সদ্য সংবাদ

 ট্রাফিক ও হাইওয়ে পুলিশের স্টীকার চাঁদাবাজ চক্র  কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূত আবুল কালামের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ  মাদকদ্রব্যের তালিকায় ব্যথানাশক টাপেন্টাডল   বাংলাদেশিরা একেকটা ভাইরাস বোমা: ইতালির প্রধানমন্ত্রী   করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার   বিশ্ব থেকে বিচ্ছিন্ন হবে বাংলাদেশ   জেকেজি রিজেন্ট করোনা পরীক্ষার অনুমোদন পেল কিভাবে : জিএম কাদের  সাহেদকে গ্রেফতার খুব শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী   সাহারা খাতুনের মরদেহ দাফন শনিবার   বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

ডিভোর্সের কারণে নতুন গান নিয়ে সালমা

 Tue, Jan 30, 2018 6:17 AM
  ডিভোর্সের কারণে নতুন গান নিয়ে সালমা

ডেস্ক রিপোর্ট : : চলতি সময়ের জনপ্রিয় ফোক সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা।

 ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর জনপ্রিয় বেশ কিছু মৌলিক গান তিনি উপহার দিয়েছেন শ্রোতাদের। বিশেষ করে ফোক এবং লালনের গানই তার কণ্ঠে শ্রোতারা বেশি গ্রহণ করেছেন। তবে মধ্যে বিয়ে, সংসার, সন্তান এবং সর্বোপরি বছর দুয়েক আগে ডিভোর্সের কারণে নতুন গানে তেমন একটা পাওয়া যায়নি সালমাকে। তবে গত বছর থেকে আবারও গানে নিয়মিত হয়েছেন এ শিল্পী। আর এ বছর এসেও গান নিয়ে টানা ব্যস্ত সময় পার করছেন তিনি।

প্রায় প্রতিদিনই স্টেজ শো করছেন দেশের বিভিন্ন স্থানে। এদিকে নতুন এ বছরে নতুন এক সালমাকে পাওয়া যাবে বলেও জানালেন শিল্পী নিজে। গত বছরের চাইতেও এ বছর বেশি ব্যস্ত থাকতে চান তিনি গান নিয়ে। তারই ধারাবাহিকতায় এরই মধ্যে কাজ শুরু করে দিয়েছেন। বছরটা শুরু করেছেন স্টেজ ব্যস্ততা দিয়ে। শুধু তাই নয়, শাহ আবদুল করিমের একটি নতুন গানও গেয়েছেন তিনি বছরের শুরুতেই। আর তার সংগীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার। এছাড়াও আরও কয়েকটি নতুন গানের কাজ শেষ করেছেন সালমা। পাশাপাশি লালনের কিছু গান করারও পরিকল্পনা করেছেন তিনি। 

এ বিষয়ে সালমা বলেন, আসলে নতুন বছরে সবারই কিছু ভাবনা থাকে। আমারও রয়েছে। এ বছর পুরোটা গানে গানে পার করতে চাই। গত বছর থেকেই নিয়মিত কাজ করেছি। তবে এ বছর আরো ভালো ভালো কাজ করতে চাই। ভিন্ন রূপে সালমাকে সবাই দেখতে পাবেন এ বছর। এরই মধ্যে আমি পুরোদমে স্টেজে মনোযোগী হয়েছি। প্রায় প্রতিদিনই কোনো না জোন জায়গায় শো করছি। একটি ছবির আইটেম গানে কণ্ঠ দিয়েছি। আর এর বাইরে কয়েকটি নতুন অডিও গান রেকর্ড করেছি। এর মধ্যে শাহ আবদুল করিমের একটি গান করেছি বাপ্পা মজুমদারের সংগীতায়োজনে। খুব শিগগিরই নতুন মিউজিক ভিডিওতেও শ্রোতা-দর্শক আমাকে পাবেন। আমার বিশ্বাস এ বছরটা আমার জন্যও খুব ভালো যাবে। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন