সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

মন্ত্রী বললেন, এসো সেলফি তুলি

 Fri, Mar 10, 2017 12:36 PM
  মন্ত্রী বললেন, এসো সেলফি তুলি

কুষ্টিয়া প্রতিনিধি: : দুপুর সাড়ে ১২টার দিকে কুষ্টিয়ার কুমারখালীতে রবীন্দ্রনাথ ঠাকুরের স্মৃতিবিজড়িত শিলাইদহ কুঠিবাড়ির ফটকের

সামনে দাঁড়িয়ে ছিল ছোট্ট শিশু সৈয়দা ইশরাত জাকিয়া ও তাঁর চাচাতো বোন তাসনিম বিনতে। দুই বোনকে কুঠিবাড়ি ঘোরাতে নিয়ে এসেছেন তাসনিমের বাবা সৈয়দ আবদুর রশীদ।
এমন সময় সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর ও বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলাসহ প্রশাসনের অন্য কর্মকর্তারা কুঠিবাড়িতে প্রবেশ করছিলেন।

ইশরাতের হাতে মুঠোফোন দেখে সংস্কৃতিমন্ত্রী বললেন, এসো সেলফি তুলি। এমন প্রস্তাবে প্রথমে একটু চমকে যায় ইশরাত। হাসিমুখে সবার সামনে দাঁড়িয়ে মোবাইলে সেলফি তুলল ইশরাত। ভারতীয় হাইকমিশনারসহ সবাই ছিলেন হাস্যোজ্জ্বল।

সেলফি তোলার পর মন্ত্রীসহ অন্যরা কুঠিবাড়ির ভেতরে কক্ষ পরিদর্শনে চলে যান। এ সময় কথা হয় ইশরাতের সঙ্গে। ইশরাতের দাদাবাড়ি শিলাইদহের পাশেই গোপালপুর গ্রামে। সে ঢাকাতে থাকে। ষষ্ঠ শ্রেণিতে পড়ে। চাচাতো ছোট বোনটাও খুব ছোট।

তুমি মন্ত্রীকে চেনো? এমন প্রশ্নের জবাবে ইশরাতের সোজা উত্তর, ‘হ্যাঁ, উনি তো বাকের ভাই। টিভিতে নাটকে দেখেছি। উনি একটা নাটকে চোরের ভূমিকায় অভিনয় করেছিলেন। ওই নাটকে উনার চোখ কাঁটা দিয়ে তোলার কথা ছিল। মন্ত্রীর সঙ্গে সেলফি তুলে খুবই ভালো লাগল। বাড়িতে গিয়ে বাবার ফেসবুক আইডিতে পোস্ট দেব।’

বৃহস্পতিবার দুপুরে রবীন্দ্র কুঠিবাড়ির সম্প্রসারণ উন্নয়নকাজের জন্য অর্থনৈতিক চুক্তি সম্পন্ন হয়। ভারত এ কাজে অনুদান দি”েছ। এ এ জন্য সংস্কৃতিমন্ত্রী ও ভারতীয় হাইকমিশনারসহ অন্য কর্মকর্তারা শিলাইদহ কুঠিবাড়িতে যান।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন