্তাই, রাঙ্গামাটি, বান্দরবান, কক্সবাজার, এফডিসি ও বিভিন্ন নান্দনিক স্থান রয়েছে। এছাড়া ছবিতে সঙ্গীত পরিচালনা করবেন ইমন সাহা, প্লেব্যাক কণ্ঠ শিল্পী এন্ড্র কিশোর, সুবীর নন্দী, সামিনা  চৌধুরী, মমতাজ, কনা, পলাশ, কিশোর ও মনির খান। গীতিকার লিয়াকত হোসেন ও এ.কে সোহেল এবং নৃত্যে রয়েছে রিয়া দাশ চায়না ও তার দল।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন