সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

‘পবিত্র ভালোবাসা’ ছবির শুভ মহরতে নায়িকা মৌসুমী

 Thu, Nov 17, 2016 12:42 PM
 ‘পবিত্র ভালোবাসা’ ছবির শুভ মহরতে নায়িকা মৌসুমী

এম এস এমরান কাদেরী, বোয়ালখালী, চট্টগ্রাম থেকে -: চট্টগ্রামের বোয়ালখালী থেকে পূর্ণদৈঘ্য বাংলা ছায়াছবি ‘পবিত্র ভালোবাসা’ ছবির শ্যূটিং এর কাজ শুরু করেছেন চিত্র নায়িকা মৌসুমী।

 (১৬নভেম্বর) বুধবার উপজেলার কধুরখীলে চাঁটগা ফিল্ম প্রযোজিত, এ.কে. সোহেলের পরিচালনায় ও মেঘলায় চলচ্চিত্র পরিবেশিত ‘পবিত্র ভালবাসা’ ছায়াছবির শ্যূটিংয়ের কাজের শুভ মহরত ও উদ্বোধন করেন সবার প্রিয় নায়িকা মৌসুমি।
ছবির পরিচালক এ. কে এম সোহেল বলেন, ভালোবাসার কাছে কখনো কখনো বাধা হয়ে দাঁড়ায় উগ্র ধমীর্য় ভাব। তবুও অনেক বাধা বিপত্তিকে ডিঙ্গিয়ে ভালবাসা শব্দটি এগিয়ে চলে। ভালোবাসার জন্য মানুষ চাইলে অনেক কিছুই করতে পারে। স্বর্গ থেকে আসে প্রেম আবার স্বর্গে চলে যায়। ভালোবাসার ছোঁয়াটিই যুগে যুগে রয়ে যায়। ভালবাসার স্মৃতিতে তাজমহল তৈরির জন্য মানুষের আপ্রাণ চেষ্টাকে উপজীব্য কাহিনী করে ‘পবিত্র ভালোবাসা’ ছবিটি নিমির্ত হতে যাচ্ছে বলে জানান তিনি। তিনি জানান, চট্টগ্রাম তথা বোয়ালখালী থেকে এই প্রথম কোন পূর্ণদৈঘ্য বাংলা ছায়াছবি নির্মাণের কাজ শুরু করতে যাচ্ছি।
তিনি আরো বলেন, এ ছবিতে ৩ প্রজন্মের ৩ নায়িকা যথাক্রমে সুচরিতা, মৌসুমী ও মাহিয়া মাহি অভিনয় করবেন। এতে আরো অভিনয়ন করছেন পংকজ বৈদ্য সুজন, রোকন, সাদেক বাচ্চু, আফজাল শরীফ, প্রবীর মিত্র, ইলিয়াছ কোবরা, সাকা ভাই, শেখ সুমি, বরুণ সেন দোয়েন ও দেবাশীষ চৌধুরী প্রমুখ।
বোয়ালখালী থেকে শুরু হওয়া ছবিটির শুটিং স্পট চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকত, স্বাধীনতা পার্ক, বাঁশখালী, রাউজান, হাটহাজারী, কাপ্তাই, রাঙ্গামাটি, বান্দরবান, কক্সবাজার, এফডিসি ও বিভিন্ন নান্দনিক স্থান রয়েছে। এছাড়া ছবিতে সঙ্গীত পরিচালনা করবেন ইমন সাহা, প্লেব্যাক কণ্ঠ শিল্পী এন্ড্র কিশোর, সুবীর নন্দী, সামিনা  চৌধুরী, মমতাজ, কনা, পলাশ, কিশোর ও মনির খান। গীতিকার লিয়াকত হোসেন ও এ.কে সোহেল এবং নৃত্যে রয়েছে রিয়া দাশ চায়না ও তার দল।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন