সদ্য সংবাদ

 ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা  কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে মাদক সম্রাজ্ঞী চায়না সহ আটক ৩  শিক্ষকদের ক্লাস ফাঁকির প্রতিবাদে সড়ক অবরোধ  আমার সন্তানরা মুসলিমও না, হিন্দুও না: শাহরুখ খান  সাঘাটায় মুক্তিযোদ্ধার দ্বিতীয় স্ত্রী দাবী করে নতুন ভাতা বই করার পায়তারা   করোনাভাইরাস মোকাবিলা করা কঠিন, তথ্য দিল চীন  সারাদেশে করোনাভাইরাস রোধে সব বন্দরে স্ক্যানার: স্বাস্থ্যমন্ত্রী   ‘হামলায় নেতাকর্মীরা বিন্দুমাত্র বিচলিত নয়: ইশরাক  কালকিনিতে প্রাথমিক শিক্ষক সমিতির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  উন্নয়নের ফসল খাচ্ছে উইপোকা  বাণিজ্য প্রসারে কাস্টমসের ভূমিকা অগ্রগণ্য  নারায়ণগঞ্জে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরি, গ্রেফতার ৪  কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না : এসপি জায়েদুল   জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যা  মারা যেতে পারে সাড়ে ছয় কোটি মানুষ করোনা ভাইরাসে   খেলাধূলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী  বাংলাদেশ সীমান্তে নিহতদের স্মরণে ঢাবিতে গায়েবানা জানাজা

শ্রীদেবীর পরিবর্তে মাধুরী?

 Mon, Mar 12, 2018 10:36 AM
   শ্রীদেবীর পরিবর্তে মাধুরী?

বিনোদন ডেস্ক :: কিছুদিন আগে না ফেরার দেশে চলে গেছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী শ্রীদেবী। মৃত্যুকালে তার হাতে কিছু কাজ ছিল যা অসমাপ্ত রয়ে গেছে।

করন জোহর পরিচালিত ‘সিদ্দাত’ সিনেমায় শ্রীদেবীর অভিনয় করার কথা ছিল। দুই এক মাসের মধ্যে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথাও ছিল। কিন্তু তার হঠাৎ চলে যাওয়ায় থেমে যায় সিনেমাটির কাজ। এ সিনেমাটিতে শ্রীদেবীর পরিবর্তে মাধুরী দীক্ষিতকে নেওয়া হয়েছে বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে। 


প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, শোনা যাচ্ছে, শ্রীদেবীর পরিবর্তে আরেক বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতকে বেছে নিয়েছেন করন। ইতোমধ্যে মাধুরীর সঙ্গে এ বিষয়ে কথাও বলেছেন এ পরিচালক-প্রযোজক। করনের এ প্রস্তাবে রাজিও হয়েছেন মাধুরী। মাধুরী-শ্রীদেবী ব্যক্তিগত জীবনে ভালো বন্ধু ছিলেন। তাই তার স্থানে অভিনয় করে প্রয়াত বান্ধবীকে শ্রদ্ধা জানাতে চান মাধুরী। অর্থাৎ সব ঠিকঠাক থাকলে, করনের হাত ধরে ফের বড় পর্দায় ফিরছেন এককালের বক্স অফিসে ঝড় তোলা এ অভিনেত্রী।


মাধুরী ছাড়াও বড় বাজেটের এ সিনেমায় আরো অভিনয় করবেন বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুরসহ অনেকে। সিনেমাটি পরিচালনা করবেন অভিষেক বর্মন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন