সদ্য সংবাদ

  পঞ্চগড়ে কোভিড-১৯ শনাক্তে অ্যান্টিজেন কার্যক্রমের উদ্বোধন  ভাস্কর্য বিতর্ক এক সপ্তাহের মধ্যে সমাধান হবে: ধর্ম প্রতিমন্ত্রী   সুখবর পেলেন নারী ফুটবলাররা  সরকার জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: জাফরুল্লাহ   শ্রাবন্তীর ঘর ভাঙ্গনের গুঞ্জনে উত্তাল  ভোটে জয়ী নয়া হিটলার! অবাক কাণ্ডে তোলপাড়  শান্তিরক্ষা মিশনে মালি গেলেন পুলিশের ১৪০ সদস্য   প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা

প্রেমিক যখন ১০ বছরের ছোট!

 Mon, Dec 3, 2018 11:01 AM
প্রেমিক যখন ১০ বছরের ছোট!

নিউজ ডেস্ক:: বয়স তো নয়ই, জাত পাতও মানেনা প্রেম। কখন কার সঙ্গে প্রেম হয়ে যায় তার নিশ্চয়তা দিতে


পারবেন না কেউ। হলিউড-বলিউড অনেক তারকাদের নিজের বয়সের চেয়ে অন্তত দশ বছরের ছোট প্রেমিকের সঙ্গে প্রেম করতে দেখা গেছে। হয়েছে বিচ্ছেদও। এই বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া নিজের চেয়ে দশ বছরের ছোট নিক জোনাসের সঙ্গে প্রেম করে এখন তাকেই বিয়ে করলেন। মুম্বাইতে আড়ম্বরপূর্ণ বিয়ে হচ্ছে তাদের। 

দক্ষিণ এশিয়ার দেশগুলোতে বিষয়টি বিষয়টি বাঁকা চোখে দেখলেও পশ্চিমা বিশ্বে কিন্তু হর হামেশায়ই হয়ে থাকে এটি। বিশেষ করে হলিউডে। সেখানকার বহু তারকা খুঁজে পাওয়া যায়, যাদের প্রেমিকের বয়স তার তুলনায় অনেক কম। এমন কয়েকজন তারকা সেলিব্রেটি জুটি নিয়ে এ লেখা

হিউ জ্যাকম্যান ও দেবরা লি ফার্নেস

হিউ জ্যাকম্যান ও দেবরা লি ফার্নেস

‘এক্স ম্যান’র তারকাহিউ জ্যাকমেন। নিজের থেকে ১২ বছরের বড় অভিনেত্রী দেবরা লির সঙ্গে জড়ান প্রেমের সম্পর্ক। এরপর  ১৯৯৬ সালে বিয়েও করেন তারা। এখনও অটুট রয়েছে তাদের সংসার। ঘর উজ্জল করে এসেছে অস্কার এবং আবা জ্যাকম্যান নামের দুই সন্তান।

ম্যাডোনা ও গাই রিচি

ম্যাডোনা ও গাই রিচি

নিজের চেয়ে কম বয়সের প্রেমিককে  বিয়ে করার তালিকায় আলোচিত নাম পপ ডিভা ম্যাডোনা।  মার্কিন এই সঙ্গীতশিল্পী নিজের থেকে কম বয়সের বহু ছেলের সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন। পরে ১০ বছরের ছোট প্রেমিক ব্রিটিশ চলচ্চিত্রকার গাই রিচিকে বিয়েও করেন। কিন্তু টিকেনি তাদের সংসার। ৮ বছর একসঙ্গে থাকার পর বিচ্ছেদ হয় তাদের

শাকিরা ও ফুটবল তারকা জেরার্ড পিকে

শাকিরা ও জেরার্ড পিকে

বিশ্বের অন্যতম আলোচিত গায়িকা শাকিরা।  ২০১০ সালে টবল তারকা জেরার্ড পিকে-কে বিয়ে করেন তিনি। পাত্র  নিজের থেকে ১০ বছরের ছোট থাকায় তাদের বিয়ে নিয়ে হইচই শুরু হয় বিশ্বে। এখনও দিব্যি সংসার করছেন তারা। সংসারে রয়েছে মিলান ও শাশা নামের দু’টি সন্তান।

ডেমি মুর ও অ্যাস্টন কুচার

ডেমি মুর ও অ্যাস্টন কুচার

হলিউডের আলোচিত তারকা জুটি ডেমি মুর ও অ্যাস্টন কুচার। তাদের বয়সের ব্যবধান ১৫ বছর। ২০১৩ সালে নিজের থেকে ১৫ বছরের ছোট অ্যাস্টন কুচারকে বিয়েন অ্যাস্টন কুচার। তবে সংসার বেশিদিন টিকেনি তাদের। বিয়ের দুই বছরের মাথায় বিচ্ছেদ হয় তাদের মধ্যে। 

মারায়া  কেরি ও নিক ক্যানন

মারায়া কেরি ও নিক ক্যানন

বিশ্বসঙ্গীতের অন্যতম আলোচিত আলোচিত শিল্পী মারায়া ক্যারি। ১০ বছরের ছোট  মার্কিন র‍্যাপার নিক ক্যাননের সম্পর্ক হয় তার। ঘরে আসে দুটি জমজ সন্তান। কিন্তু তাদের সম্পর্ক  বেশি দূর এগোয়নি। ২০১৫ সালে  নিকের সঙ্গে মারায়ার বিচ্ছেদ হয়।

জেনিফার লোপেজ ও ক্যাসপার স্মার্ট

জেনিফার লোপেজ ও ক্যাসপার স্মার্ট

জেনিফার লোপেজকে কে না চিনেন। এই বিশ্ব তারকা সম্পর্কে জড়ানে তার চেয়ে ১৭ বছরের ছোট মার্কিন ড্যানসার ক্যাসপার স্মার্টের সঙ্গে। দুই বছর চুটিয়ে প্রেমের পর  ২০১৪ সালে বিচ্ছেদের সুর বাজে তাদের মধ্যে।  

রায়ন গসলিং ও সান্দ্রা বুলক

রায়ান গসলিং ও সান্দ্রা বুলক

‘দ্য নোটবুক’ খ্যাত অভিনেতা রায়ান গসলিং তাঁর থেকে ১৬ বছরের বড় অভিনেত্রী সান্দ্রা বুলকের সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন ২০০২ সালে। সে সময় তাঁদের প্রেম ছিল হলিউডের চর্চিত বিষয়। তবে তাঁদের প্রেম দু’বছরের বেশি টেকেনি। রায়ানের বর্তমান স্ত্রী ইভা মেন্ডেসও তাঁর থেকে ৭ বছরের বড়।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস 

মার্কি সঙ্গীত শিল্পী নিজ জোনসের সঙ্গে দীর্ঘদিন প্রেম করেন বলিউড গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। প্রেমিক নিক প্রিয়াঙ্কার চেয়ে ১০ বছরের ছোট। শোবিজ দুনিয়ায় এটিই এখন আলোচিত খবর। কারণ সদ্য বিয়ের পিঁড়িতে বসলেন তারা।  ১ ডিসেম্বর ভারতের যোধপুরের উমেদ ভবনে পরিবার আর ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে ক্যাথলিক রীতিতে এ বিয়ে অনুষ্ঠিত হয় এ জুটির।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন