সদ্য সংবাদ

 ৫৮ লাখ টাকার জাল নোটসহ ছয়জন গ্রেপ্তার   নির্বাচনে আগাম ভোট দিলেন ডোনাল্ড ট্রাম্প   তারকাদের পূজার হালচাল  পারিবারিক পদবি যখন করোনা!  দেশে ভিন্নমত দমনে চাপ প্রয়োগের অভিযোগ  মুসলমানদের স্বার্থ রক্ষায় এগিয়ে আসায় এরদোগানের প্রশংসা   নবীনগরে যুবদলের সভায় পুলিশের লাঠিচার্জে, আহত ২০   বাংলাবান্ধায় ৬ দিন মালামাল উঠানামা বন্ধ   হবিগঞ্জ সড়কে লাশ ফেলে পালাতে গিয়ে ঘাতক আটক  টিকা কিনতে ৫০ কোটি ডলার ঋণ চায় বাংলাদেশ  জাতিকে ধ্বংস করতেই অটো পাসের সিদ্ধান্ত  ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে প্রেসিডেন্ট-প্রধানমন্ত্রীর শোক  স্ত্রীর পাশে জেনারেল ব্যারিস্টার রফিক-উল হকের দাফন সম্পন্ন  পুলিশ হত্যায় অভিযুক্ত চেয়ারম্যান স্বপনকে অব্যাহতি  আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার

বিএনপি ছাড়লেন কণ্ঠশিল্পী মনির খান

 Mon, Dec 10, 2018 8:37 AM
বিএনপি ছাড়লেন কণ্ঠশিল্পী মনির খান

এশিয়া খবর ডেস্ক:: মনোনয়ন না পেয়ে বিএনপি থেকে পদত্যাগের ঘোষণা দিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান।

 রোববার সন্ধ্যায়  মনির খান নিজেই জানালেন এ কথা।  


প্রায় ১০ বছর ধরে এলাকায় বিএনপি দলীয় কার্যক্রম ও গণসংযোগ করে আসছেন এ শিল্পী। এলাকার রাজনীতিতেও সক্রিয় ছিলেন। কিন্তু  শেষপর্যন্ত তিনি দল থেকে মনোনয়ন পেলেন না। 


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৩ (মহেশপুর-কোটচাঁদপুর) আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ছিলেন মনির খান। এই রাজনীতিতে সময় দিতে গিয়ে গানের জগতেও গানে নিয়মিত হতে পারেননি তিনি। তাই এবার পদত্যাগ করছেন বিএনপি থেকে। 


মনোনয়ন না পাওয়া ও দলীয় বিশৃঙ্খলাসহ নানা কারণে বিএনপি থেকে পদত্যাগ করেছেন বলে নিয়েছেন বলে জানিয়েছেন মনির খান। দলটির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংস্কৃতিক সম্পাদক পদ থেকেও পদত্যাগ করেছেন। 


শুক্রবার সন্ধ্যায় গুলশানের বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে ঝিনাইদহের চারটি আসনের মধ্যে বিএনপির তিনজন প্রার্থীকে চিঠি দেয়া হলেও ঝিনাইদহ-৩ আসনে দলটির কাউকে চূড়ান্ত ঘোষণা করা হয়নি।


বিএনপি সূত্র জানায়, আসনটি জামায়াতকে ছেড়ে দিয়েছে বিএনপি। এখানে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করবেন ঝিনাইদহ জেলা জামায়াতের সেক্রেটারি মতিয়ার রহমান।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন