সদ্য সংবাদ

  জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পক্ষ থেকে নবাগত বিভাগীয় কমিশনার কে শুভেচ্ছা জ্ঞাপন।।  এসপি হারুন দুই তৈল ব্যবসায়ীর কাছ থেকে আদায় করেন ৩৮ লাখ টাকা  নূর হোসেনের মায়ের কাছে রাঙ্গার দুঃখ প্রকাশ  জেনেভা থেকে ২ মানবাধিকার কর্মীকে অপহরণ করেছে সৌদি!  এসপি হারুনের দুর্নীতি তদন্তের নির্দেশনা চেয়ে রিট   সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে   'গ্রীণ আরমি' এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত  নবীনগরে ইউএনও উদ্যোগে অসহায় পরিবার পেল বাসগৃহ   ভয়ঙ্কর আলমাস চেয়ারম্যান টাকার জন্য সবই পারেন  সৈয়দপুর বিমানবন্দর এলাকার ক্ষতিগ্রস্তদের সংবাদ সম্মেলন  ব্রাহ্মণবাড়িয়া ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, নিহত ১৬  রংপুরের মেরিন একাডেমি ডিসেম্বরে উদ্বোধন  মেলা, মদের বার কেন বন্ধ হচ্ছেনা, জেলা আইনশৃঙ্খলা কমিটির আলোচনায়  পঞ্চগড়ে মোবাইল ব্যবসায়ীর দোকানে অগ্নিকান্ডে ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি  ১০ বছরে ছয়বার বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী  কালিয়াকৈরে মোহনা টেলিভিশন এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  চিলাহাটির বিশিষ্ট সমাজসেবক আব্দুল করিম বসুনিয়ার দাফন সম্পন্ন  রংপুরে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত  আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ  অপরাধ প্রমাণিত হওয়ায় তুরিনকে অপসারণ: আইনমন্ত্রী

অভিনেত্রী রাখি সাওয়ান্ত গ্রেপ্তার

 Wed, Apr 5, 2017 12:18 PM
             অভিনেত্রী রাখি সাওয়ান্ত গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট:: রামায়ণ মহাকাব্যের রচয়িতা বাল্মীকিকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য করায় বলিউডের আলোচিত অভিনেত্রী ও আইটেম কন্যা রাখি সাওয়ান্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এনডিটিভি অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার মুম্বাইয়ে নিজ বাসা থেকে ৩৮ বছর বয়সী রাখিকে গ্রেপ্তার করে পাঞ্জাব পুলিশ।

এর আগে পাঞ্জাব রাজ্যের লুধিয়ানার আদালত রাখি সাওয়ান্তের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। এরপরই গতকাল সোমবার লুধিয়ানা থেকে পুলিশ রাখিকে গ্রেপ্তার করার জন্য মুম্বাই যায়।


প্রতিবেদনে বলা হয়, গত বছর একটি টিভি অনুষ্ঠানে রামায়ণ মহাকাব্যের রচয়িতা বাল্মীকিকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য করেন রাখি। এ মন্তব্য করে বাল্মীকি সম্প্রদায়ের ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছেন মর্মে ওই বছরের জুলাই মাসে রাখির বিরুদ্ধে মামলা করেন আইনজীবী নারিন্দার আদিয়া। এরপর গত ৯ মার্চ তাঁকে আদালতে হাজির হতে সমন পাঠানো হয়। কিš‘ ওই দিন আদালতে হাজির হননি তিনি। এ কারণে আদালত ওই অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। ১০ এপ্রিল এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন আদালত।


টিভি রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ অংশ নিয়ে জনপ্রিয়তা পান রাখি। এরপর বলিউডে আইটেম কন্যার পাশাপাশি অনেক ছবিও করেছেন তিনি। নানা সময়ে বিতর্কিত মন্তব্য করে আলোচনায় আসেন তিনি। সানি লিওন যেভাবে পুরুষদের আনন্দ দেয়, প্রত্যেক নারীর সেভাবে পুরুষদের আনন্দ দেওয়া উচিত ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে পরিচালক রাম গোপাল ভার্মা এ মন্তব্য করে প্রবল সমালোচনার মুখে পড়েন। এ মন্তব্যের পরই তাঁকেই সমর্থন করেন বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’ বলে খ্যাত রাখি সাওয়ান্ত।


রাখি সাংবাদিকদের বলেন, ‘রাম গোপাল ভার্মা যা বলেছেন, তা সম্পূর্ণ ঠিক। তিনি তো শুধু সানি লিওনকে নিয়ে বলেছেন। আমি সব নারীকেই বলব, পুরুষদের কীভাবে আনন্দ দিতে হয়, তা শেখা উচিত। নারীরা সারা জীবন নিজেদের রান্নাঘরে আবদ্ধ রাখেন, সন্তানদের সময় দেন। ফলে পুরুষেরা ২০-৩০ বছরের মধ্যেই তাঁদের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেন। তখন অন্য কোনো আকর্ষণীয় নারীর প্রতি তাঁরা মনোযোগী হয়ে পড়েন। রাখির এ মন্তব্যের জন্য অনেকেই সমালোচনা করেছেন। তবে নারী দিবসে তাঁর যাবতীয় টুইটের জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন রাম গোপাল ভার্মা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন