সদ্য সংবাদ

 হঠাৎ এক মঞ্চে বাবু-শামীম-সেলিম ওসমান -আইভীর চ্যালেঞ্জ   মেয়র আইভীকে নিয়ে মাওলানা আব্দুল আউয়ালের বিভ্রান্তকর বক্তব্যের ব্যাখ্যা  ভালো কাজ করতে অনেক লোকের প্রয়োজন হয়  সৌদির বিমান বন্দরে হুতির হামলা, বিমানে আগুন  নির্বাচনের ক্রমবর্ধমান ঘটনায় উদ্বিগ্ন মাহবুব তালুকদার  অনেকের চেয়ে ভালোভাবে ভ্যাকসিন সংগ্রহ করেছি : প্রধানমন্ত্রী   মিয়ানমারের বিক্ষোভকারীদের হুশিয়ারি সামরিক জান্তার  থানার দায়িত্ব এসপিদের দিতে সুপারিশ করেছে দুদক  পুলিশ সুপার পদমর্যাদার ১২ কর্মকর্তাকে বদলি  রূপগঞ্জের কায়েতপাড়ায় ইউপি নির্বাচনকে ঘীরে প্রচরণায় মুখর  পঞ্চগড়ে কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর উদ্বোধন  ১৮ টি আন্তর্জাতিক পুরস্কার পেয়েছেন প্রধানমন্ত্রী -ডেপুটি স্পিকার  আসন্ন সিটি কর্পোরেশনের নির্বাচনে আইভীই পাচ্ছেন নৌকা   ভিসা নিষেধাজ্ঞা প্রত্যাহার, বাধা কাটল দ. কোরিয়ায় প্রবেশের  রোহিঙ্গা সঙ্কটের একমাত্র সমাধান প্রত্যাবাসন : তুরস্ক   ২০ বছর বয়সেই কোটিপতি প্রতারক দীপু  নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিত করতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী  ভোটে অনীহা গণতন্ত্রের জন্য অশনিসংকেত, সংসদে বিরোধী এমপিরা   সুন্দর নারায়ণগঞ্জ গড়তে সকলের সহযোগিতা চান ডিসি   ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যার ‘নির্দেশদাতা’ আওয়ামী লীগ নেতা মাসুম

মিঠুনের সঙ্গে শ্রীদেবীর বিয়ে বিতর্ক!

 Mon, Feb 26, 2018 2:46 PM
   মিঠুনের সঙ্গে শ্রীদেবীর বিয়ে বিতর্ক!

ডেস্ক রিপোর্ট : : চলে গেলেন ভারতীয় চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী। শনিবার রাতে দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে ৫৪ বছর বয়সে মৃত্যুবরণ করেন তিনি।

অভিনয় জীবনে একের পর এক সাফল্য পেয়েছেন দক্ষিণী সিনেমা থেকে বলিউডে পা দেওয়া এই নায়িকা। আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে।


এবেলা বলছে, এতটা সফলতার পথ পেরিয়েও ব্যক্তিগত জীবন বিতর্কের মুখে পড়তে হয়েছিল শ্রীদেবীকে। যার সূত্রপাত মিঠুনের সঙ্গে বিয়ে নিয়ে। পরবর্তী সময়ে স্বামী বনি কাপুরের সঙ্গে তার সম্পর্ক নিয়েও কম চর্চা হয়নি।


একাধিক সূত্রে জানা যায়, ১৯৮৫ সালে মিঠুন চক্রবর্তীর সঙ্গে বিয়ে হয় শ্রীদেবীর। যদিও মিঠুন তখন বিবাহিত। ১৯৭৯ সালেই বাঙালি এই অভিনেতা বিয়ে করেছিলেন যোগিতা বালীকে। বিবাহিত মিঠুনের সঙ্গে শ্রীদেবীর বিয়ের সত্যতা নিয়েও অবশ্য বিতর্ক রয়েছে। যদিও, উইকিপিডিয়ায় শ্রীদেবী এবং মিঠুনের বিয়ের উল্লেখ রয়েছে। ১৯৮৮ সালে অবশ্য এই বিয়ে ভেঙে যায়।


শ্রীদেবীর দ্বিতীয় বিয়েও বেশ বিতর্কিত। শোনা যায়, বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা কাপুরের বন্ধু হিসেবে তাদের বাড়িতে থাকতেন শ্রীদেবী। তখনই বনির সঙ্গে তার ঘনিষ্ঠতা। শেষ পর্যন্ত মোনার সঙ্গে বিচ্ছেদ হয় বনি কাপুরের। ১৯৯৭ সালে তিনি বিয়ে করেন শ্রীদেবীকে। এর পর থেকে অবশ্য একসঙ্গেই ছিলেন দুইজন।


কয়েক বছর আগেও একটি সাক্ষাৎকারে বনি বলেছিলেন, শ্রীদেবীকে স্ত্রী হিসেবে পাওয়ায় নিজেকে ভাগ্যবান মনে করেন তিনি।


বিবাহিত জীবনের এই বিতর্ক অবশ্য শ্রীদেবীর অভিনয় জীবনে কোনও ছাপ ফেলতে পারেনি। তাই নায়িকা হিসেবে দীর্ঘ প্রায় দুই দশক দর্শকদের মন জয় করার পর ২০১২ সালে ‘ইংলিশ ভিংলিশ’, ‘মম’ (২০১৭) ছবিতে তার অভিনয়েও দর্শকদের প্রশংসা কুড়িয়ে নিয়েছিলেন এই অভিনেত্রী।


অভিনয় জীবনের শীর্ষে থাকার সময়ে শ্রীদেবীর তুলনা করা হতো অমিতাভ বচ্চনের সঙ্গে। বলা হতো, অভিনেত্রীদের মধ্যে তিনি অমিতাভ বচ্চন।


ভাইপো মোহিত মারওয়াশের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে দুবাই গিয়েছিলেন শ্রীদেবী। শনিবার রাতে সেখানেই তিনি অসুস্থ হয়ে পড়েন। স্বামী বনি কাপুর ও মেয়ে খুশি মৃত্যুর সময় তার পাশেই ছিলেন। তার মৃত্যুর খবরে বলিউডে নেমে আসে শোকের ছায়া। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন