সদ্য সংবাদ

 রোহিঙ্গা নির্যাতন: এবার সু চির বিরুদ্ধে আর্জেন্টিনার আদালতে মামলা   পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ায় সংসদে ক্ষোভ প্রকাশ  তেঁতুলিয়ায় বৃহত্তম সৌরবিদ্যুৎ উৎপাদন কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী  রেলের গেটম্যানকে মারধরের ব্যাখ্যা দিলেন সেই নারী ইউএনও  নবীনগর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ  ত্যাগী নেতা অয়েজুদ্দীন বিশ্বাসকে পাশে চায় গোদাগাড়ীর মানুষ  সিদ্ধিরগঞ্জে গৃহবধূ তানিয়া হত্যা, স্বামী ইমন পলাতক   গায়িকার সমর্থনে নগ্ন ছবি শেয়ার পাক অভিনেত্রীর   পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!  প্রতিবন্ধী মানুষের চক্ষু সেবার মান উন্নয়নে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত  মানুষ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী দেখতে চায়: জিএম কাদের  সরকারি তিন ব্যাংকে নতুন এমডি   দুই কোটি টাকায় পাওয়া যাবে সৌদির আবাসন ভিসা  সিদ্ধিরগঞ্জে ট্রাকে মিলল ৩ হাজার ইয়াবা, আটক ১   আবরার হত্যা মামলার বিচার হবে দ্রুতবিচার ট্রাইব্যুনালে: আইনমন্ত্রী  মানুষের কষ্টের শেষ নেই, নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে  সরকারি কর্মচারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হচ্ছে, সংসদে প্রধানমন্ত্রী  ঝিনাইদহে গনধর্ষন মামলার আসামীর বাড়ি থেকে পিস্তল ও গুলি উদ্ধার  ঝিনাইদহে সদর এমপির পিএস সহ দুজনকে কুপিয়ে আহত করায় মহাসড়ক অবরোধ  ঝিনাইদহের ২ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়িত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী

ডিভোর্সিকে বিয়ে করেছেন যেসব বলি সুন্দরীরা!

 Sat, Mar 31, 2018 1:42 PM
  ডিভোর্সিকে বিয়ে করেছেন যেসব বলি সুন্দরীরা!

ডেস্ক রিপোর্ট : : সুন্দরীদের আখড়া বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি। অভিনয়, রূপ, গ্ল্যামার এবং আয়- সব দিক থেকেই তারা এশিয়ার মধ্যে সেরা।

 তারপরও তাদের কেউ কেউ জীবন সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন ডিভোর্সি পুরুষকে। এদের মধ্যে অনেক জুটিই আবার বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে সেরা জুটির তকমাও পেয়েছেন। চলুন এক ঝলকে দেখে নিই সেসব অভিনেত্রীদের। এবার জেনে নিন, ডিভোর্সিকে বিয়ে করেছেন যেসব বলি সুন্দরীরা:-


কারিনা কাপুর খান: বি-টাউনে গসিপ, অনেকের সঙ্গেই নাকি ডেট করেছেন এই বলি ডিভা। শহীদ কাপুরের সঙ্গে তার সম্পর্ক এক সময় বলিউডে রীতিমতো চর্চার বিষয় ছিল। ২০১২ সালে সাইফ আলি খানের সঙ্গে চার হাত এক হয় কারিনার। সাইফের প্রথম স্ত্রী ছিলেন বলিউড নায়িকা অমৃতা সিং। সাইফ-অমৃতার ১৩ বছরের দাম্পত্য সম্পর্কের সমাপ্তি হয় ২০০৩ সালে।


কারিশমা কাপুর: কারিশমা কাপুরের বড় বোন অভিনেত্রী কারিশমা কাপুর। অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চনের সঙ্গে এনগেজমেন্ট ভেঙে যাওয়ার পর, ছোটবেলার বন্ধু সঞ্জয় কাপুরকে বিয়ে করেন কারিশমা। সঞ্জয় দিল্লির এক নামজাদা শিল্পপতি। কারিশমার আগে নন্দিতা মেহতানি নামে একজনকে বিয়ে করেছিলেন সঞ্জয়। ছাড়াছাড়ি হয়ে যায় তাদের। বর্তমানে কারিশমা-সঞ্জয়েরও কোনো সম্পর্ক নেই।


বিদ্যা বালান: ২০১২ সালের ১৪ ডিসেম্বর ইউটিভি নেটওয়ার্কের সিইও সিদ্ধার্থ রায় কাপুরকে বিয়ে করেন বলিউডের সেরা অভিনেত্রীদের একজন বিদ্যা বালান। বিদ্যার সঙ্গে পথ চলা শুরু হওয়ার আগে আরও দুই বার বিবাহবিচ্ছেদ হয় তার স্বামী সিদ্ধার্থের।


রানি মুখার্জী: রানির সঙ্গে আলাদা করে পরিচয় করিয়ে দেয়ার বোধহয় কোনো প্রযোজন নেই। তিনি বলিউডের সুপারহিট নায়িকাদের একজন। দীর্ঘদিন প্রেম করার পর ২০১৪ সালে চলচ্চিত্র নির্মাতা ও প্রযোজক আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানি। রানির আগে পায়েল খান্নার সঙ্গে বিয়ে হয়েছিল আদিত্যর। দীর্ঘদিন মামলা চলার পর তাদের বিবাহবিচ্ছেদ হয়।


শিল্পা শেঠি: নব্বইয়ের দশকের পর বলিউডে বেশ নাম করেছিলেন অভিনেত্রী শিল্পা শেঠি। কিন্তু গত এক দশকেরও বেশি সময় ধরে তিনি অভিনয় থেকে একেবারেই দূরে। এই নায়িকা দুই বছর চুটিয়ে প্রেম করার পর ধনকুবের শিল্পপতি রাজ কুন্দ্রাকে বিয়ে করেন। শিল্পার সঙ্গে ডেটিং চলার সময় রাজ বিবাহিত ছিলেন। পরে শিল্পাকে বিয়ে করার জন্য স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটান রাজ কুন্দ্রা।


মাহিমা চৌধুরী: এই নায়িকাও এক সময় ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন। বলিউড বাদশাহ শাহরুখ খানের বিপরীতে ‘পরদেশ’ ছবিতে তার অভিনয় সকলের নজর কেড়েছিল। কিন্তু নিজের সেই সাফল্য বেশিদিন ধরে রাখতে পারেননি। ক্যারিয়ারের মধ্য গগনে দুই সন্তানের জনক ববি মুখোপাধ্যায়কে বিয়ে করেন তিনি। পারিবারিক নানা কারণে গত বছর আগেই ববির সঙ্গে মাহিমার বিবাহবিচ্ছেদ হয়ে গেছে বলে গুঞ্জন রয়েছে।


রাবিনা ট্যান্ডন: নব্বইয়ের দশকে রূপালী পর্দা কাঁপানো নায়িকাদের আরেকজন হলেন রাবিনা ট্যান্ডন। ড্যান্স মাস্টার গোবিন্দ ও অক্ষয় কুমারের সঙ্গে তার জুটি ছিল সেসময় সুপারহিট। এই অক্ষয়ের সঙ্গেই নাকি এক সময় বাগদান হয়েছিল রাবিনার। পরে তাঁদের সম্পর্কের ইতি নিয়ে বি-টাউনে জোর গসিপ হয়। রাবিনা এখন ফিল্ম ডিস্ট্রিবিউটর অনীল থাডানির ঘরনী। রাবিনার আগে আরও একবার বিয়ে হয়েছিল অনীলের।


লারা দত্ত: শাহরুখ খানের বিপরীতে ‘ডন’ এবং সালমান খানের বিপরীতে ‘পার্টনার’ ছবিতে অভিনয় করে বেশ নাম কুড়িয়েছিলেন অভিনেত্রী লারা দত্ত। কেলি দরজির সঙ্গে আট বছরের সম্পর্কের পর ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি মহেশ ভূপতিকে বিয়ে করেন এই লারা। মহেশ আবার এর আগে শ্বেতা জয়শঙ্কর নামের একজনকে বিয়ে করেছিলেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন