সদ্য সংবাদ

 নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত  এই সেই অ্যাকশন হিরো রুবেল  বিক্ষোভের মুখে কুয়েত সরকারের পদত্যাগ  ‘ব্যারিস্টার সুমন প্রধানমন্ত্রীর নজরে আসতে মামলা করেন’  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন লাইনচ্যুত, ৪ বগিতে অগ্নিকাণ্ড   প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন  পেঁয়াজের দাম নিয়ে যা বললেন পার্থ  রোহিঙ্গা নির্যাতন: এবার সু চির বিরুদ্ধে আর্জেন্টিনার আদালতে মামলা   পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ায় সংসদে ক্ষোভ প্রকাশ  তেঁতুলিয়ায় বৃহত্তম সৌরবিদ্যুৎ উৎপাদন কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী  রেলের গেটম্যানকে মারধরের ব্যাখ্যা দিলেন সেই নারী ইউএনও  নবীনগর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ  ত্যাগী নেতা অয়েজুদ্দীন বিশ্বাসকে পাশে চায় গোদাগাড়ীর মানুষ  সিদ্ধিরগঞ্জে গৃহবধূ তানিয়া হত্যা, স্বামী ইমন পলাতক   গায়িকার সমর্থনে নগ্ন ছবি শেয়ার পাক অভিনেত্রীর   পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!  প্রতিবন্ধী মানুষের চক্ষু সেবার মান উন্নয়নে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত  মানুষ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী দেখতে চায়: জিএম কাদের

কারাভোগের পর জামিনে মুক্তি সালমান

 Sun, Apr 8, 2018 11:51 AM
  কারাভোগের পর জামিনে মুক্তি সালমান

বিনোদন ডেস্ক : : দুইদিন কারাভোগের পর জামিনে মুক্তি পেলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান।

 শনিবার বিকেলে মুক্তি পেয়েছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।


কারাগার থেকে বের হওয়ার সময় কালো রঙের টি-শার্ট পরে ছিলেন এই অভিনেতা। তার মাথায় ছিল ক্যাপ। সঙ্গে ছিলেন দেহরক্ষী শেরা। কারাগার থেকে বের হয়ে সরাসরি বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা হন সালমান। একটি চার্টার্ড বিমানে তিনি মুম্বাই ফিরবেন বলে জানা গেছে।


আজ দুপুরে এ অভিনেতাকে জামিন দেন সেশন কোর্টের বিচারক রবীন্দ্র কুমার জোশি। শুক্রবার এই শুনানির চূড়ান্ত রায় হওয়ার কথা থাকলেও তা মুলতবি করেছিলেন তিনি। স্থানীয় আদালত এবং রাজস্থান উচ্চ আদালতে এ মামলার পূর্বের নথিপত্র পর্যালোচনা করার জন্য শুনানির তারিখ পিছিয়েছে বলে জানা গেছে। জামিন শুনানির সময় আদালতে উপস্থিত ছিলেন সালমানের বোন আলভিরা ও অর্পিতা।


বাদি পক্ষের আইনজীবী মহিপাল বিষ্ণোই সংবাদমাধ্যমে জানান, আদালতের অনুমতি ছাড়া সালমান আপাতত দেশ ত্যাগ করতে পারবেন না। আগামী ৭ মে স্বশরীরে তাকে পুনরায় আদালতে হাজির হতে হবে।


গত ৫ এপ্রিল কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় পাঁচ বছরের কারাদণ্ড দেয়া হয় সালমান খানকে। এরপর যোধপুর কেন্দ্রীয় কারাগারে ছিলেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন