সদ্য সংবাদ

  অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে   নারায়ণগঞ্জের এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া  সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ চাঁদাবাজ মুন্নার ২ সহযোগি গ্রেফতার  ১৫০ যাত্রীসহ ভারতীয় বিমানকে ‘বাঁচাল’ পাকিস্তান  বিপিএলের প্লেয়ারেরা কে কোন দলে খেলবে   ঢাকার পথে পাথরঘাটার বিস্ফোরণে দগ্ধ অর্পিতা  থানার ভেতরে মারধর আ`লীগ নেতার বিরুদ্ধে মামলা , অপরাধীর পক্ষ নেওয়ায় ওসি তদন্ত ক্লোজড  আমির খানের মেয়ের ছবিতে মিডিয়ায় তোলপাড়   শেখ হাসিনা জনগণের সঙ্গে নির্মম রসিকতা করছেন: রিজভী  নতুন সড়ক পরিবহন আইন কার্যকর শুরু হয়েছে: ওবায়দুল কাদের  পেঁয়াজ নিয়ে আলোচনা-সমালোচনায় সরগরম  নবীনগরে সাবেক সাংসদ আব্দুল লফিত স্মরণে আলোচনা সভা  সাঘাটায় প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত   ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প

অভিনয়ে ব্যস্ত ভিলেন ‘রাঙ্গা শিবলী’

সময় পার করছেন

 Wed, Mar 14, 2018 10:29 AM
                    অভিনয়ে ব্যস্ত ভিলেন ‘রাঙ্গা শিবলী’

আরাফাত আল-আমিন ॥: চলচ্চিত্র জগতে নতুন মুখ ‘ভিলেন রাঙ্গা শিবলী’। ইতোমধ্যে তিনি কয়েকটি শর্ট ফিল্ম ও ফুল সিনেমায় অভিনয় করেছেন।

 তার জনপ্রিয়তা এখন তুঙ্গে। বর্তমানে তিনি অভিনয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। তিনি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের পশ্চিম ইসলামাবাদ গ্রামের আবুল হাশেম খন্দকারের ছেলে। রাঙ্গা শিবলীর অভিনিত ফিল্ম ও চলমান ব্যস্ত সময় নিয়ে কথা হয় এ প্রতিবেদকের সাথে। 

রাঙ্গা শিবলী জানান, আমি গত বছর খানেক আগে ভিলেন এর অভিনয় নিয়ে চলচ্চিত্রে প্রবেশ করি। ‘বর্তমানে আমার স্বপ্ন’ নামে একটি ফিল্মে অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার কাটাচ্ছি। ইত্যোমধ্যে ‘রশিদপুরের মাস্তান, রাজাগিরি, বগুড়ার ঢন, মোমের আগুন, মাস্তানী, এলাকার রংবাজ’সহ মোট ৬ টি শর্ট ফিল্মে অভিনয় করেছি। এর মধ্যে রশিদপুরের মাস্তান মুক্তি পেয়েছে। বাকী সিনেমাগুলো মুক্তি হওয়ার পথে। এছাড়াও ‘আমার মা আমার বেহেস্ত’ নামে একটি ফুল সিনেমায় অভিনয় করেছি। এটিও আগামী ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। বদিউল আলম খোকন পরিচালিত ওই সিনেমায় আরো অভিনয় করেছেন মাহিয়া মাহী, সায়মন সাদিক, মিশু সওদাগর, হাবিব খান, তনু পান্ডাই এবং রাঙ্গা শিবলী প্রমুখ।  

তিনি আরও বলেন, অভিনয়ের মধ্য দিয়ে জীবনকে প্রতিষ্ঠা করাই আমার লক্ষ্য। চলচ্চিত্রে প্রবেশের আগেও আমি অভিনয় করতাম। যাত্রা, নাটক ও সামাজিক বিভিন্ন অনুষ্ঠানে অভিনয় করেছি। অভিনয় আমার অত্যান্ত প্রিয় একটি জিনিস। অভিনয়ের মধ্যে আমি মানুষের ভালবাসা পাই। আমি আশা করি আমার অভিনয় দর্শকদের ভাল লাগবে। আমার অভিনয় দেখে একজন দর্শকও যদি আনন্দ পায়, তাহলেই আমি স্বার্থক। তিনি তার সকলের কাছে দোয়া চান।

রাঙ্গা শিবলী বলেন, দর্শক ¯্রােতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। মুক্তি পাওয়া সিনেমাটি ইউটিউবে প্রকাশ হওয়ার থেকেই আমার অভিনয়ের ব্যাপক জনপ্রিয়তা অনুভব করতে পারছি। একাধিক দর্শক আমার কাছে মোবাইলে কল করে অভিনয়ের ব্যাপারে উৎসাহ দিয়েছেন। 


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন