সদ্য সংবাদ

  প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার

অভিনেত্রী রাখি সাওয়ান্ত গ্রেপ্তার

 Wed, Apr 5, 2017 12:18 PM
             অভিনেত্রী রাখি সাওয়ান্ত গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট:: রামায়ণ মহাকাব্যের রচয়িতা বাল্মীকিকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য করায় বলিউডের আলোচিত অভিনেত্রী ও আইটেম কন্যা রাখি সাওয়ান্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এনডিটিভি অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার মুম্বাইয়ে নিজ বাসা থেকে ৩৮ বছর বয়সী রাখিকে গ্রেপ্তার করে পাঞ্জাব পুলিশ।

এর আগে পাঞ্জাব রাজ্যের লুধিয়ানার আদালত রাখি সাওয়ান্তের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। এরপরই গতকাল সোমবার লুধিয়ানা থেকে পুলিশ রাখিকে গ্রেপ্তার করার জন্য মুম্বাই যায়।


প্রতিবেদনে বলা হয়, গত বছর একটি টিভি অনুষ্ঠানে রামায়ণ মহাকাব্যের রচয়িতা বাল্মীকিকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য করেন রাখি। এ মন্তব্য করে বাল্মীকি সম্প্রদায়ের ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছেন মর্মে ওই বছরের জুলাই মাসে রাখির বিরুদ্ধে মামলা করেন আইনজীবী নারিন্দার আদিয়া। এরপর গত ৯ মার্চ তাঁকে আদালতে হাজির হতে সমন পাঠানো হয়। কিš‘ ওই দিন আদালতে হাজির হননি তিনি। এ কারণে আদালত ওই অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। ১০ এপ্রিল এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন আদালত।


টিভি রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ অংশ নিয়ে জনপ্রিয়তা পান রাখি। এরপর বলিউডে আইটেম কন্যার পাশাপাশি অনেক ছবিও করেছেন তিনি। নানা সময়ে বিতর্কিত মন্তব্য করে আলোচনায় আসেন তিনি। সানি লিওন যেভাবে পুরুষদের আনন্দ দেয়, প্রত্যেক নারীর সেভাবে পুরুষদের আনন্দ দেওয়া উচিত ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে পরিচালক রাম গোপাল ভার্মা এ মন্তব্য করে প্রবল সমালোচনার মুখে পড়েন। এ মন্তব্যের পরই তাঁকেই সমর্থন করেন বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’ বলে খ্যাত রাখি সাওয়ান্ত।


রাখি সাংবাদিকদের বলেন, ‘রাম গোপাল ভার্মা যা বলেছেন, তা সম্পূর্ণ ঠিক। তিনি তো শুধু সানি লিওনকে নিয়ে বলেছেন। আমি সব নারীকেই বলব, পুরুষদের কীভাবে আনন্দ দিতে হয়, তা শেখা উচিত। নারীরা সারা জীবন নিজেদের রান্নাঘরে আবদ্ধ রাখেন, সন্তানদের সময় দেন। ফলে পুরুষেরা ২০-৩০ বছরের মধ্যেই তাঁদের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেন। তখন অন্য কোনো আকর্ষণীয় নারীর প্রতি তাঁরা মনোযোগী হয়ে পড়েন। রাখির এ মন্তব্যের জন্য অনেকেই সমালোচনা করেছেন। তবে নারী দিবসে তাঁর যাবতীয় টুইটের জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন রাম গোপাল ভার্মা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন