সদ্য সংবাদ

  এমসি কলেজে গণধর্ষণ: আরও ২ আসামি গ্রেফতার   শৈলকুপায় কলেজছাত্র সুজনের মরদেহ উদ্ধার   গাড়ি চালক জগলু খুনে স্ত্রীসহ চারজন অভিযুক্ত- পিবিআই  পিঁপড়াছিট গ্রামের রহিমা বেগম আর নেই  পিকে হালদার ১০ হাজার ২০০ কোটি টাকা সরিয়েছেন  ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত দাস  আর্মেনিয়া-আজারবাইজান ফের লড়াই শুরু   পুলিশ সুপারের সাথে সিও সংস্থার সৌজন্য স্বাক্ষাত   ঝিনাইদহে রেক্সোনা হত্যা: ২ আসামি গ্রেফতার  কালিয়াকৈরে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার   ধর্ষণের ঘটনার বর্ণনা দিলেন নির্যাতিত নারী  অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক  অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই   সব দেশ যাতে একসঙ্গে করোনা ভ্যাকসিন পায় তা নিশ্চিত করুন   মাদক নেয়ার কথা অস্বীকার করলেন দীপিকা  বঞ্চিতদের ৪ অক্টোবর টোকেন দেবে সৌদি এয়ারলাইন্স   নিরাপদ পানি সরবরাহে বিশ্বব্যাংকের ২০০ মিলিয়ন ডলার অনুমোদন  ইসরাইল শান্তির শেষ সুযোগ ধ্বংস করে দিচ্ছে : মাহমুদ আব্বাস   এলাকায় অপরিচিত হওয়ায় যুবককে গাছে বেঁধে অমানবিক নির্যাতন  এমসি কলেজে তরুণীকে গণধর্ষণের ঘটনায় তদন্তে কমিটি, ২ গার্ড সাসপেন্ড

কারাভোগের পর জামিনে মুক্তি সালমান

 Sun, Apr 8, 2018 11:51 AM
  কারাভোগের পর জামিনে মুক্তি সালমান

বিনোদন ডেস্ক : : দুইদিন কারাভোগের পর জামিনে মুক্তি পেলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান।

 শনিবার বিকেলে মুক্তি পেয়েছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।


কারাগার থেকে বের হওয়ার সময় কালো রঙের টি-শার্ট পরে ছিলেন এই অভিনেতা। তার মাথায় ছিল ক্যাপ। সঙ্গে ছিলেন দেহরক্ষী শেরা। কারাগার থেকে বের হয়ে সরাসরি বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা হন সালমান। একটি চার্টার্ড বিমানে তিনি মুম্বাই ফিরবেন বলে জানা গেছে।


আজ দুপুরে এ অভিনেতাকে জামিন দেন সেশন কোর্টের বিচারক রবীন্দ্র কুমার জোশি। শুক্রবার এই শুনানির চূড়ান্ত রায় হওয়ার কথা থাকলেও তা মুলতবি করেছিলেন তিনি। স্থানীয় আদালত এবং রাজস্থান উচ্চ আদালতে এ মামলার পূর্বের নথিপত্র পর্যালোচনা করার জন্য শুনানির তারিখ পিছিয়েছে বলে জানা গেছে। জামিন শুনানির সময় আদালতে উপস্থিত ছিলেন সালমানের বোন আলভিরা ও অর্পিতা।


বাদি পক্ষের আইনজীবী মহিপাল বিষ্ণোই সংবাদমাধ্যমে জানান, আদালতের অনুমতি ছাড়া সালমান আপাতত দেশ ত্যাগ করতে পারবেন না। আগামী ৭ মে স্বশরীরে তাকে পুনরায় আদালতে হাজির হতে হবে।


গত ৫ এপ্রিল কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় পাঁচ বছরের কারাদণ্ড দেয়া হয় সালমান খানকে। এরপর যোধপুর কেন্দ্রীয় কারাগারে ছিলেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন