সদ্য সংবাদ

 টঙ্গীতে ভূয়া ব্রিটিশ সিটিজেন জলিলের খপ্পরে পড়ে নিঃস্ব লন্ডন প্রত্যাশী উজ্জল   ধনী-গরিব সব রাষ্ট্রই যেন করোনার ভ্যাকসিন পায়: রাষ্ট্রপতি   করোনা শেষ না হতেই এবার 'টুইনডেমিক' আতঙ্ক  গণতন্ত্রের জন্য লড়াইয়ে নামতে হবে: মান্না   ব্রুনাইয়ে মানব পাচার: চক্রের তিনজন গ্রেফতার   পিবিআই এর অভিযানে অপহৃত লামিয়াকে ফতুল্লা থেকে উদ্ধার   পঞ্চগড়ে নারীর ক্ষমতায়ন জেন্ডার সমতা বিষয়ে আলোচনা   মহেশপুরে চাষ হচ্ছে মনিপুরি ইলিশ   শৈলকুপায় সাপের কামড়ে দুই মাসে ১১ জনের প্রাণহানী  ঝিনাইদহে নবাগত পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের যোগদান  আটকেপড়া প্রবাসীদের সৌদি ফেরাতে বিমানের বিশেষ ফ্লাইট  সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার

‘পবিত্র ভালোবাসা’ ছবির শুভ মহরতে নায়িকা মৌসুমী

 Thu, Nov 17, 2016 12:42 PM
 ‘পবিত্র ভালোবাসা’ ছবির শুভ মহরতে নায়িকা মৌসুমী

এম এস এমরান কাদেরী, বোয়ালখালী, চট্টগ্রাম থেকে -: চট্টগ্রামের বোয়ালখালী থেকে পূর্ণদৈঘ্য বাংলা ছায়াছবি ‘পবিত্র ভালোবাসা’ ছবির শ্যূটিং এর কাজ শুরু করেছেন চিত্র নায়িকা মৌসুমী।

 (১৬নভেম্বর) বুধবার উপজেলার কধুরখীলে চাঁটগা ফিল্ম প্রযোজিত, এ.কে. সোহেলের পরিচালনায় ও মেঘলায় চলচ্চিত্র পরিবেশিত ‘পবিত্র ভালবাসা’ ছায়াছবির শ্যূটিংয়ের কাজের শুভ মহরত ও উদ্বোধন করেন সবার প্রিয় নায়িকা মৌসুমি।
ছবির পরিচালক এ. কে এম সোহেল বলেন, ভালোবাসার কাছে কখনো কখনো বাধা হয়ে দাঁড়ায় উগ্র ধমীর্য় ভাব। তবুও অনেক বাধা বিপত্তিকে ডিঙ্গিয়ে ভালবাসা শব্দটি এগিয়ে চলে। ভালোবাসার জন্য মানুষ চাইলে অনেক কিছুই করতে পারে। স্বর্গ থেকে আসে প্রেম আবার স্বর্গে চলে যায়। ভালোবাসার ছোঁয়াটিই যুগে যুগে রয়ে যায়। ভালবাসার স্মৃতিতে তাজমহল তৈরির জন্য মানুষের আপ্রাণ চেষ্টাকে উপজীব্য কাহিনী করে ‘পবিত্র ভালোবাসা’ ছবিটি নিমির্ত হতে যাচ্ছে বলে জানান তিনি। তিনি জানান, চট্টগ্রাম তথা বোয়ালখালী থেকে এই প্রথম কোন পূর্ণদৈঘ্য বাংলা ছায়াছবি নির্মাণের কাজ শুরু করতে যাচ্ছি।
তিনি আরো বলেন, এ ছবিতে ৩ প্রজন্মের ৩ নায়িকা যথাক্রমে সুচরিতা, মৌসুমী ও মাহিয়া মাহি অভিনয় করবেন। এতে আরো অভিনয়ন করছেন পংকজ বৈদ্য সুজন, রোকন, সাদেক বাচ্চু, আফজাল শরীফ, প্রবীর মিত্র, ইলিয়াছ কোবরা, সাকা ভাই, শেখ সুমি, বরুণ সেন দোয়েন ও দেবাশীষ চৌধুরী প্রমুখ।
বোয়ালখালী থেকে শুরু হওয়া ছবিটির শুটিং স্পট চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকত, স্বাধীনতা পার্ক, বাঁশখালী, রাউজান, হাটহাজারী, কাপ্তাই, রাঙ্গামাটি, বান্দরবান, কক্সবাজার, এফডিসি ও বিভিন্ন নান্দনিক স্থান রয়েছে। এছাড়া ছবিতে সঙ্গীত পরিচালনা করবেন ইমন সাহা, প্লেব্যাক কণ্ঠ শিল্পী এন্ড্র কিশোর, সুবীর নন্দী, সামিনা  চৌধুরী, মমতাজ, কনা, পলাশ, কিশোর ও মনির খান। গীতিকার লিয়াকত হোসেন ও এ.কে সোহেল এবং নৃত্যে রয়েছে রিয়া দাশ চায়না ও তার দল।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন