সদ্য সংবাদ

 ভয়াবহ গণপরিবহনে কোথাও স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না   সিদ্ধিরগঞ্জে সেই ভুয়া ডাক্তার গ্রেফতার  অভিযুক্ত সেই তিন পুলিশ কর্মকর্তার ঠাঁই হল জেলে   চেয়ারম্যান মোস্তফা রাড়ি সহ নয়জনের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা  বিক্ষোভে সমর্থন ট্রাম্প কন্যার  দীর্ঘ নয় বছরেও হত্যার বিচার হয়নি শাহাজাহান সিরাজের  শৈলকুপায় সাংবাদিক পরিচয়দানকারী সহ ২মাদকসেবী আটক   পঞ্চগড়ে ৩০ কোটি টাকা ব্যয়ে রাস্তা উন্নয়নের কাজ শুরু  নবীনগরে ব্যাংকের ম্যানেজারসহ করোনা শনাক্ত ৩   আমার বাবা পৃথিবী বদলে দিয়েছে: জিয়ানা   জুন থেকেই পোশাক কারখানার শ্রমিক ছাঁটাই হতে পারে: রুবানা হক  আড়াইহাজারে যুবলীগ সভাপতিকে কুপিয়ে আহত   মানুষকে রক্ষার চেষ্টা করছি প্রাণপণে : প্রধানমন্ত্রী   চাটখিল পৌরসভার বিরুদ্ধে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ   'অনির্বাচিত' সরকারের কাছে জনগণের জীবনের মূল্য নেই: রিজভী   যুক্তরাষ্ট্রে নিহত ১৩ বিক্ষোভকারী, গ্রেপ্তার ৯ হাজার   শ্বাসকষ্ট নিয়ে প্রধান বিচারপতি সিএমএইচে ভর্তি   পুলিশে আক্রান্ত বেড়ে ৫৫০৭, করোনামুক্ত আরও ৩০ জন   কেরালায় মৃত্যুর জন্য তিনদিন পানিতে দাঁড়িয়ে অপেক্ষা অন্তঃসত্ত্বা হাতির   ইমাম-মুয়াজ্জিনদের হাতে পৌঁছুল প্রধানমন্ত্রী ও স্বজন সমাবেশের ঈদ উপহার

মৌসুমীর জায়গায় নিপুণ

 Thu, Oct 12, 2017 7:09 AM
    মৌসুমীর জায়গায় নিপুণ

ডেস্ক রিপোর্ট : : চিত্রনায়িকা নিপুণ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে শপথ নিয়েছেন।

 শিল্পী সমিতির বর্তমান কমিটির কার্যনির্বাহী সদস্য পদে চিত্রনায়িকা মৌসুমীর জায়গায় নিপুণ কমিটিতে এসেছেন।


ব্যক্তিগত কারণ দেখিয়ে ৩ জুলাই পদত্যাগ করেন মৌসুমী। তারপর থেকেই তার ওই পদটি শূন্যই ছিল। বুধবার (১১ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে শপথ গ্রহণের মধ্য দিয়ে মৌসুমীর ওই শূন্যপদে স্থলাভিষিক্ত হন নিপুণ।


সমিতির গঠনতন্ত্র অনুযায়ী সভাপতি মিশা সওদাগর নিপুণকে শপথ বাক্য পাঠ করান। শপথ গ্রহণ শেষে নিপুণ বলেন, শিল্পী সমিতির সঙ্গে যুক্ত হয়ে ভালো লাগছে। আমি এতদিন দেশের বাইরে থাকার কারণে শপথ নিতে দেরি হলো। আশা করছি, ভালো কিছুই হবে।


নিপুণ আরও বলেন, ইন্ডাস্ট্রির জন্য যা কিছু মঙ্গলজনক সবকিছু সঙ্গেই থাকব। আমি কখনও শিল্পী সমিতির রাজনীতিতে সক্রিয় ছিলাম না। তবে অনেকদিন ধরেই মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছিলাম। আর চেয়েছিলাম যুক্ত হতে, কারণ আমি বিভিন্ন সময়ে দেখেছি ভালো ভালো ছবি রাজনীতির শিকার হয়ে হল পায় না। নিয়ম না মেনে যৌথ প্রযোজনা হচ্ছে। একনায়কতন্ত্রের কারণে ইন্ডাস্ট্রি ধ্বংস হওয়াসহ আরও অনেক কিছুই দেখছি, যা চলচ্চিত্রের জন্য মঙ্গলজনক নয়।


গত ৫ মে জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক মেয়াদে (২০১৭-১৯) নির্বাচনে কার্যনির্বাহী পরিষদে ৩৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছিলেন। কিন্তু এরপর তিনি আর শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশ নেননি। গত ৩ জুলাই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর বরাবর পাঠানো চিঠিতে মৌসুমী জানান, ব্যক্তিগত নানাবিধ সমস্যার কারণে তার ওপর অর্পিত দায়িত্ব তার পক্ষে পালন করা সম্ভব নয়।

তাই তিনি বর্তমান কমিটি থেকে পদত্যাগ করছেন। যদিও ওই সময় শিল্পী সমিতির পক্ষ থেকে তাকে বেশ কয়েকবার অনুরোধ করা হয়, পদত্যাগপত্র প্রত্যাহার করে নেয়ার জন্য। কিন্তু মৌসুমী তার সিদ্বান্তে অটল থাকেন। পরবর্তীতে বর্তমান কার্যনির্বাহী কমিটির সর্বসম্মতিক্রমে ওই পদে নিপুণকে নির্বাচিত করা হয়।


নিপুণের শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জায়েদ খান, ফেরদৌস, পপি, রিয়াজ, অঞ্জনা, নাসরিন, ইমন, সাইমন প্রমুখ।



Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন