সদ্য সংবাদ

 এসপি জানতেন ওসি প্রদীপের ‘জলসা ঘরে’ চলত ভ’য়ংকর সব অপরাধ!  এবার রাজশাহী রেঞ্জ এসপির বিরুদ্ধে ব্যবসায়ীর চাঁদাবাজির মামলা  আড়াইহাজারে মার্কেটের ছাদে যুবকের গলাকাটা লাশ  সুশাসনের চ্যালেঞ্জ মোকাবিলায় টিআইবির নয় দফা  নির্বাচনে দলীয় টিকেট নিশ্চিত করেছেন ইলহান ওমর   ক্রসফায়ারের ভয় দেখিয়ে অর্থ আদায়, পাঁচ পুলিশের বিরুদ্ধে মামলা   ওসি শিশিরের অপকর্ম তদন্তে পুলিশ হেডকোয়াটার্সের টিম বরিশালে   বাড়ার পর এবার স্বর্ণের দাম কমল   সিফাতের ভাষ্য: বাংলাদেশ কাম ডাউন, কাম ডাউন, এরপর গুলি..   মেজর সিনহা হত্যা মামলা: ১৬ আগস্ট গণশুনানি করবে তদন্ত কমিটি   মেজর সিনহার হত্যাকাণ্ড নিয়ে যা বললেন এমপি হারুন  বর্ধিত বাসভাড়া বাতিলের দাবিতে সীতাকুণ্ডে যাত্রী কল্যাণ সমিতির সমাবেশ  শৈলকুপায় প্রেমের ফাঁদে ফেলে ৬ মামলার আসামী গ্রেফতার   ঝিনাইদহে মোট আক্রান্ত ১২১৩ ও মৃত্যু ৪০ জন  পঞ্চগড়ে শিক্ষক নিয়োগে হাতিয়ে নিয়েছে ৩০ লাখ টাকা   মেজর সিনহার খুনী পুলিশ পরিদর্শক লিয়াকতের বিরুদ্ধে যত অভিযোগ  নিজের জন্ম শহরে ৫০টি ভেন্টিলেটর দিলেন মেসি   পুলিশের সংস্কার প্রয়োজন- এসপি মোহাম্মদ জায়েদুল আলম   নায়িকার শরীর নিয়ে মন্তব্য করে বিপাকে পরিচালক  সরকার পদত্যাগের পরও যে কারণে বিক্ষোভে উত্তাল বৈরুত

মৌসুমীর জায়গায় নিপুণ

 Thu, Oct 12, 2017 7:09 AM
    মৌসুমীর জায়গায় নিপুণ

ডেস্ক রিপোর্ট : : চিত্রনায়িকা নিপুণ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে শপথ নিয়েছেন।

 শিল্পী সমিতির বর্তমান কমিটির কার্যনির্বাহী সদস্য পদে চিত্রনায়িকা মৌসুমীর জায়গায় নিপুণ কমিটিতে এসেছেন।


ব্যক্তিগত কারণ দেখিয়ে ৩ জুলাই পদত্যাগ করেন মৌসুমী। তারপর থেকেই তার ওই পদটি শূন্যই ছিল। বুধবার (১১ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে শপথ গ্রহণের মধ্য দিয়ে মৌসুমীর ওই শূন্যপদে স্থলাভিষিক্ত হন নিপুণ।


সমিতির গঠনতন্ত্র অনুযায়ী সভাপতি মিশা সওদাগর নিপুণকে শপথ বাক্য পাঠ করান। শপথ গ্রহণ শেষে নিপুণ বলেন, শিল্পী সমিতির সঙ্গে যুক্ত হয়ে ভালো লাগছে। আমি এতদিন দেশের বাইরে থাকার কারণে শপথ নিতে দেরি হলো। আশা করছি, ভালো কিছুই হবে।


নিপুণ আরও বলেন, ইন্ডাস্ট্রির জন্য যা কিছু মঙ্গলজনক সবকিছু সঙ্গেই থাকব। আমি কখনও শিল্পী সমিতির রাজনীতিতে সক্রিয় ছিলাম না। তবে অনেকদিন ধরেই মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছিলাম। আর চেয়েছিলাম যুক্ত হতে, কারণ আমি বিভিন্ন সময়ে দেখেছি ভালো ভালো ছবি রাজনীতির শিকার হয়ে হল পায় না। নিয়ম না মেনে যৌথ প্রযোজনা হচ্ছে। একনায়কতন্ত্রের কারণে ইন্ডাস্ট্রি ধ্বংস হওয়াসহ আরও অনেক কিছুই দেখছি, যা চলচ্চিত্রের জন্য মঙ্গলজনক নয়।


গত ৫ মে জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক মেয়াদে (২০১৭-১৯) নির্বাচনে কার্যনির্বাহী পরিষদে ৩৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছিলেন। কিন্তু এরপর তিনি আর শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশ নেননি। গত ৩ জুলাই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর বরাবর পাঠানো চিঠিতে মৌসুমী জানান, ব্যক্তিগত নানাবিধ সমস্যার কারণে তার ওপর অর্পিত দায়িত্ব তার পক্ষে পালন করা সম্ভব নয়।

তাই তিনি বর্তমান কমিটি থেকে পদত্যাগ করছেন। যদিও ওই সময় শিল্পী সমিতির পক্ষ থেকে তাকে বেশ কয়েকবার অনুরোধ করা হয়, পদত্যাগপত্র প্রত্যাহার করে নেয়ার জন্য। কিন্তু মৌসুমী তার সিদ্বান্তে অটল থাকেন। পরবর্তীতে বর্তমান কার্যনির্বাহী কমিটির সর্বসম্মতিক্রমে ওই পদে নিপুণকে নির্বাচিত করা হয়।


নিপুণের শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জায়েদ খান, ফেরদৌস, পপি, রিয়াজ, অঞ্জনা, নাসরিন, ইমন, সাইমন প্রমুখ।



Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন