সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জে ত্রিমুখী ফ্লাইওভার নির্মাণের পরিকল্পনা-জেলা প্রশাসক   যা বললেন মেলানিয়া   শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি সংসদে   প্রেমিকের দেয়া ফ্ল্যাটে থাকছেন পপির, বিয়ের গুঞ্জন   শেষে হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প  “বঙ্গবন্ধু হিমালয় ওয়াচ টাওয়ার এন্ড কমপ্লেক্স” স্থাপনের দাবিতে সংবাদ সম্মেলন  রাহুল স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন  হরিণাকুন্ডু সড়ক দুর্ঘটনায় যুবক নিহত  ঝিনাইদহে অবৈধ ইটভাটায় অভিযান, ২৩ লাখ টাকা জরিমানা  নবীনগরে বিদ্যুৎস্পৃষ্টে চাচা ভাতিজার মৃত্যু  তাহিরপুরে কিশোরকে হত্যাচেষ্টা  কালিয়াকৈরে গৃহহীন বিধবার জন্য দুইটি ঘর নির্মাণ করে দিলেন পল্লীবিদ্যুৎ  দেশে ফেরত পাঠানোর জন্য ৪২ হাজার রোহিঙ্গাকে শনাক্ত করল মিয়ানমার  মুক্তিযোদ্ধাদের নামে সড়ক ও সেতুর নামকরণ করা হবে   ঘুষ কেলেঙ্কারিতে স্যামসাং প্রধানের কারাদণ্ড  জমি দখল-জালিয়াতি প্রতিকারে নতুন আইন হচ্ছে   নারায়ণগঞ্জে হিরাঝিল, রাজধানী হোটেলসহ ৫ প্রতিষ্ঠানে অভিযান  বাইডেনের শপথ ঘিরে মুসলিমদের সতর্ক থাকার পরামর্শ  কাদের মির্জাকে পাবনা পাঠাতে বললেন নিক্সন চৌধুরী   ঐক্যের আহ্বান জানিয়ে সংসদে রাষ্ট্রপতির ভাষণ

কারাভোগের পর জামিনে মুক্তি সালমান

 Sun, Apr 8, 2018 11:51 AM
  কারাভোগের পর জামিনে মুক্তি সালমান

বিনোদন ডেস্ক : : দুইদিন কারাভোগের পর জামিনে মুক্তি পেলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান।

 শনিবার বিকেলে মুক্তি পেয়েছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।


কারাগার থেকে বের হওয়ার সময় কালো রঙের টি-শার্ট পরে ছিলেন এই অভিনেতা। তার মাথায় ছিল ক্যাপ। সঙ্গে ছিলেন দেহরক্ষী শেরা। কারাগার থেকে বের হয়ে সরাসরি বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা হন সালমান। একটি চার্টার্ড বিমানে তিনি মুম্বাই ফিরবেন বলে জানা গেছে।


আজ দুপুরে এ অভিনেতাকে জামিন দেন সেশন কোর্টের বিচারক রবীন্দ্র কুমার জোশি। শুক্রবার এই শুনানির চূড়ান্ত রায় হওয়ার কথা থাকলেও তা মুলতবি করেছিলেন তিনি। স্থানীয় আদালত এবং রাজস্থান উচ্চ আদালতে এ মামলার পূর্বের নথিপত্র পর্যালোচনা করার জন্য শুনানির তারিখ পিছিয়েছে বলে জানা গেছে। জামিন শুনানির সময় আদালতে উপস্থিত ছিলেন সালমানের বোন আলভিরা ও অর্পিতা।


বাদি পক্ষের আইনজীবী মহিপাল বিষ্ণোই সংবাদমাধ্যমে জানান, আদালতের অনুমতি ছাড়া সালমান আপাতত দেশ ত্যাগ করতে পারবেন না। আগামী ৭ মে স্বশরীরে তাকে পুনরায় আদালতে হাজির হতে হবে।


গত ৫ এপ্রিল কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় পাঁচ বছরের কারাদণ্ড দেয়া হয় সালমান খানকে। এরপর যোধপুর কেন্দ্রীয় কারাগারে ছিলেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন