সদ্য সংবাদ

 সরকার ইভিএমের ওপর ভর করেছে: মির্জা ফখরুল  নায়িকা দেখতে পাঁচ রাত ফুটপাতে কাটালেন এক ভক্ত   রোহিঙ্গাদের সঙ্গে যা করা হয়েছে তা গণহত্যার শামিল: আইসিজে   দেশকে সন্ত্রাস-দুর্নীতিমুক্ত করতে চাই: প্রধানমন্ত্রী  বাসাবাড়ির চুলায় নয়, শিল্পে গ্যাস দেব: সংসদে প্রতিমন্ত্রী  মেহেরপুরে ফেনসিডিল রাখার দায়ে যুবকের জেল  মেহেরপুর শ্মশানঘাট মন্দিরে ৩ দিনব্যাপী কালী পূজা  ডুমুরিয়ায় এমপি পুত্রের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন  কালিয়াকৈরে তৃতীয় শ্রেণীর কর্মচারীদের কর্মবিরতি  রংপুরে নিবন্ধনকৃত শিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ  পলাশে শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে অভিভাবকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত  পঞ্চগড়ে কালেক্টরেট সহকারী সমিতি’র উদ্যোগে কর্মবিরতি ও সমাবেশ  কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  পার্বতীপুরে পল্লীশ্রী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত  রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে  বাংলাদেশের নতুন বোলিং কোচ ওয়েস্ট ইন্ডিজের গিবসন  সিদ্ধিরগঞ্জে হত্যা মামলার পলাতক আসামি শরীফ গ্রেফতার  বিমানে লাগেজ হারালে বা নষ্ট হলে কেজি প্রতি লক্ষাধিক টাকা ক্ষতিপূরণ  ৯ লাখ নারী কর্মী বিদেশে গেছেন: প্রবাসী কল্যাণ মন্ত্রী  ফতুল্লায় ধর্ষককে ছেড়ে দেওয়া যুবলীগ নেতা শ্যামল গ্রেফতার

‘পবিত্র ভালোবাসা’ ছবির শুভ মহরতে নায়িকা মৌসুমী

 Thu, Nov 17, 2016 12:42 PM
 ‘পবিত্র ভালোবাসা’ ছবির শুভ মহরতে নায়িকা মৌসুমী

এম এস এমরান কাদেরী, বোয়ালখালী, চট্টগ্রাম থেকে -: চট্টগ্রামের বোয়ালখালী থেকে পূর্ণদৈঘ্য বাংলা ছায়াছবি ‘পবিত্র ভালোবাসা’ ছবির শ্যূটিং এর কাজ শুরু করেছেন চিত্র নায়িকা মৌসুমী।

 (১৬নভেম্বর) বুধবার উপজেলার কধুরখীলে চাঁটগা ফিল্ম প্রযোজিত, এ.কে. সোহেলের পরিচালনায় ও মেঘলায় চলচ্চিত্র পরিবেশিত ‘পবিত্র ভালবাসা’ ছায়াছবির শ্যূটিংয়ের কাজের শুভ মহরত ও উদ্বোধন করেন সবার প্রিয় নায়িকা মৌসুমি।
ছবির পরিচালক এ. কে এম সোহেল বলেন, ভালোবাসার কাছে কখনো কখনো বাধা হয়ে দাঁড়ায় উগ্র ধমীর্য় ভাব। তবুও অনেক বাধা বিপত্তিকে ডিঙ্গিয়ে ভালবাসা শব্দটি এগিয়ে চলে। ভালোবাসার জন্য মানুষ চাইলে অনেক কিছুই করতে পারে। স্বর্গ থেকে আসে প্রেম আবার স্বর্গে চলে যায়। ভালোবাসার ছোঁয়াটিই যুগে যুগে রয়ে যায়। ভালবাসার স্মৃতিতে তাজমহল তৈরির জন্য মানুষের আপ্রাণ চেষ্টাকে উপজীব্য কাহিনী করে ‘পবিত্র ভালোবাসা’ ছবিটি নিমির্ত হতে যাচ্ছে বলে জানান তিনি। তিনি জানান, চট্টগ্রাম তথা বোয়ালখালী থেকে এই প্রথম কোন পূর্ণদৈঘ্য বাংলা ছায়াছবি নির্মাণের কাজ শুরু করতে যাচ্ছি।
তিনি আরো বলেন, এ ছবিতে ৩ প্রজন্মের ৩ নায়িকা যথাক্রমে সুচরিতা, মৌসুমী ও মাহিয়া মাহি অভিনয় করবেন। এতে আরো অভিনয়ন করছেন পংকজ বৈদ্য সুজন, রোকন, সাদেক বাচ্চু, আফজাল শরীফ, প্রবীর মিত্র, ইলিয়াছ কোবরা, সাকা ভাই, শেখ সুমি, বরুণ সেন দোয়েন ও দেবাশীষ চৌধুরী প্রমুখ।
বোয়ালখালী থেকে শুরু হওয়া ছবিটির শুটিং স্পট চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকত, স্বাধীনতা পার্ক, বাঁশখালী, রাউজান, হাটহাজারী, কাপ্তাই, রাঙ্গামাটি, বান্দরবান, কক্সবাজার, এফডিসি ও বিভিন্ন নান্দনিক স্থান রয়েছে। এছাড়া ছবিতে সঙ্গীত পরিচালনা করবেন ইমন সাহা, প্লেব্যাক কণ্ঠ শিল্পী এন্ড্র কিশোর, সুবীর নন্দী, সামিনা  চৌধুরী, মমতাজ, কনা, পলাশ, কিশোর ও মনির খান। গীতিকার লিয়াকত হোসেন ও এ.কে সোহেল এবং নৃত্যে রয়েছে রিয়া দাশ চায়না ও তার দল।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন