সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

অভিনয়ে ব্যস্ত ভিলেন ‘রাঙ্গা শিবলী’

সময় পার করছেন

 Wed, Mar 14, 2018 10:29 AM
                    অভিনয়ে ব্যস্ত ভিলেন ‘রাঙ্গা শিবলী’

আরাফাত আল-আমিন ॥: চলচ্চিত্র জগতে নতুন মুখ ‘ভিলেন রাঙ্গা শিবলী’। ইতোমধ্যে তিনি কয়েকটি শর্ট ফিল্ম ও ফুল সিনেমায় অভিনয় করেছেন।

 তার জনপ্রিয়তা এখন তুঙ্গে। বর্তমানে তিনি অভিনয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। তিনি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের পশ্চিম ইসলামাবাদ গ্রামের আবুল হাশেম খন্দকারের ছেলে। রাঙ্গা শিবলীর অভিনিত ফিল্ম ও চলমান ব্যস্ত সময় নিয়ে কথা হয় এ প্রতিবেদকের সাথে। 

রাঙ্গা শিবলী জানান, আমি গত বছর খানেক আগে ভিলেন এর অভিনয় নিয়ে চলচ্চিত্রে প্রবেশ করি। ‘বর্তমানে আমার স্বপ্ন’ নামে একটি ফিল্মে অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার কাটাচ্ছি। ইত্যোমধ্যে ‘রশিদপুরের মাস্তান, রাজাগিরি, বগুড়ার ঢন, মোমের আগুন, মাস্তানী, এলাকার রংবাজ’সহ মোট ৬ টি শর্ট ফিল্মে অভিনয় করেছি। এর মধ্যে রশিদপুরের মাস্তান মুক্তি পেয়েছে। বাকী সিনেমাগুলো মুক্তি হওয়ার পথে। এছাড়াও ‘আমার মা আমার বেহেস্ত’ নামে একটি ফুল সিনেমায় অভিনয় করেছি। এটিও আগামী ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। বদিউল আলম খোকন পরিচালিত ওই সিনেমায় আরো অভিনয় করেছেন মাহিয়া মাহী, সায়মন সাদিক, মিশু সওদাগর, হাবিব খান, তনু পান্ডাই এবং রাঙ্গা শিবলী প্রমুখ।  

তিনি আরও বলেন, অভিনয়ের মধ্য দিয়ে জীবনকে প্রতিষ্ঠা করাই আমার লক্ষ্য। চলচ্চিত্রে প্রবেশের আগেও আমি অভিনয় করতাম। যাত্রা, নাটক ও সামাজিক বিভিন্ন অনুষ্ঠানে অভিনয় করেছি। অভিনয় আমার অত্যান্ত প্রিয় একটি জিনিস। অভিনয়ের মধ্যে আমি মানুষের ভালবাসা পাই। আমি আশা করি আমার অভিনয় দর্শকদের ভাল লাগবে। আমার অভিনয় দেখে একজন দর্শকও যদি আনন্দ পায়, তাহলেই আমি স্বার্থক। তিনি তার সকলের কাছে দোয়া চান।

রাঙ্গা শিবলী বলেন, দর্শক ¯্রােতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। মুক্তি পাওয়া সিনেমাটি ইউটিউবে প্রকাশ হওয়ার থেকেই আমার অভিনয়ের ব্যাপক জনপ্রিয়তা অনুভব করতে পারছি। একাধিক দর্শক আমার কাছে মোবাইলে কল করে অভিনয়ের ব্যাপারে উৎসাহ দিয়েছেন। 


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন