সদ্য সংবাদ

 টেকনাফ থানার ওসি প্রদীপ কুমারের বিরুদ্ধে যতো অভিযোগ  ভারতে মাস্ক না পরায় ছাগলকে গ্রেফতার করেছে পুলিশ।  সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির মুক্তি চাইলেন রাহুল গান্ধী  দেশে ৫৫ লাখ মানুষ পানিবন্দি, মৃত্যু ৪৩ জনের   চিকিৎসকের অবহেলায় ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু  বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী   সিদ্ধিরগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা: আটক ৩  চামড়া: ট্যানারি মালিকদের সিন্ডিকেটের ফাঁদে দুস্থরা ও এতিমখানাগুলো   সেই ইন্সপেক্টর লিয়াকতসহ ২০ পুলিশ ক্লোজড  অনুমোদন পাওয়া অনলাইন নিউজ পোর্টালের তালিকা সংশোধন  অপহরনের ২৯ দিন পরে মরিয়মকে উদ্ধার করল পিবিআই নারায়নগঞ্জ   দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী   সীমান্তে ভারতীয়দের তাড়া খেয়ে প্রাণ বাঁচাতে নদীতে ঝাঁপ; স্বামী নিখোঁজ  পুলিশ পরিচয়ে গরু নিয়ে প্রতারনা  মহিষ চুরি মামলার আসামী হলেন কালীগঞ্জ ছাত্রলীগের সাধারণ সম্পাদক  ঝিনাইদহে নামে বে-নামে ভুয়া এনজিওর নামে লাখ লাখ টাকা আত্মসাৎ  বন্যার্তদের ১ লাখ ইউরো দিলেন সুইডিশ কিশোরী গ্রেটা  পল্লবী থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ   এশিয়ার সবচেয়ে অসুস্থ কোভিড রোগী হিসেবে আখ্যায়িত স্টিভেন   বিয়ে করলেন সংগীতশিল্পী কর্ণিয়া

নগ্ন হয়ে বিয়ের পিঁড়িতে বসবেন রাখি!

 Sun, Dec 2, 2018 10:35 AM
নগ্ন হয়ে বিয়ের পিঁড়িতে বসবেন রাখি!

নিউজ ডেস্ক:: বলিউড এখন রাখি সায়ন্তকে নিয়ে সরগরম। তার একের পর এক অদ্ভুত ঘোষণায় এই অবস্থা।

 সম্প্রতি বিয়ের ঘোষণা দেন নানা সময়ে বিতর্কিত কর্মকাণ্ড করে আসা এই অভিনেত্রী।


তিনি ইনস্টাগ্রামে এক ভিডিওতে বলেন, ‘আমি বিয়ে করতে যাচ্ছি। চাইলেই সবাই বিয়েতে আসতে পারেন। বিয়ের অনুষ্ঠান লস অ্যাঞ্জেলসে হতে চলেছে।’


রাখি সায়ন্ত বিয়ে করতে যাচ্ছেন দীপক কালালকে। তিনিও রাখির মতো বিতর্কিত ভিডিও পোস্ট করে মাঝে মধ্যেই সংবাদ শিরোনামে আসেন। আগামী ৩১ ডিসেম্বর তাদের গাঁটছড়া বাঁধার কথা রয়েছে।


এদিকে এই বিয়েকে কেন্দ্র করে আরো বিতর্ক ছড়িয়ে দিলেন রাখি। জানা গেছে, রাখি ও দীপক নাকি সম্পূর্ণ নগ্ন হয়েই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন!


ইনস্টাগ্রামে রাখি লিখেন, দীপক ও তিনি নগ্ন হয়ে বিয়ে করবেন। বিয়ের পোশাক না কিনে সেই টাকায় কম্বোডিয়া ও সোমালিয়ার দরিদ্র মানুষদের অর্থ সাহায্য করবেন।


স্বাভাবিকভাবেই এমন অদ্ভুত ঘোষণার পরে সেই পোস্ট ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর আগেই রাখির কৌমার্য পরীক্ষার সার্টিফিকেট ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন দীপক। তা নিয়ে চলছে তুমুল আলোচনা।


এদিকে রাখি সত্যিই বিয়ের পিঁড়িতে বসবেন কিনা, তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন অনেকে। সে জন্য রাখি ভক্তদের অপেক্ষা করতে হবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন