সদ্য সংবাদ

 টেকনাফ থানার ওসি প্রদীপ কুমারের বিরুদ্ধে যতো অভিযোগ  ভারতে মাস্ক না পরায় ছাগলকে গ্রেফতার করেছে পুলিশ।  সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির মুক্তি চাইলেন রাহুল গান্ধী  দেশে ৫৫ লাখ মানুষ পানিবন্দি, মৃত্যু ৪৩ জনের   চিকিৎসকের অবহেলায় ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু  বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী   সিদ্ধিরগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা: আটক ৩  চামড়া: ট্যানারি মালিকদের সিন্ডিকেটের ফাঁদে দুস্থরা ও এতিমখানাগুলো   সেই ইন্সপেক্টর লিয়াকতসহ ২০ পুলিশ ক্লোজড  অনুমোদন পাওয়া অনলাইন নিউজ পোর্টালের তালিকা সংশোধন  অপহরনের ২৯ দিন পরে মরিয়মকে উদ্ধার করল পিবিআই নারায়নগঞ্জ   দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী   সীমান্তে ভারতীয়দের তাড়া খেয়ে প্রাণ বাঁচাতে নদীতে ঝাঁপ; স্বামী নিখোঁজ  পুলিশ পরিচয়ে গরু নিয়ে প্রতারনা  মহিষ চুরি মামলার আসামী হলেন কালীগঞ্জ ছাত্রলীগের সাধারণ সম্পাদক  ঝিনাইদহে নামে বে-নামে ভুয়া এনজিওর নামে লাখ লাখ টাকা আত্মসাৎ  বন্যার্তদের ১ লাখ ইউরো দিলেন সুইডিশ কিশোরী গ্রেটা  পল্লবী থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ   এশিয়ার সবচেয়ে অসুস্থ কোভিড রোগী হিসেবে আখ্যায়িত স্টিভেন   বিয়ে করলেন সংগীতশিল্পী কর্ণিয়া

৩৭ লক্ষ টাকার প্রতারণার মামলায় আসামী সোনাক্ষী

 Tue, Nov 27, 2018 9:29 AM
৩৭ লক্ষ টাকার প্রতারণার মামলায় আসামী সোনাক্ষী

এশিয়া খবর ডেস্ক:: বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা পড়লেন আইনি জটিলতায়। প্রতারণার দায়ে তার নামে থানায় অভিযোগ করা হয়েছে।

৩৭ লক্ষ টাকার প্রতারনার করেছেন তিনি। টাকা নিয়ে অনুষ্ঠানে পারফর্ম  করতে আসেননি এ তারকা। এমন অভিযোগ তুলেই ভারতের মুরাদাবাদের প্রমোদ শর্মা অভিযোগ করেছেন থানায়। এ ঘটনায় অভিযুক্ত সোনাক্ষী সহ আরও সাত জনের নাম জড়িয়েছে।   


ভারতীয় গণমাধ্যম জানায়, এই বছর ৩০ সেপ্টেম্বর একটি ফ্যাশনর শো অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। সেখানে বিশেষ অথিতি হিসেবে সোনাক্ষী সিনহাকে আমন্ত্রণ জানানো হয়। সে সুবাধে একটি এন্টারটেনমেন্ট কোম্পানির মাধ্যমে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করেছিলেন প্রমোদ। সোনাক্ষীর পারিশ্রমিক ৩৭ লক্ষ টাকা আগেই দিয়ে দিয়েছিলেন তিনি। এবং সোনাক্ষী অনুষ্ঠানে উপস্থিত না হওয়ায় অভিযোগ জানাতে বাধ্য হন। জানা যায়, বর্তমানে দিল্লি পুলিশ বিষটির তদন্ত করছে।




যদিও এই বিষয়ে সোনাক্ষী এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি। এদিকে গত বছর একই মামলায় ফেঁসেছিলেন বলিউডের আরেক অভিনেত্রী শ্রদ্ধা কাপুরও। তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করেছিল 'এম অ্যান্ড এম ডিজাইন' নামে একটি ফ্যাশন হাউজ। 


'হাসিনা পার্কার' ছবিতে শ্রদ্ধার সব পোশাক সরবরাহ করেছিল এই প্রতিষ্ঠান। চুক্তি ছিল, প্রতিষ্ঠানটির নাম ট্রেলার, ছবি এবং সব ধরনের প্রচারণায় ব্যবহার করতে হবে। কিন্তু ছবির প্রযোজনা প্রতিষ্ঠান, প্রযোজক এবং নায়িকা শ্রদ্ধা কাপুর কেউই চুক্তি অনুযায়ী কাজ করেননি বলে অভিযোগ করেছিল 'এম অ্যান্ড এম ডিজাইন' ফ্যাশন হাউজ। চুক্তিভঙ্গের কারণে দারুণ মর্মাহত হয়েছিলেন প্রতিষ্ঠানটির শীর্ষ কর্মকর্তারা। তাই 'হাসিনা পার্কার' মুক্তির আগে তারা অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের নামে মামলা করেছিলেন।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন