সদ্য সংবাদ

 হঠাৎ এক মঞ্চে বাবু-শামীম-সেলিম ওসমান -আইভীর চ্যালেঞ্জ   মেয়র আইভীকে নিয়ে মাওলানা আব্দুল আউয়ালের বিভ্রান্তকর বক্তব্যের ব্যাখ্যা  ভালো কাজ করতে অনেক লোকের প্রয়োজন হয়  সৌদির বিমান বন্দরে হুতির হামলা, বিমানে আগুন  নির্বাচনের ক্রমবর্ধমান ঘটনায় উদ্বিগ্ন মাহবুব তালুকদার  অনেকের চেয়ে ভালোভাবে ভ্যাকসিন সংগ্রহ করেছি : প্রধানমন্ত্রী   মিয়ানমারের বিক্ষোভকারীদের হুশিয়ারি সামরিক জান্তার  থানার দায়িত্ব এসপিদের দিতে সুপারিশ করেছে দুদক  পুলিশ সুপার পদমর্যাদার ১২ কর্মকর্তাকে বদলি  রূপগঞ্জের কায়েতপাড়ায় ইউপি নির্বাচনকে ঘীরে প্রচরণায় মুখর  পঞ্চগড়ে কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর উদ্বোধন  ১৮ টি আন্তর্জাতিক পুরস্কার পেয়েছেন প্রধানমন্ত্রী -ডেপুটি স্পিকার  আসন্ন সিটি কর্পোরেশনের নির্বাচনে আইভীই পাচ্ছেন নৌকা   ভিসা নিষেধাজ্ঞা প্রত্যাহার, বাধা কাটল দ. কোরিয়ায় প্রবেশের  রোহিঙ্গা সঙ্কটের একমাত্র সমাধান প্রত্যাবাসন : তুরস্ক   ২০ বছর বয়সেই কোটিপতি প্রতারক দীপু  নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিত করতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী  ভোটে অনীহা গণতন্ত্রের জন্য অশনিসংকেত, সংসদে বিরোধী এমপিরা   সুন্দর নারায়ণগঞ্জ গড়তে সকলের সহযোগিতা চান ডিসি   ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যার ‘নির্দেশদাতা’ আওয়ামী লীগ নেতা মাসুম

জাহ্নবি-সারা :তারকাদের যোগ্য উত্তরসূরি

 Fri, Dec 21, 2018 8:23 AM
জাহ্নবি-সারা :তারকাদের যোগ্য উত্তরসূরি

এশিয়া খবর ডেস্ক:: বলিউড তারকাদের উত্তরসূরিদের মধ্যে অনেকেরই একই পেশায় না আসার বিষয়টি নতুন কিছু নয়।

 সেই সঙ্গে তারকার সন্তান যে বাবা-মায়ের মতো জনপ্রিয় ও প্রশংসিত হবে তাও নয়।


তথাপি কিছু কিছু ক্ষেত্রে তারকার জনপ্রিয়তাকে টেক্কা দিতে না পারলেও অনেক সময় নিজের যোগ্যতার প্রমাণ দিতে সক্ষম হয় উত্তরসূরি হিসেবে। এ সময় এমনই দুই উত্তরসূরির অভিনয় দেখে মুগ্ধ হয়েছে বলিউডপাড়া।


এদের মধ্যে একজন হলেন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। চলতি বছর ২০ জুলাই মুক্তি পাওয়া ‘ধড়ক’ ছবিতে অভিনয় করে বলিউডে সাড়া ফেলেছেন এ মেয়ে।


অন্যদিকে সাইফ আলী খানের কন্যা সারা আলী খান বলিউডে পা রেখেছেন সদ্য মুক্তি পাওয়া ‘কেদারনাথ’ ছবির মাধ্যমে। মুক্তির দিন থেকে সপ্তাহ না পৌঁছতেই নিজের অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন এরই মধ্যে।


বলিউডপাড়ায় এখন অনেকেরই প্রশ্ন, বক্স অফিস দৌড়ে কে এগিয়ে? জাহ্নবি নাকি সারা? গত ৭ ডিসেম্বর মুক্তি পাওয়া সারার ‘কেদারনাথ’ সপ্তাহ শেষে ভারতে আয় করেছে ৬০ কোটি রুপি। যেখানে জাহ্নবীর ‘ধড়ক’ মুক্তির প্রথম সপ্তাহ শেষে এই আয় দাঁড়ায় ৫৬ কোটি ৫১ লাখ রুপিতে।


তবে সারার ‘কেদারনাথ’ ধর্মীয় বিতর্কের জেরে উত্তর ভারতের ৭টি অঞ্চলে প্রদর্শন নিষিদ্ধ ছিল। এতে করে প্রত্যাশিত ব্যবসা থেকে কিছুটা হোঁচট খায় ছবিটি। তবে ছবিতে সারা এবং তার বিপরীতে অভিনয় করা সুশান্ত সিং রাজপুতের অভিনয় প্রশংসিত হলেও, গৎবাঁধা গল্প ও চিত্রনাট্যের কারণে কিছুটা সমালোচনার মুখে পড়েছে এ ছবি।


এদিকে নিজের প্রথম ছবির রেশ না কাটতেই দ্বিতীয় ছবি ‘সিম্বা’ নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন সারা। এ বছরই ছবিটি মুক্তির কথা রয়েছে। এতে সারার বিপরীত অভিনয় করেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা রণবীর সিং।


জাহ্নবি ও সারার মুক্তিপ্রাপ্ত ছবি দেখে বলিউডে আলোচনা ও সমালোচনা উঠলেও অনেকের ধারণা। জনপ্রিয় দুই তারকার যোগ্য উত্তরসূরি হিসেবে দর্শক মহলে সাড়া জাগাতে পারবে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন