সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

মৌসুমীর জায়গায় নিপুণ

 Thu, Oct 12, 2017 7:09 AM
    মৌসুমীর জায়গায় নিপুণ

ডেস্ক রিপোর্ট : : চিত্রনায়িকা নিপুণ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে শপথ নিয়েছেন।

 শিল্পী সমিতির বর্তমান কমিটির কার্যনির্বাহী সদস্য পদে চিত্রনায়িকা মৌসুমীর জায়গায় নিপুণ কমিটিতে এসেছেন।


ব্যক্তিগত কারণ দেখিয়ে ৩ জুলাই পদত্যাগ করেন মৌসুমী। তারপর থেকেই তার ওই পদটি শূন্যই ছিল। বুধবার (১১ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে শপথ গ্রহণের মধ্য দিয়ে মৌসুমীর ওই শূন্যপদে স্থলাভিষিক্ত হন নিপুণ।


সমিতির গঠনতন্ত্র অনুযায়ী সভাপতি মিশা সওদাগর নিপুণকে শপথ বাক্য পাঠ করান। শপথ গ্রহণ শেষে নিপুণ বলেন, শিল্পী সমিতির সঙ্গে যুক্ত হয়ে ভালো লাগছে। আমি এতদিন দেশের বাইরে থাকার কারণে শপথ নিতে দেরি হলো। আশা করছি, ভালো কিছুই হবে।


নিপুণ আরও বলেন, ইন্ডাস্ট্রির জন্য যা কিছু মঙ্গলজনক সবকিছু সঙ্গেই থাকব। আমি কখনও শিল্পী সমিতির রাজনীতিতে সক্রিয় ছিলাম না। তবে অনেকদিন ধরেই মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছিলাম। আর চেয়েছিলাম যুক্ত হতে, কারণ আমি বিভিন্ন সময়ে দেখেছি ভালো ভালো ছবি রাজনীতির শিকার হয়ে হল পায় না। নিয়ম না মেনে যৌথ প্রযোজনা হচ্ছে। একনায়কতন্ত্রের কারণে ইন্ডাস্ট্রি ধ্বংস হওয়াসহ আরও অনেক কিছুই দেখছি, যা চলচ্চিত্রের জন্য মঙ্গলজনক নয়।


গত ৫ মে জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক মেয়াদে (২০১৭-১৯) নির্বাচনে কার্যনির্বাহী পরিষদে ৩৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছিলেন। কিন্তু এরপর তিনি আর শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশ নেননি। গত ৩ জুলাই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর বরাবর পাঠানো চিঠিতে মৌসুমী জানান, ব্যক্তিগত নানাবিধ সমস্যার কারণে তার ওপর অর্পিত দায়িত্ব তার পক্ষে পালন করা সম্ভব নয়।

তাই তিনি বর্তমান কমিটি থেকে পদত্যাগ করছেন। যদিও ওই সময় শিল্পী সমিতির পক্ষ থেকে তাকে বেশ কয়েকবার অনুরোধ করা হয়, পদত্যাগপত্র প্রত্যাহার করে নেয়ার জন্য। কিন্তু মৌসুমী তার সিদ্বান্তে অটল থাকেন। পরবর্তীতে বর্তমান কার্যনির্বাহী কমিটির সর্বসম্মতিক্রমে ওই পদে নিপুণকে নির্বাচিত করা হয়।


নিপুণের শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জায়েদ খান, ফেরদৌস, পপি, রিয়াজ, অঞ্জনা, নাসরিন, ইমন, সাইমন প্রমুখ।



Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন