সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

অবশেষে মুখ খুলতে যাচ্ছেন শ্রীদেবীর বোন শ্রীলতা

 Fri, Mar 2, 2018 2:24 PM
  অবশেষে মুখ খুলতে যাচ্ছেন শ্রীদেবীর বোন শ্রীলতা

ডেস্ক রিপোর্ট : : বলিউডের একসময়ের প্রধান নায়িকা ছিলেন শ্রীদেবী। কিন্তু নিজের বোন শ্রীলতার কারণে তার দুর্বিষহ হয়ে উঠেছিল।

গত শনিবার দুবাইয়ে শ্রীদেবীর অকাল মৃত্যুর পর দুই বোনের তিক্ততার বিষয়টি নতুন করে উঠে আসে। কিন্তু বরাবরের মতো চুপ আছেন শ্রীলতা। আপন বোনের মৃত্যুতে এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়াও জানাননি তিনি।


তবে বুধবার মুম্বাইয়ে শ্রীদেবীর শেষকৃত্যের পর একটি সূত্র জানিয়েছে, নীরবতা ভাঙতে যাচ্ছেন শ্রীলতা। তাই জল্পনা তুঙ্গে উঠেছে- কী বলতে পারেন শ্রীদেবীর বোন শ্রীলতা?


একটি সূত্রের দাবি, ৪৮ ঘণ্টার মধ্যেই শ্রীলতা নীরবতা ভেঙে বোনের সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছেন।

 

দুই বোনের মধ্যে দেয়াল গড়ে উঠেছিল দুই দশক আগে। সম্পত্তি নিয়ে আইনি লড়াইয়ে নেমেছিলেন দুজনে। দুজনের মুখ দেখাদেখিও নাকি বন্ধ ছিল।


কিন্তু শ্রীদেবীর স্বামী বনি কাপুর নিজে উদ্যোগ নেন দুজনের ভাঙা সম্পর্ক জোড়া লাগানোর। দুই বোন সংঘাত থামিয়ে সম্পর্ক স্বাভাবিক করে নেন। এর পর থেকে শ্রীদেবীর মায়ের মৃত্যুর পর শ্রীলতাই তার পাশে থাকতেন।


শ্রীদেবীর পেশাগত জীবনেও নাকি শ্রীলতার বড় ভূমিকা ছিল। ২০১৩ সালে এক প্রতিবেদনে বলা হয়, শ্রীলতার অবদানের কথা শ্রীদেবী তার এক বন্ধুর কাছে কবুল করে বলেন, বোন ছাড়া আমার জীবন সম্পূর্ণ হতে পারত না।


শ্রীদেবীর মৃত্যুর পর যে পর পর নাটকীয়, বিস্ফোরক তথ্য সামনে এসেছে, সে ব্যাপারে কি কিছু নতুন চমকে দেয়া খবর দিতে পারেন শ্রীলতা- সেই জল্পনা চলছে তার মুখ খোলার সম্ভাবনা জানাজানি হওয়ার পর।


মোহিত মারওয়ার বিয়ের পর দুবাইয়ে আরও কিছু দিন থেকে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন শ্রীদেবী। মেয়ে খুশি কাপুরকে নিয়ে মুম্বাই ফিরে আসেন স্বামী বনি কাপুর। এর পরই বিনা মেঘে বজ্রপাতের মতো খবর এলো আরব সাগরের ওপার থেকে- আর নেই শ্রীদেবী।


জুমেইরা এমিরেটাস টাওয়ার্স হোটেলের ঘরে মৃত পাওয়া গেছে তাকে। প্রথমে কার্ডিয়াক অ্যারেস্ট মৃত্যুর কারণ হিসেবে বলা হলেও অটোপসিতে জানা যায়, পড়ে গিয়ে বাথটবে ডুবে মারা গেছেন অভিনেত্রী। শরীরে অ্যালকোহল থাকার প্রমাণ মিলেছে। তিনি বাথটাবে অচেতন হয়ে পড়েছিলেন। সেভাবেই মৃত্যু।


এর পর হাজারো প্রশ্ন উঠতে থাকে। বনির ফিরে আসা, স্ত্রীকে সারপ্রাইজ দিতে ফের দুবাই যাওয়া, সেখানে গিয়ে এক অপ্রত্যাশিত বিপর্যয়ের মধ্যে পড়া, তাকে দুবাই পুলিশের জেরা, শ্রীদেবীর মরদেহ ছাড়তে দেরি- সব মিলিয়ে রহস্যের ইঙ্গিত উঠে আসতে থাকে। শেষ পর্যন্ত অবশ্য সন্দেহমুক্ত হয়ে তাকে ছেড়ে দেয় দুবাই পুলিশ। দেশে ফেরে শ্রীদেবীর দেহ।


কিন্তু তারপরও কি বাকি রয়েছে আরও কিছু অজানা তথ্য জনসমক্ষে আসা, যা দিতে পারেন শ্রীলতা? সূত্র : এবিপি আনন্দ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন