সদ্য সংবাদ

  জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পক্ষ থেকে নবাগত বিভাগীয় কমিশনার কে শুভেচ্ছা জ্ঞাপন।।  এসপি হারুন দুই তৈল ব্যবসায়ীর কাছ থেকে আদায় করেন ৩৮ লাখ টাকা  নূর হোসেনের মায়ের কাছে রাঙ্গার দুঃখ প্রকাশ  জেনেভা থেকে ২ মানবাধিকার কর্মীকে অপহরণ করেছে সৌদি!  এসপি হারুনের দুর্নীতি তদন্তের নির্দেশনা চেয়ে রিট   সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে   'গ্রীণ আরমি' এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত  নবীনগরে ইউএনও উদ্যোগে অসহায় পরিবার পেল বাসগৃহ   ভয়ঙ্কর আলমাস চেয়ারম্যান টাকার জন্য সবই পারেন  সৈয়দপুর বিমানবন্দর এলাকার ক্ষতিগ্রস্তদের সংবাদ সম্মেলন  ব্রাহ্মণবাড়িয়া ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, নিহত ১৬  রংপুরের মেরিন একাডেমি ডিসেম্বরে উদ্বোধন  মেলা, মদের বার কেন বন্ধ হচ্ছেনা, জেলা আইনশৃঙ্খলা কমিটির আলোচনায়  পঞ্চগড়ে মোবাইল ব্যবসায়ীর দোকানে অগ্নিকান্ডে ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি  ১০ বছরে ছয়বার বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী  কালিয়াকৈরে মোহনা টেলিভিশন এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  চিলাহাটির বিশিষ্ট সমাজসেবক আব্দুল করিম বসুনিয়ার দাফন সম্পন্ন  রংপুরে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত  আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ  অপরাধ প্রমাণিত হওয়ায় তুরিনকে অপসারণ: আইনমন্ত্রী

‘অভিনয়ের সুযোগ দিতে হোটেলে ডাকতো বাবা’=’ রাখি

 Tue, Sep 26, 2017 8:37 AM
   ‘অভিনয়ের সুযোগ দিতে হোটেলে ডাকতো বাবা’=’ রাখি

ডেস্ক রিপোর্ট : : বলিউডের ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত বলেছেন, আমাকে একবার একটি হোটেলে ডেকেছিলেন হানিপ্রীত।

0

 গুরমিত ও হানিপ্রীত হোটেলে এক ঘরে থাকতেন। আমার মতো অনেক মেয়েকেই ছবিতে অভিনয়ের সুযোগ দিতে এভাবে হোটেলে ডাকা হতো। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন তথ্য জানান এ অভিনেত্রী।


ভারতের শীর্ষস্থানীয় একাধিক গণমাধ্যম জানিয়েছে, ধর্ষণে অভিযুক্ত হয়ে জেলে যাওয়ার পর থেকে সারা ভারতেই এখন সুপরিচিত ভন্ড ধর্মগুরু গুরমিত রাম রহিম সিং ও তার দত্তক কন্যা হানিপ্রীত সিং। বাবা ও তার মেয়েকে নিয়ে এ পর্যন্ত অনেক বলি সেলিব্রেটিরাই মুখ খুলেছেন। এবার ধর্ষক বাবা ও তার দত্তক কন্যাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য রাখি।


রাখি জানান, গুরমিত সিংয়ের কন্যা হানিপ্রীত তাকে ভয় পেতেন। মেসেঞ্জার অব গড’ ছবির সময় ডেরা সচ্চা সৌদা প্রধান গুরমিত রাম রহিম এবং তাঁর দত্তক কন্যা হানিপ্রীত ইনসানের সঙ্গে দেখা হয়েছিল তাঁর। রাম রহিম নাকি রাখির কাজের প্রশংসা করে রাজ্যসভার সাংসদ হওয়ার টিকিট পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

‘বাবা’র জন্মদিন উপলক্ষে হানিপ্রীতের আমন্ত্রণে একবার ‘বাবা’র গুহায়ও গিয়েছিলেন রাখি। তবে তিনি ডেরায় যাওয়ায় অস্বস্তিতে পড়েছিলেন হানিপ্রীত। গুরমিতের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক দেখে হানিপ্রীত ভেবেছিলেন, তিনি গুরমিতকে বিয়ে করবেন।


গুরমিত রাম রহিম তথা ‘রকস্টার বাবা’র নানা কারসাজির কথা ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। সম্প্রতি ধৃত ‘বাবা’কে নিয়ে একটি ছবিও তৈরি হচ্ছে বলিউডে। সেই ছবিতে গুরমিতের দত্তক কন্যা হানিপ্রীতের চরিত্রে অভিনয় করছেন রাখি সাওয়ান্ত। আপাতত জেল হেফাজতে রয়েছেন ডেরা সচ্চা সৌদার প্রধান।

অন্যদিকে বিতর্ক তৈরি করতে কম পটু নন বলিউড সেক্স সিম্বল রাখিও। ইন্ডাস্ট্রির একাংশ তাকে বলিউডের ‘ড্রামা কুইন’ নামেই চেনে। কয়েক দিন আগেই শিরোনামে এসেছিলেন বন্ধু মিকা সিংহকে শ্রীকৃষ্ণের সঙ্গে তুলনা করে। ওই ঘটনায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাও জারি হয়েছিল।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন