সদ্য সংবাদ

 বিএসএমএমইউর পরিচালকের বক্তব্য মনগড়া: বিএনপি   ৫৭৬৮ কোটি টাকার ঋণ জালিয়াতি এনন টেক্স ও বিসমিল্লাহ গ্রুপের   বিমানবন্দরে চুরি ঠেকাতে পকেটবিহীন পোশাক বাধ্যতামূলক   পোষাক পরে তোপের মুখে প্রিয়াঙ্কা চোপড়া।  ইরানের কাছে ক্ষমা চেয়ে ১০ হাজার আমেরিকানের চিঠি  ইরানে ১৫০ যাত্রী নিয়ে বিমান ছিটকে পড়ল মহাসড়কে  সাঘাটায় প্রকল্পের উপকারভোগীদের ক্যাশকার্ড বিতরণ  সহস্রাধিক তরুণীকে মধ্যপ্রাচ্যের ড্যান্সবারে পাচার, গ্রেপ্তার ৮  আফগানিস্তানে ৮৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত  দেশে করোনাভাইরাস নিয়ে সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর  দুই মাস আগে চীন ভ্রমণ করায় বাংলাদেশিকে ঢুকতে দেয়নি ভারত  শিশু আবিদ হাসান বাঁচতে চায়  পঞ্চগড়ে পাথর শ্রমিকদের সাথে পুলিশের সংঘর্ষ, পৃথক দুই মামলা  রংপুর টেকনিক্যাল স্কুল ও কলেজের আনন্দ র‌্যালী  ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা  কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে মাদক সম্রাজ্ঞী চায়না সহ আটক ৩  শিক্ষকদের ক্লাস ফাঁকির প্রতিবাদে সড়ক অবরোধ

হট লুকে নায়িকা ক্যাটরিনা

 Tue, Nov 28, 2017 7:53 AM
            হট লুকে নায়িকা ক্যাটরিনা

ডেস্ক রিপোর্ট : : অন্য একটি কারণে আলোচনার শীর্ষে পৌঁছে গেলেন ক্যাটরিনা কাইফ।

এমনিতেই তিনি সবসময়ই আলোচনার শীর্ষে থাকেন। কখনও প্রাক্তন প্রেমিক সলমন খানের সঙ্গে নতুন রসায়ন ঘিরে তো কখনও নতুন ছবি কিংবা আইটেম নাম্বারের প্রসঙ্গে। তিনি বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ভাইজান সলমন খানের সঙ্গে তাঁর নতুন ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’। প্রাক্তন প্রেমিকের সঙ্গে পুরনো রসায়ন আবার নতুন রূপে দেখা যেতে চলেছে পর্দায়। দর্শকরা অপেক্ষা করে রয়েছেন জনপ্রিয় এই জুটিকে আবার পর্দায় দেখার জন্য। তবে, এবার অন্য একটি কারণে আলোচনার শীর্ষে পৌঁছে গেলেন ক্যাটরিনা কাইফ।


শনিবার নিজের ফোটো শেয়ারিং ওয়েবসাইট ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেন ক্যাটরিনা কাইফ। ছবি দেখে ভক্তদের একটাই মত, এত হট লুকে তাঁরা নায়িকাকে আগে কখনও দেখেননি।

২২ ডিসেম্বর মুক্তি পাবে আলি আব্বাস জাফরের থ্রিলার ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’। সেই প্রসঙ্গে ক্যাটরিনা কাইফ বলেন, ‘কী কাজ করছি, সেই বিষয়ে আমি সবসময়ই মনযোগ দিই। যে ধরনের ছবি করছি, তাতে আমি খুবই সন্তুষ্ট। নতুন নতুন লোকের সঙ্গে কাজ করে অনেক অভিজ্ঞতা হচ্ছে।’ প্রসঙ্গত, ‘টাইগার জিন্দা হ্যায়’ ছাড়াও তাঁকে খুব শীঘ্রই আমির খান এবং অমিতাভ বচ্চনের সঙ্গে ‘থাগস অফ হিন্দুস্থান’ ছবিতে দেখা যাবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন