সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

হট লুকে নায়িকা ক্যাটরিনা

 Tue, Nov 28, 2017 7:53 AM
            হট লুকে নায়িকা ক্যাটরিনা

ডেস্ক রিপোর্ট : : অন্য একটি কারণে আলোচনার শীর্ষে পৌঁছে গেলেন ক্যাটরিনা কাইফ।

এমনিতেই তিনি সবসময়ই আলোচনার শীর্ষে থাকেন। কখনও প্রাক্তন প্রেমিক সলমন খানের সঙ্গে নতুন রসায়ন ঘিরে তো কখনও নতুন ছবি কিংবা আইটেম নাম্বারের প্রসঙ্গে। তিনি বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ভাইজান সলমন খানের সঙ্গে তাঁর নতুন ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’। প্রাক্তন প্রেমিকের সঙ্গে পুরনো রসায়ন আবার নতুন রূপে দেখা যেতে চলেছে পর্দায়। দর্শকরা অপেক্ষা করে রয়েছেন জনপ্রিয় এই জুটিকে আবার পর্দায় দেখার জন্য। তবে, এবার অন্য একটি কারণে আলোচনার শীর্ষে পৌঁছে গেলেন ক্যাটরিনা কাইফ।


শনিবার নিজের ফোটো শেয়ারিং ওয়েবসাইট ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেন ক্যাটরিনা কাইফ। ছবি দেখে ভক্তদের একটাই মত, এত হট লুকে তাঁরা নায়িকাকে আগে কখনও দেখেননি।

২২ ডিসেম্বর মুক্তি পাবে আলি আব্বাস জাফরের থ্রিলার ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’। সেই প্রসঙ্গে ক্যাটরিনা কাইফ বলেন, ‘কী কাজ করছি, সেই বিষয়ে আমি সবসময়ই মনযোগ দিই। যে ধরনের ছবি করছি, তাতে আমি খুবই সন্তুষ্ট। নতুন নতুন লোকের সঙ্গে কাজ করে অনেক অভিজ্ঞতা হচ্ছে।’ প্রসঙ্গত, ‘টাইগার জিন্দা হ্যায়’ ছাড়াও তাঁকে খুব শীঘ্রই আমির খান এবং অমিতাভ বচ্চনের সঙ্গে ‘থাগস অফ হিন্দুস্থান’ ছবিতে দেখা যাবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন