সদ্য সংবাদ

  ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প  পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিন, সিন্ডিকেট ভেঙে যাবে: গয়েশ্বর   নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার   সাংবাদিক আব্দুস সাত্তারের মৃত্যু  পেঁয়াজ আমদানীতে সরকারকে কোন শুল্ক দিতে হয় না - অর্থমন্ত্রী   পেঁয়াজ বিমানে উঠে গেছে, কাজেই আর চিন্তা নাই: প্রধানমন্ত্রী  অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত

শাকিবকে নিয়ে বুবলীর নতুন মিশন শুরু

 Tue, Oct 10, 2017 5:26 AM
  শাকিবকে নিয়ে বুবলীর নতুন মিশন শুরু

ডেস্ক রিপোর্ট : : ঢাকাই সিনেমার দর্শকদের কাছে এখন পরিচিত নাম শবনম বুবলী। গত কোরবানির ঈদে

তার অভিনীত শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ ও আবদুল মান্নানের ‘রংবাজ’ দুটি ছবি মুক্তি পায়।


দু’টি ছবিই ব্যবসায়িকভাবে খুব একটা সফলতা পায়নি। এর কারণ হিসেবে দুর্বল নির্মাণকেই দায়ী করেছেন দর্শকরা। দুটি ছবির কাজই রোজার ঈদের আগেই শেষ হয়ে গিয়েছিল।


 এরপর আর নতুন কোনো ছবিতে অভিনয় করা হয়নি বুবলীর। অবশ্য নতুন একটি ছবির ঘোষণা দিয়েই চুপ হয়ে যান তিনি। করব করব বলেও নতুন ছবির শুটিং করা হয়নি তার।


 জানা গেছে, নতুন ছবির প্রস্তুতি নিতেই কয়েক মাস সময় নিয়েছিলেন তিনি। প্রস্তুতি শেষ। তাই প্রায় তিন মাস বিরতির পর ক্যামেরার সামনে দাঁড়ালেন বুবলী। ছবির নাম ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’।


এটি পরিচালনা করছেন উত্তম আকাশ। গত ৬ অক্টোবর এফডিসিতে ছবিটির শুটিং শুরু হয়েছে। এ ছবিতেও শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন বুবলী।


 এতে শাকিব খানকে দেখা যাবে চট্টগ্রামের আঞ্চলিক ছেলের চরিত্রে, আর বুবলী নোয়াখালীর মেয়ের চরিত্রে। নতুন ছবি প্রসঙ্গে শবনম বুবলী বলেন, ‘ঈদের পর নতুন ছবির জন্য ক্যামেরার সামনে হাজির হয়েছি। এ বিরতিতে নতুন ছবির জন্য প্রস্তুতি নিয়েছি। বারবার ছবির স্ক্রিপ্ট পড়েছি।


 নিজের চরিত্রটা ধারণ করার চেষ্টা করেছি। আমার অভিনীত প্রত্যেকটি ছবিতে আলাদা আলাদা চরিত্রে হাজির হয়েছি। এ ছবিতেও তার ব্যতিক্রম হচ্ছে না।


গল্পের প্রয়োজনে অনেক পরিবর্তন করতে হয়েছে আমাকে। নোয়াখালীর ভাষায় সংলাপগুলো শিখেছি। এবার সেগুলো প্রয়োগ করার পালা।’ এটি শাকিব খান ও বুবলী জুটির পঞ্চম ছবি।

‘অহংকার’ ও ‘রংবাজ’ ছাড়াও এ জুটি অভিনীত শামিম আহমেদ রনির ‘বসগিরি’ ও রাজু চৌধুরীর ‘শুটার’ গত বছর মুক্তি পায়

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন